Polestar Phone: Características Y Precio Del Móvil Del Fabricante De Coches

পোলেস্টার ফোন: গাড়ি প্রস্তুতকারকের মোবাইল বৈশিষ্ট্য এবং মূল্য


গাড়ির ব্র্যান্ডগুলি কোম্পানির গাড়ির সাথে মেলে এমন সেল ফোনগুলি প্রকাশ করা সাধারণ৷ এবার, চীন থেকে পোলেস্টারের পালা নতুন পোলেস্টার ফোন বাজারে আনার… যা বলার মতো নতুন কিছু নেই। এবং, দূর থেকে দেখা হলে, আপনি যে মডেলটির প্রতি দৃষ্টি নিবদ্ধ করছেন তা চিনতে পারবেন।

পোলেস্টার ফোনটি Meizu 21 Pro এর যমজ ভাই (এই মোবাইলের জন্য এটি Meizu-এর সাথে সহযোগিতা দেখায়), চেহারা সংরক্ষণ করতে এক বা অন্য পরিবর্তন। আপনি চীনা বাজারের জন্য নতুন পণ্য সম্পর্কে সবকিছু জানতে চান, আমরা নীচের সমস্ত বিবরণ ছেড়ে.

পোলেস্টার ফোনের বৈশিষ্ট্য

বৈশিষ্ট্য

পোলেস্টার ফোন

মাত্রা এবং ওজন 164.98 x 74.42 x 7.98 মিমি। 214 g 3 Adreno 750 গ্রাফিক্সের সাথে 16 GB LPDDR5X সঙ্গে UFS 4.0 রিয়ার ক্যামেরা 50 MP প্রধান f/2.4 সহ। LED ফ্ল্যাশ রিং, ধুলো এবং জল প্রতিরোধের জন্য প্রত্যয়িত IP68, স্টেরিও স্পিকার এবং 80 W দ্রুত চার্জিং সহ 5050 mAh ব্যাটারি, FlymeOS 10.5 এর অধীনে 50 W ওয়্যারলেস এবং 10 W রিভার্স অপারেটিং সিস্টেম Android 14।

যদিও Meizu 21 Pro-এর তুলনায় এই মোবাইলে কিছু পরিবর্তন রয়েছে, তবে প্রথমে সেগুলি লক্ষ্য করার মতো। প্রথম নজরে, সবচেয়ে সহজ পার্থক্য হল রঙের পছন্দ: এটি শুধুমাত্র সাদা পাওয়া যায়, পিছনে পলিয়েস্টার কোম্পানির লোগো রয়েছে। ক্রয়ের সাথে, আপনি একই শৈলী সহ একটি বিনামূল্যে কেস পাবেন।

পোলেস্টার ফোন: বৈশিষ্ট্য

আরেকটি পরিবর্তন স্টোরেজ এবং RAM এর সাথে সম্পর্কিত। Meizu 21 Pro এর 3টি ভিন্ন কনফিগারেশন রয়েছে, কিন্তু পোলেস্টার ফোন শুধুমাত্র একটির জন্য যায়: 1 TB স্টোরেজ সহ 16 GB RAM। প্রত্যাশিত হিসাবে, মোবাইল ফোনটি ব্র্যান্ডের গাড়িগুলির সাথে অত্যন্ত সামঞ্জস্যপূর্ণ, এবং গাড়ি থেকে মোবাইল রম অ্যাপ্লিকেশন এবং ফাংশনগুলি যেমন একটি ডিজিটাল গাড়ির কী ব্যবহার করতে সক্ষম।

বাকিদের জন্য, গল্পটি Meizu 21 Pro-এর মতোই, স্ক্রিনটি 6.79 ইঞ্চি, একটি LTPO AMOLED প্যানেল, 2K রেজোলিউশন, সর্বোচ্চ 1250 nits এর উজ্জ্বলতা, 512 ppi এবং একটি অভিযোজিত রিফ্রেশ রেট যা 1 থেকে যেতে পারে। 120 Hz

প্রসেসরটি স্ন্যাপড্রাগন 8 জেন 3 রয়ে গেছে, যা আপাতত সেরা প্রসেসরকে ছাড়িয়ে গেছে। পিছনের এবং সামনের উভয় ক্যামেরাই একই আচরণ পেয়েছে। আমাদের পিছনে একটি 50MP প্রধান সেন্সর রয়েছে; অন্যান্য দুটি সেন্সর সহ: 13 এমপি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল এবং 10 এমপি টেলিফটো লেন্স। সামনের ক্যামেরাটি 32 এমপি।

স্বায়ত্তশাসনের জন্য, এটি একটি 5050 mAh ব্যাটারি, 80W দ্রুত চার্জিং, 50W ওয়্যারলেস চার্জিং এবং 10W বিপরীত ওয়্যারলেস চার্জিং দ্বারা সমর্থিত।

পোলেস্টার ফোনের প্রাপ্যতা এবং দাম

পোলেস্টার ফোন

পোলেস্টার ফোনটি কেবলমাত্র চীনে কেনার জন্য উপলব্ধ, এটি বিশ্ব বাজারে ছাড়া হবে কিনা সে সম্পর্কে কোনও শব্দ নেই। মোবাইলটি সাদা রঙে আসে, পোলেস্টার লোগো সহ, একক কনফিগারেশনে, যার মূল্য 7,388 ইউয়ান (প্রায়। 954 ইউরো পরিবর্তন করতে). আপনি যদি মডেলটির বিক্রয় প্রসারিত করতে চান তবে এটি ব্র্যান্ড থেকে একটি নির্দিষ্ট বিবৃতির জন্য অপেক্ষা করার বিষয় হবে, যদিও এটি অসম্ভাব্য যে তারা Meizu এর মতো একই নকশা অনুসরণ করবে।

Scroll to Top