Cómo Descargar Squad Búster Si No Está Disponible En Tu País

আপনার দেশে উপলব্ধ না হলে কীভাবে স্কোয়াড বাস্টার ডাউনলোড করবেন


স্কোয়াড বাস্টারস, সুপারসেলের নতুন গেম, প্লে স্টোরে এসেছে এবং কিছু নির্বাচিত দেশে ডাউনলোডের জন্য উপলব্ধ। আপনি যদি Brawl Stars-এর নির্মাতাদের কাছ থেকে এই শিরোনামটি খেলতে চান কিন্তু যে অঞ্চলে এটি ডাউনলোড করার অনুমতি দেওয়া হয়েছে সেগুলির একটিতে বাস না করেন, তাহলে চিন্তা করবেন না, এর জন্য একটি সমাধান রয়েছে৷ আপনি যদি স্কোয়াড বাস্টারগুলি কীভাবে ডাউনলোড করবেন তা জানতে চান, যদি এটি আপনার দেশে উপলব্ধ না হয় তবে পড়া বন্ধ করবেন না।

Squad Busters কি এবং কিভাবে খেলতে হয়?

Squad Busters হল একটি স্বয়ংক্রিয়-যুদ্ধ, মাল্টিপ্লেয়ার, অনলাইন গেম যেখানে আপনি কয়েন, রত্ন এবং ক্ষমতা সংগ্রহ করতে একটি স্কোয়াড বা দলকে একত্রিত করেন। প্রতিটি গেমে অনলাইনে 10 জন পর্যন্ত খেলোয়াড় থাকতে পারে এবং বিজয়ী হবেন প্রতিটি রাউন্ডের শেষে সর্বাধিক কয়েন সহ।

কমরেড বাস্টার

Squad Busters সম্পর্কে সবচেয়ে ভালো দিক হল যে আপনি রোস্টারে যে মুখগুলি দেখছেন সেগুলি সম্ভবত আপনার কাছে পরিচিত মনে হবে, কারণ তারা Clash of Clans, Clash Royale এবং Brawl Stars এর মতো অন্যান্য সুপারসেল শিরোনামের চরিত্র। প্রতিটি চরিত্রের নিজস্ব দক্ষতা রয়েছে, উদাহরণস্বরূপ এল প্রিমো যুদ্ধে দুর্দান্ত, গ্রেগকে গাছ কাটার জন্য বেছে নেওয়া হয়েছে, তাই নিশ্চিত করুন যে আপনার দলে বৈচিত্র্য রয়েছে।

আমার দেশে না থাকলে কিভাবে স্কোয়াড বাস্টার ডাউনলোড করবেন?

গুদ বাস 2

লেখার সময়, স্কোয়াড বাস্টার শুধুমাত্র নিম্নলিখিত দেশে উপলব্ধ:

কানাডা।

আপনি যদি সেই অঞ্চলে বসবাস না করেন, কিন্তু তারপরও এই মজাদার অনলাইন যুদ্ধের শিরোনাম খেলতে সক্ষম হতে চান, চিন্তা করবেন না। যদি আপনি না করতে পারেন, আমাদের কাছে স্কোয়াড বাস্টার ডাউনলোড করার একটি উপায় আছে। আমরা নীচের আদেশটি অনুসরণ করি:

কিভাবে স্কোয়াড বাস্টার ডাউনলোড করবেন

প্লে স্টোরে যান এবং আপনার মোবাইলে এই অ্যাপটি ইনস্টল করুন, VPN.lat খুলুন এবং ফিনল্যান্ডে সার্ভারটি সন্ধান করুন এবং এটি আমাদের দ্বারা পাওয়া গেছে। একটি বিকল্প হল হেলসিঙ্কি লিঙ্কে ক্লিক করা।

কিভাবে Squad Busters 2 ডাউনলোড করবেন

একবার আপনি VPN এর সাথে সংযুক্ত হয়ে গেলে, Play Store বন্ধ করুন এবং Squad Busters গেমটি অনুসন্ধান করুন, আমরা Squad Busters গেমটি ডাউনলোড এবং ইনস্টল করতে নীচের বোতামটি ছেড়ে দিই। VPN বন্ধ করুন।

Vpn.lat: দ্রুত এবং নিরাপদ প্রক্সি
স্কোয়াড বাস্টার

এবং এটিই, এখন আপনি আপনার ডিভাইসে স্কোয়াড বাস্টার খেলতে পারেন, এখন থেকে VPN এর প্রয়োজন নেই, তাই আপনি যদি চান তবে আপনি এটি এখনই ডাউনলোড করতে পারেন, যদিও আমরা সবসময় পরামর্শ দিই যে অনলাইনে নিরাপদ থাকার জন্য আপনার কাছে একটি ভাল VPN আছে৷

আমার ডিভাইসের জন্য স্কোয়াড বাস্টার উপলব্ধ না হলে আমার কী করা উচিত?

আপনি এটি ডাউনলোড করার চেষ্টা করার সময় স্কোয়াড বাস্টার আপনার ডিভাইসের জন্য উপলব্ধ নয় এমন একটি বার্তা দেখতে পেলে, আপনি এই পদক্ষেপগুলি অনুসরণ করে প্লে স্টোর থেকে ক্যাশে এবং ডেটা সাফ করার চেষ্টা করতে পারেন।

বোরকা ক্যাশে প্লে স্টোর

Google Play Store-এ Apps-এ ট্যাপ করুন।

Svg%3E

Storage-এ যান Clear Now Tap Clear All Data

প্লে স্টোর পুনরায় খুলুন এবং আবার অ্যাপ ডাউনলোড করার চেষ্টা করুন। মনে রাখবেন, যে Squad Busters খেলতে আপনার Android 12 বা উচ্চতর সংস্করণ প্রয়োজন.

স্কোয়াড বাস্টারগুলি আপনার দেশে উপলব্ধ না থাকলে কীভাবে ডাউনলোড করবেন সে সম্পর্কে আমাদের নিবন্ধে এটাই। আমরা আশা করি এই নিবন্ধটি আপনার জন্য দরকারী এবং আপনি যত তাড়াতাড়ি সম্ভব এই সুপারসেল শিরোনামটি উপভোগ করতে পারবেন। আপনার কোন প্রশ্ন থাকলে মন্তব্য বিভাগে আমাদের জানান যাতে আমরা আপনাকে সাহায্য করতে পারি।

Scroll to Top