কিভাবে স্মার্ট টিভিতে কিক ইনস্টল করবেন: ধাপে ধাপে

কিভাবে স্মার্ট টিভিতে কিক ইনস্টল করবেন: ধাপে ধাপে


বীট বাড়তে থামে না। যে প্ল্যাটফর্মটি টুইচের মতো অনেকগুলি বিকল্পের মধ্যে একটি হিসাবে শুরু হয়েছিল তা স্ট্রিমিংয়ের বিশ্বে স্থান লাভ করছে। এবং বিষয়বস্তু নির্মাতাদের জন্য তাদের অনুকূল নীতিগুলির সাথে, তারা কিক-এ স্থানান্তরিত করার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ টুইচ স্ট্রিমগুলি পেতে সক্ষম হয়েছে৷

ঠিক আছে, যদি আপনার প্রিয় স্ট্রিমটি এখন কিক-এ স্ট্রিমিং হয় এবং আপনি এটি আপনার টিভিতে দেখতে না জানেন তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। এবং নীচে আমরা কীভাবে স্মার্ট টিভিতে কিক ইনস্টল করতে হয় এবং অ্যান্ড্রয়েড টিভি বা এলজি, স্যামসাং এবং রোকু ডিভাইসগুলির সাথে টিভিতে কিক ইনস্টল করার সমস্ত সম্ভাব্য পদ্ধতি ব্যাখ্যা করব।

কিভাবে স্মার্ট টিভিতে কিক ইনস্টল করবেন: ধাপে ধাপে

আঘাত

প্রথম জিনিস আপনি জানতে হবে বর্তমানে, কিকের স্মার্ট টিভির জন্য কোনো অফিসিয়াল অ্যাপ্লিকেশন নেই. যাইহোক, এটি ইতিমধ্যে নিশ্চিত করা হয়েছে যে টিভি এবং কনসোলের জন্য একটি অ্যাপ্লিকেশন শীঘ্রই আসছে।

কিন্তু আপনার স্মার্ট টিভিতে কিক দেখার জন্য আপনাকে টিভি অ্যাপ রিলিজ হওয়ার জন্য অপেক্ষা করতে হবে না। এবং অ্যান্ড্রয়েড টিভি এবং ফায়ার টিভিতে একটি অফিসিয়াল অ্যাপ্লিকেশন ইনস্টল করা আছে যেখানে আপনি কিকের লাইভ শো দেখতে পারেন। এর পরে, আমরা কীভাবে এটি ইনস্টল করতে হয় তা ব্যাখ্যা করব এবং অন্যান্য পদ্ধতিগুলি ব্যাখ্যা করব যার মাধ্যমে আপনি টিভিতে কিক দেখতে পারেন।

স্ট্রিম কম্প্যানিয়ন, আপনার টিভিতে কিক দেখার জন্য একটি অনানুষ্ঠানিক অ্যাপ

একটি স্ট্রিমিং সঙ্গী অ্যাপ, একটি অনানুষ্ঠানিক অ্যাপ যেখানে আপনি আপনার টিভিতে কিক দেখতে পারেন

স্ট্রিম কম্প্যানিয়ন হল একটি তৃতীয় পক্ষের অ্যাপ যেখানে আপনি কিক থেকে লাইভ স্ট্রিম দেখতে পারেন। এটি একটি ওপেন সোর্স অ্যাপ যা ব্যবহার করা খুবই সহজ এবং অ্যান্ড্রয়েড টিভি, গুগল টিভি এবং ফায়ার টিভির সাথে সামঞ্জস্যপূর্ণ। এবং ইন্টারফেসটি খুবই সহজ হলেও, আমরা আপনাকে আশ্বাস দিচ্ছি যে লাইভ কিক দেখার জন্য আপনার যা যা প্রয়োজন তা এতে রয়েছে।

এটিতে একটি “অনুসন্ধান” বোতাম রয়েছে যেখানে আপনি আপনার প্রিয় স্ট্রিমটি অনুসন্ধান করতে পারেন এবং একবার আপনি এটি খুঁজে পেলে, লাইভ সম্প্রচার দেখতে আপনাকে কেবল “দেখুন” টিপতে হবে৷ আপনি “ভিডিও” বোতাম ব্যবহার করে VOD দেখতে পারেন। এবং নীচের ছবিতে দেখানো হয়েছে, স্ট্রীমগুলি লাইভ চ্যাটের সাথে চালানো হয়, তাই আপনি একটি জিনিস মিস করবেন না৷

অ্যান্ড্রয়েড টিভি এবং গুগল টিভিতে

আপনার টিভিতে কিক দেখতে স্ট্রিমিং সঙ্গীতে ক্লিক করুন

অ্যান্ড্রয়েড টিভি (এবং গুগল টিভি) টিভিতে স্ট্রিম কম্প্যানিয়ন ইনস্টল করার জন্য আপনাকে যা করতে হবে তা হল এই পদক্ষেপগুলি অনুসরণ করুন।

আপনার টিভি চালু করুন এবং আপনার টিভির অ্যাপ স্টোরে অনুসন্ধান করুন (প্লে স্টোরে উপলব্ধ, আমরা নীচের বাক্সটি রেখে দেব) এবং আপনি করতে পারেন আপনি যদি আপনার অ্যান্ড্রয়েড ফোন এবং আপনার স্মার্ট টিভিতে একই Google অ্যাকাউন্ট ব্যবহার করেন তবে এটি আপনার মোবাইল থেকে ইনস্টল করুন. এটি করার জন্য, শুধুমাত্র প্লে স্টোরে “স্ট্রিম কম্প্যানিয়ন” অনুসন্ধান করুন, ইনস্টল বোতামের পাশের তীরটিতে ক্লিক করুন, আপনার টিভি নির্বাচন করুন এবং এটিই।

স্ট্রিমিং সহচর অ্যাপ

ফায়ার টিভি

এখন আপনাকে ফায়ার টিভিতে অ্যাপটি ইনস্টল করতে নিম্নলিখিত পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে।

ফায়ার টিভি চালু করুন এবং অ্যাপ স্টোর খুলুন এবং এখন সেটিংসে যান এবং ফায়ার টিভি সক্রিয় করতে আপনার ডিভাইসের নামের উপর সাত বার চাপ দিন ফিরে যান এবং বিকাশকারী বিকল্পগুলি প্রবেশ করুন পরবর্তী জিনিস অজানা অ্যাপ ইনস্টল করুন এখানে ডাউনলোড অ্যাপ খুঁজুন এবং এর অনুমতি সক্ষম করুন এখন যান হোম পেজে ফিরে যান এবং ব্রাউজার সেকশনের সার্চ বারে কোডটি লিখুন 195941 সালে apk ডাউনলোড করতে। কোডটি কাজ না করলে, আপনাকে নিম্নলিখিত লিঙ্কটি ম্যানুয়ালি টাইপ করতে হবে: এটি করুন, ডাউনলোডার APK ডাউনলোড করবে এবং একটি পপ-আপ উইন্ডো দেখাবে।

আপনার টিভিতে BrowseHere ইনস্টল করুন এবং ওয়েবে কিক দেখুন

স্মার্ট টিভি ব্রাউজার যেখানে আপনি কিক দেখতে পারেন

টিভিতে কিক দেখার আরেকটি উপায় হল ব্রাউজারের মাধ্যমে। এবং অ্যান্ড্রয়েড টিভি, গুগল টিভি এবং ফায়ার টিভি অ্যাপ স্টোরগুলিতে উপলব্ধ অনেকগুলির মধ্যে যেটি সবচেয়ে ভাল কাজ করে তা হল “ব্রাউজ হেয়ার” ব্রাউজার৷ আপনাকে যা করতে হবে তা হল আপনার টিভিতে এটি ইনস্টল করুন, Kik ওয়েবসাইট খুলুন এবং এটিই। আপনার যদি একটি টিভি থাকে Samsung, LG বা Roku ডিভাইসএই সিস্টেমে ডিফল্ট ব্রাউজার ব্যবহার করুন।

ওয়েব টিভি ব্রাউজার এখানে

আপনার মোবাইল অ্যাপ থেকে আপনার টিভিতে কিক লাইভ স্ট্রিম করুন।

কিভাবে ফোন থেকে স্মার্ট টিভিতে লাইভ কিক পাঠাবেন

আপনি যদি আপনার টিভিতে একটি অনানুষ্ঠানিক অ্যাপ ইনস্টল করতে না চান এবং ইতিমধ্যেই আপনার ফোনে কিক অ্যাপ থাকে, তাহলে আপনার জানা উচিত যে আপনি নিম্নলিখিতগুলি করে আপনার স্মার্ট টিভিতে কিক দেখতে এটি ব্যবহার করতে পারেন৷

আপনার অ্যান্ড্রয়েড বা আইফোন মোবাইলে কিক অ্যাপটি খুলুন, আপনি আপনার স্মার্ট টিভিতে যে লাইভ স্ট্রিমটি দেখতে চান সেটি লিখুন এবং অবশেষে আপনার স্মার্ট টিভি নির্বাচন করুন। এই বিকল্পটি Chromecast, AirPlay, Miracast ইত্যাদি স্ট্রিমিং প্রোটোকলের সাথে কাজ করে।

বীট: লাইভ স্ট্রিম

এবং আপনি… আপনার টিভিতে কিক দেখার জন্য আপনি এই পদ্ধতিগুলির মধ্যে কোনটি ব্যবহার করেন?

Scroll to Top