Como Hacer A Bob Esponja Patricio Estrella Y Calamardo En Infinite Craft

স্পঞ্জবব, প্যাট্রিক স্টার এবং স্কুইডওয়ার্ড কীভাবে সীমাহীন কারুশিল্প তৈরি করবেন


কার্টুন ইতিহাসের অন্যতম জনপ্রিয় সিরিজ হিসেবে বিবেচিত, SpongeBob SquarePants লক্ষ লক্ষ শিশুর জীবনকে উজ্জ্বল করেছে। আইকনিক মুহূর্ত এবং প্রিয় চরিত্রগুলিকে সমন্বিত করে, এটি নিকেলোডিয়ন নেটওয়ার্ক সম্প্রচারিত অনেকগুলি পর্বের মধ্যে একটি, এটি সময়ে সময়ে এটিকে অবশ্যই দেখতে হবে৷

আপনি যদি নিজেকে এই অ্যানিমে সিরিজের একজন প্রবল অনুরাগী বলে মনে করেন এবং আপনার বন্ধুদের দেখাতে চান যে আপনি ইনফিনিট ক্রাফটে এটিকে একটু শ্রদ্ধা জানাতে পারেন, আমরা আপনাকে বলতে চাই যে আপনি ভাল হাতে আছেন। এই গেমটিতে, আপনি বিভিন্ন উপাদানকে একত্রিত করে প্রশ্নে থাকা সিরিজের সবচেয়ে বিখ্যাত তিনটি চরিত্র তৈরি করতে পারেন: Spongebob, Patrick Star এবং Squidward।

সৌভাগ্যবশত, এই উপাদানগুলি খুঁজে পেতে আপনাকে অনেক সময় বিনিয়োগ করতে হবে না, এবং Goku বা Naruto খুঁজে পেতে যা লাগে তার বিপরীতে তিনটি জনপ্রিয় চরিত্র খুঁজে পেতে মাত্র কয়েক মিনিট সময় লাগে৷ স্পঞ্জবব অ্যানিমেটেড সিরিজ।

Spongebob, Patrick Star এবং Squidward Infinite Craft তৈরি করা সহজ।

Spongebob Squarepants Patrick Star এবং Squidward অবিরাম কারুশিল্প তৈরি করে

জল (জল) + আগুন (আগুন) = বাষ্প (বাষ্প) বায়ু (বাতাস) + পৃথিবী (পৃথিবী) = ধূলিকণা (ধুলা)।বাষ্প (বাষ্প) + আগুন (আগুন) = মোটর (মোটর)।ধুলা (ধুলা) + মোটর (মোটর) = ভ্যাকুয়াম (শূন্য) ভ্যাকুয়াম (শূন্য) + জল (জল) = স্পঞ্জ (স্পঞ্জ)।স্পঞ্জ (স্পঞ্জ) + স্টিম (স্টিম) = স্পঞ্জবব (স্পঞ্জবব)।হ্রদ (লেক) + জল (জল) = মহাসাগর (সমুদ্র)। Ocean (Ocean) + Vapor (বাষ্প) = Cloud (মেঘ)। মেঘ (মেঘ) + আগুন (আগুন) = আলো (বাজ)।আলো + মহাসাগর = স্কুইড: স্কুইড + ফায়ার = ক্যালামারি: ক্যালামারি + স্কুইড = স্কুইডওয়ার্ড।

আপনি যখন উপরের ধাপে ধাপে নির্দেশাবলী অনুসরণ করবেন তখন আপনি অবশ্যই দেখতে পাবেন, অক্ষরের নাম ইংরেজিতে প্রদর্শিত হবে। আপনি যদি এটি স্প্যানিশ ভাষায় দেখতে চান, তাহলে আপনাকে অবশ্যই আপনার মোবাইল বা পিসি থেকে (Google ব্রাউজার সেটিংস ব্যবহার করে) Infinite Craft-এ ভাষা পরিবর্তন করতে হবে।

Scroll to Top