Como Conseguir El Gen2 De Formula E En Asphalt 9 Legends

কিভাবে Asphalt 9 এ সূত্র E Gen2 পেতে হয়: কিংবদন্তি


মোবাইলের জন্য সেরা গাড়ি গেমগুলির মধ্যে একটি হল মোটরস্পোর্টের বিশ্বের সেরা রেসের সহযোগিতায়। আমরা Asphalt 9: Legends, একটি Gameloft গেম সম্পর্কে কথা বলছি যেখানে আপনি এখন একটি Gen2 ফর্মুলা ই গাড়ি পেতে পারেন৷

এটা ঠিক, এই 30শে মার্চ ফর্মুলা ই টোকিও ই-প্রিক্স উদযাপন করার জন্য, বৈদ্যুতিক একক-সিটার গেমটির সাথে দলবদ্ধ হয়েছে Asphalt 9: Legends যাতে খেলোয়াড়দের ফর্মুলা E Gen2 অ্যাক্সেস দেয়৷ Asphalt 9: Legends-এ এই গাড়িটি কীভাবে পেতে হয় তা আপনাকে বলবে।

কিভাবে Asphalt 9 এ সূত্র E Gen2 পেতে হয়: কিংবদন্তি

Asphalt 9 Legends এ কিভাবে একটি Gen2 ফর্মুলা ই গাড়ি পাবেন?

ফর্মুলা ই যেমন তার অফিসিয়াল ওয়েবসাইটে ব্যাখ্যা করেছে, 28 মার্চ থেকে 6 এপ্রিল পর্যন্ত, Asphalt 9: Legends খেলোয়াড়রা তাদের গ্যারেজে স্থায়ীভাবে রাখার জন্য একটি Gen2 ফর্মুলা E গাড়ি জেতার সুযোগ পাবে।

এটি করার জন্য, খেলোয়াড়দের অবশ্যই Asphalt 9: Legends-এর ওসাকা ট্র্যাকের সীমিত সময়ের ইভেন্টগুলি অ্যাক্সেস করতে হবে। এই 3টি চ্যালেঞ্জ আপনাকে Gen2 গাড়ির সাথে খেলতে হবে। সেগুলি সম্পূর্ণ করে, আপনি স্থায়ীভাবে এই বৈদ্যুতিক ফর্মুলা ই গাড়িটি পাবেন।

সংক্ষেপে, Asphalt 9-এ ফর্মুলা E Gen2 আনলক করার জন্য আপনাকে যা করতে হবে: Legends হল 6 এপ্রিল পর্যন্ত 3টি ওসাকা ট্র্যাক চ্যালেঞ্জ জয় করা। এবং অভিজ্ঞতাকে আরও নিমজ্জিত করতে, সার্কিটটিকে টোকিও ই-প্রিক্স স্মরণে সজ্জিত করা হবে, যা এই চ্যালেঞ্জগুলির পাশাপাশি চলে।

পরিশেষে, এটি উল্লেখ করা উচিত যে এটি Asphalt 9: Legends with Formula E এর একমাত্র সহযোগিতা হবে না, কারণ এটি আশা করা হচ্ছে যে পোর্টল্যান্ড এবং লন্ডন ই-প্রিক্সের জন্য একই ধরনের ঘটনা ঘটবে, যদিও এটি কী ধরনের তা জানা যায়নি। ভবিষ্যতে সীমিত সময়ের ইভেন্টগুলিতে এই পুরস্কারগুলি দেওয়া হবে।

অ্যাসফল্ট 9: কিংবদন্তি
অ্যাসফল্ট 9 - রেসিং কার
Scroll to Top