Como Cambiar La Tasa De Refresco De Cualquier Movil

যে কোন মোবাইলের রিফ্রেশ রেট কিভাবে পরিবর্তন করবেন: ধাপে ধাপে


আপনি যদি মোবাইল স্ক্রীন রিফ্রেশ রেট পরিবর্তন করতে চান, তাহলে এটি কীভাবে করবেন তার একটি নির্দেশিকা নিচে দেওয়া আছে। Samsung, Xiaomi, None, Vivo, OPPO, Motorola, Realme, Google Pixel এবং OnePlus থেকে iPhone এবং ফোন. নীচে আপনি একটি সূচক পাবেন যাতে আপনি সরাসরি আপনার মোবাইল ব্র্যান্ডের টিউটোরিয়ালটিতে যেতে পারেন।

কীভাবে আইফোনে রিফ্রেশ রেট পরিবর্তন করবেন

কীভাবে আইফোনে রিফ্রেশ রেট পরিবর্তন করবেন

আপনার আইফোন সেটিংস খুলুন.আপনি যদি সর্বনিম্ন রিফ্রেশ রেট (60 Hz) ব্যবহার করতে চান, Motion-এ আলতো চাপুন। সীমা ফ্রেম রেট ট্যাপ করুন। বিপরীতে, আপনি যদি সর্বোচ্চ (120 Hz) ব্যবহার করতে চান তবে নিশ্চিত করুন যে এই বিকল্পটি বন্ধ রয়েছে।

স্যামসাং ফোনে রিফ্রেশ রেট কিভাবে পরিবর্তন করবেন

স্যামসাং ফোনে রিফ্রেশ রেট কিভাবে পরিবর্তন করবেন

আপনার Samsung মোবাইলের সেটিংস স্ক্রিনে যান।গতির তরলতার বিকল্পটি লিখুন এখানে আপনি আপনার পছন্দের রিফ্রেশ হার নির্বাচন করতে পারেন: অভিযোজিত (120 Hz) বা স্ট্যান্ডার্ড (60 Hz)৷

Xiaomi ফোনে রিফ্রেশ রেট কীভাবে পরিবর্তন করবেন

Xiaomi এ রিফ্রেশ রেট কিভাবে পরিবর্তন করবেন

আপনার Xiaomi মোবাইল সেটিংসে যান এবং Go Now-এ রিফ্রেশ রেট লিখুন।আপনি যে রিফ্রেশ হার চান তা চয়ন করুন: 60 Hz, 90 Hz বা 120 Hz।

মটোরোলা ফোনে রিফ্রেশ রেট কীভাবে পরিবর্তন করবেন

মটোরোলায় রিফ্রেশ রেট কীভাবে পরিবর্তন করবেন

আপনার Motorola ফোনের সেটিংস খুলুন।ডিসপ্লেতে যান স্ক্রিনের রিফ্রেশ রেটে যান এখানে আপনি 60 Hz, 90 Hz, 120 Hz বা স্বয়ংক্রিয় বিকল্প (ভেরিয়েবল রিফ্রেশ রেট যা ব্যাটারি বাঁচায়) বেছে নিতে পারেন।

রিয়েলমি ফোনে রিফ্রেশ রেট কীভাবে পরিবর্তন করবেন

রিয়েলমে রিফ্রেশ রেট কীভাবে পরিবর্তন করবেন

রিয়েলমি মোবাইল সেটিংসে যান প্রদর্শন এবং উজ্জ্বলতা বিকল্পে প্রবেশ করুন।এখানে আরো যান, স্ক্রীন রিফ্রেশ রেট লিখুন এবং আপনার পছন্দ নির্বাচন করুন: 60 Hz, 90 Hz, 120 Hz বা স্বয়ংক্রিয় নির্বাচন (ব্যাটারি বাঁচাতে গতিশীল পরিবর্তন)।

OPPO মোবাইলে রিফ্রেশ রেট কিভাবে পরিবর্তন করবেন

Oppo ফোনে রিফ্রেশ রেট কিভাবে পরিবর্তন করবেন

আপনার OPPO মোবাইলের সেটিংস খুলুন এবং প্রদর্শন এবং উজ্জ্বলতা স্তর লিখুন।আপনি যে রিফ্রেশ হার চান তা চয়ন করুন: উচ্চ (90 Hz/120 Hz) বা সাধারণ (60 Hz)।

গুগল পিক্সেলে রিফ্রেশ রেট কীভাবে পরিবর্তন করবেন

গুগল পিক্সেল ফোনে রিফ্রেশ রেট কীভাবে পরিবর্তন করবেন

আপনার Google Pixel সেটিংস লিখুন।এখন স্ক্রিনের লিকুইড স্ক্রিন অপশনে যান। আপনি যদি এই বিকল্পটি সক্ষম করেন, আপনার সর্বোচ্চ রিফ্রেশ হার (120 Hz) থাকবে। আপনি যদি এটি অক্ষম করেন তবে আপনার কাছে সর্বনিম্ন রিফ্রেশ রেট (60 Hz) থাকবে।

ওয়ানপ্লাস ফোনে রিফ্রেশ রেট কীভাবে পরিবর্তন করবেন

ওয়ানপ্লাস ফোনে রিফ্রেশ রেট কীভাবে পরিবর্তন করবেন

আপনার OnePlus মোবাইল সেটিংস খুলুন প্রদর্শনে যান এবং উজ্জ্বলতা এখানে স্ক্রীন রিফ্রেশ মান লিখুন।আপনি যে রিফ্রেশ হার চান তা চয়ন করুন: উচ্চ (120 Hz/90 Hz) বা সাধারণ (60 Hz)।

ভিভো মোবাইলে কীভাবে রিফ্রেশ রেট পরিবর্তন করবেন

ভিভো মোবাইল ফোনে কীভাবে রিফ্রেশ রেট পরিবর্তন করবেন

আপনার Vivo মোবাইল সেটিংসে যান।ডিসপ্লে এবং ব্রাইটনেসে যান। স্ক্রীন রিফ্রেশ রেট এ যান। আপনি যে রিফ্রেশ হার চান তা চয়ন করুন: 60Hz, 90Hz, 120Hz বা স্মার্ট সুইচ (ব্যাটারি বাঁচাতে রিফ্রেশ হার স্বয়ংক্রিয়ভাবে পরিবর্তিত হয়)।

যে কোন ফোনে রিফ্রেশ রেট কিভাবে পরিবর্তন করবেন

মোবাইল ফোনে নবায়নের মূল্য কীভাবে পরিবর্তন করবেন সে সম্পর্কে কিছুই নেই

আপনার ফোন সেটিংস এন্টার স্ক্রিনে যান।স্ক্রীন রিফ্রেশ রেট-এ যান: আপনার পছন্দের রিফ্রেশ রেট বেছে নিন: উচ্চ (120 Hz), স্বাভাবিক (60 Hz), অথবা ডাইনামিক (ব্যাটারি বাঁচাতে স্বয়ংক্রিয়ভাবে উচ্চ এবং নিম্ন ফ্রিকোয়েন্সির মধ্যে স্যুইচ করে)।

এবং আপনি… আপনি কি ইতিমধ্যে আপনার মোবাইল রিফ্রেশ রেট পরিবর্তন করেছেন?

Scroll to Top