Códigos De Super Kart Simulator Para Conseguir Cosas Gratis

বিনামূল্যে জিনিস পেতে সুপার মানচিত্র সিমুলেটর কোড


আমরা সকলেই বিনামূল্যের জিনিস পছন্দ করি এবং আমাদের ফোনে গেম খেলে সময় কাটাতে চাই, তাই এইবার আমরা একটি নিবন্ধে দুটি জিনিস একত্রিত করি। সুপার কার্ট সিমুলেটরে, রব্লক্স গো কার্ট রেসিং গেমে বিনামূল্যে সামগ্রী পেতে আপনার জন্য আমাদের কাছে উপহার কোডগুলির একটি তালিকা রয়েছে।

আপনি যদি আগ্রহী হন, আমাদের কাছে Roblox-এ সেরা 10 ফাইটিং গেমের একটি তালিকা এবং ভয়েস চ্যাট সহ Roblox-এ সেরা 10 গেমগুলির একটি তালিকা রয়েছে৷ এই গেমটিতে উপভোগ করার এবং অভিজ্ঞতা করার জন্য অনেক কিছু রয়েছে, তবে আপাতত আমরা এই রেসিং গেমটিতে ফোকাস করব। আপনি যদি বিনামূল্যে সামগ্রী পেতে আমাদের সুপার ম্যাপ সিমুলেটর কোডগুলির তালিকা জানতে চান তবে পড়া বন্ধ করবেন না।

সুপার কার্ট সিমুলেটর কি?

সুপার কার্ট সিমুলেটর কি?

সুপার কার্ট সিমুলেটর চিটদের তালিকার সাথে আপনাকে পরিচয় করিয়ে দেওয়ার আগে, আমরা আপনাকে এই রেসিং গেম সম্পর্কে আরও কিছু বলি। শুরুতে, আপনার জানা উচিত যে সুপার কার্ট সিমুলেটর মারিও কার্টকে রোবলক্সের জগতে আনার মতো। অর্থাৎ, এটি একটি রেসিং গেম যেখানে আপনি আপনার বন্ধুদের সাথে প্রতিযোগিতা করেন এবং বিজয়ী পুরস্কার, পোষা প্রাণী এবং নতুন গাড়ি পান।

আপনি যদি এই মজাদার রেসিং গেম খেলা শুরু করতে চান বা এই মহাবিশ্বের অন্যান্য অনেক বিকল্পের মধ্যে যেকোনও একটি খেলা শুরু করতে চান, তাহলে আপনাকে যা করতে হবে তা হল আমরা এখানে যে বোতামটি রেখেছি তা হল Roblox ডাউনলোড করুন।

রোবলক্স

রোবলক্সে সুপার কার্ট সিমুলেটর কোড

রোবলক্সে সুপার কার্ট সিমুলেটর কোড

সুপার কার্ট সিমুলেটরে বিনামূল্যের আইটেমগুলি ভাঙ্গার জন্য বর্তমানে উপলব্ধ কোডগুলি নিম্নরূপ।

গোল্ডেনড্যাশ – আপনাকে একটি নতুন পোষা প্রাণী দেয়। gokart: আপনাকে একটি ভিন্ন পোষা প্রাণী দেয়। ত্বরণ গতি: আপনার যান আরো গতি দেয়.

রোবলক্সে সুপার ম্যাপ সিমুলেটরের জন্য কোডগুলি কীভাবে ভাঙ্গাবেন

সুপার কার্ট সিমুলেটর উপহার কোডগুলি পেতে, আপনাকে যা করতে হবে তা হল নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

সুপার কার্ট সিমুলেটরে প্রবেশ করুন এবং স্ক্রিনের শীর্ষে কোড বোতাম টিপুন। আমাদের তালিকা থেকে যেকোন কোড কপি করুন এবং খেলার মাঠে পেস্ট করুন। আপনার বিনামূল্যে পেতে এটি পান বোতামে ক্লিক করুন.

এটা খুবই সহজ এবং আপনি এখনই Roblox-এ বিনামূল্যে সামগ্রী পেতে পারেন৷ আপনি যদি ভবিষ্যতে আরও কোড ট্র্যাক করতে চান, আমরা আপনাকে Diligence Farmer X-এর অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট অনুসরণ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি৷ আমরা কীভাবে রোবলক্সে প্রাইম গেমিং ফ্রি স্টাফ পেতে পারি সে সম্পর্কে একটি নিবন্ধ রেখে যাচ্ছি।

বিনামূল্যে জিনিস পেতে সুপার ম্যাপ চিট কোডের তালিকায় এই নিবন্ধে আপাতত এটাই। আমরা আশা করি এটি আপনার জন্য উপযোগী হবে এবং আমরা এখানে যে কোডগুলি রেখেছি সেগুলির কোনওটি যদি পুরানো হয়ে থাকে বা কাজ না করে তবে দয়া করে মন্তব্য বিভাগে আমাদের জানান৷

Scroll to Top