Cristal Azul No Funciona El Addon De Kodi Esta Caido Por Tiempo Indefinido

ক্রিস্টাল আজুল কাজ করে না, কোডি অ্যাডন অনির্দিষ্টকালের জন্য ডাউনলোড করা হয়েছে


খেলা দেখার জন্য সেরা কোডি অ্যাডনগুলির মধ্যে একটি আবার সমস্যা হচ্ছে। আমরা Crystal Azul সম্পর্কে কথা বলছি, কোডি অ্যাড-অন যা এক মাস আগে একটি বড় ক্র্যাশ হয়েছিল এবং এখন এটি আবার বগি।

ঠিক আছে, এই অ্যাড-অনের ডেভেলপার দল নতুন Crystal Azure ক্র্যাশ এবং এটি যে 404 ত্রুটি দিয়েছিল সে সম্পর্কে কথা বলেছে। এর পরে, আমরা আপনাকে এখন পর্যন্ত জানা সমস্ত কিছু বলব কেন ক্রিস্টাল আজুল কাজ করে না এবং কখন এই সমস্যাটি সমাধান করা হবে।

ক্রিস্টাল আজুল কাজ করে না, কোডি অ্যাডন অনির্দিষ্টকালের জন্য ডাউনলোড করা হয়েছে

ত্রুটি 404 নীল স্ফটিক সমাধান

ক্রিস্টাল আজুলের অফিসিয়াল টেলিগ্রাম গ্রুপে, তারা ক্রিস্টাল আজুলের নতুন পতন সম্পর্কে একটি বিবৃতি প্রকাশ করেছে। তারা ব্যাখ্যা করে যে অ্যাড-অন কাজ করছে না কারণ আপনি এটি হোস্ট করা সার্ভারের সমস্ত সামগ্রী মুছে ফেলেছেন৷ এই কারণেই 404 ত্রুটি প্রদর্শিত হয়, যা নির্দেশ করে যে আপনি যে সামগ্রীটি অ্যাক্সেস করার চেষ্টা করছেন সেটি উপলব্ধ নেই৷

তিনি আরও উল্লেখ করেছেন যে ক্রিস্টাল আজুল সম্পর্কে বর্তমানে কিছুই করা হচ্ছে না এবং তারা ইতিমধ্যে পরিস্থিতি এবং সমস্যা অধ্যয়ন করছে, কারণ তারা সার্ভারে সমস্ত বিষয়বস্তু ক্রমাগত পুনরায় আপলোড করতে পারে না (প্রায় 1 মাসের মধ্যে এটি দ্বিতীয়বার ঘটেছে। )

অবশেষে, বিকাশকারীরা এই বিবৃতি দিয়ে শেষ করে যে তারা কী করতে হবে তা জানে না। এর মানে, আপাতত, একটি অনির্দিষ্ট ব্যর্থতা। কন্টেন্ট কবে ফিরে আসবে তা এখনও জানা যায়নি, তবে Crystal Azure zip ফাইলের সর্বশেষ সংস্করণ 3.0.9 এখন উপলব্ধ।

কোডি ব্লু ক্রিস্টালের বিকল্প

কোডি সেরা অ্যাডঅনগুলিতে ফুটবল কীভাবে দেখবেন

যখন ভবিষ্যতের নীল স্ফটিক প্রকাশ করা হচ্ছে, এখানে দুটি নিবন্ধ রয়েছে যা আপনার জন্য খুব দরকারী হতে পারে। সেগুলিতে আপনি কোডি অ্যাডঅনগুলি পাবেন যা ক্রিস্টাল আজুল (খেলাধুলা, লাইভ ফুটবল ইত্যাদি) এর মতো সামগ্রী সরবরাহ করে।

এবং আপনি… আপনি কি মনে করেন ক্রিস্টাল আজুল ফিরে আসবে নাকি এটি কোডি অ্যাড-অনগুলির শেষ হবে?

Scroll to Top