Android Auto 11 Apk Novedades Y Como Descargar La Ultima Version

অ্যান্ড্রয়েড অটো 11 APK: নতুন কী এবং সর্বশেষ সংস্করণটি কীভাবে ডাউনলোড করবেন


গুগল কখনই গাড়ির জন্য তার অপারেটিং সিস্টেম আপডেট করা বন্ধ করে না। এবং মাত্র 4 মাস আগে, Android Auto 10 লঞ্চ হয়েছিল, গাড়ির জন্য Android এর এই নতুন সংস্করণটি নতুন বৈশিষ্ট্যের অভাবে হতাশ করেছে।

দুর্ভাগ্যবশত, দেখে মনে হচ্ছে গুগল উত্তেজনাপূর্ণ পরিবর্তন না করেই নতুন অ্যান্ড্রয়েড অটো চালু করতে অভ্যস্ত… কেন? ঠিক আছে, কারণ অ্যান্ড্রয়েড অটো 11 ইতিমধ্যেই এখানে রয়েছে এবং আবার, এটি এমন একটি আপডেট যা এর নতুন বৈশিষ্ট্যগুলির তুলনায় এর সংখ্যার জন্য আরও বেশি উজ্জ্বল। এর পরে, আমরা আপনাকে এটি নিয়ে আসা পরিবর্তনগুলি এবং Android Auto 11 (বিটা) ডাউনলোড করার উপায় সম্পর্কে বলব।

অ্যান্ড্রয়েড অটো 11 (বিটা) এখন অফিসিয়াল… খবর বা সংস্করণ নম্বর পরিবর্তন হয়েছে?

কিছু মিউজিক অ্যাপ Android 14 সহ Android Auto-এ কাজ করে না।

Google Android Auto Beta 11 লঞ্চ করেছে। এটি এখন উল্লিখিত অ্যাপের জন্য ওপেন বিটা টেস্টার প্রোগ্রামের সকল অংশগ্রহণকারীদের জন্য উপলব্ধ। এখন, দুর্ভাগ্যবশত, আপাতত, এই নতুন সংস্করণটি নতুন কিছু নিয়ে আসে না, শুধু একটি নাম পরিবর্তন করে। এটা ঠিক, গুজব জুম সমর্থন এবং মেটেরিয়াল ইউ-স্টাইল ইন্টারফেস রিডিজাইন সম্পর্কে ভুলে যান।

যাইহোক, এই নতুন সংস্করণের সমর্থনে, গুগলের মতে, এটি অবশ্যই বলা উচিত যে এটি কিছু ত্রুটি সংশোধন করে (এখনও বর্ণনা করা হয়নি)। এছাড়াও, তারা Android Auto 11-এর জন্য নতুন বৈশিষ্ট্যগুলিতে কাজ করতে পারে, তবে এগুলি লঞ্চের পরে রোল আউট করা হবে, কারণ এটি সাম্প্রতিক সংস্করণগুলির প্রবণতা।

কিভাবে Android Auto 11 আপডেট করবেন?

অ্যান্ড্রয়েড অটো বিটা কীভাবে প্রবেশ করবেন

যেহেতু এটি একটি বিটা, তাই এই নতুন সংস্করণটি চেষ্টা করার জন্য আপনাকে Android Auto বিটা প্রোগ্রামে সাইন আপ করতে হবে… ইতিমধ্যে সাইন আপ করেছেন? আপনাকে কিছু করতে হবে না কারণ অ্যাপ্লিকেশনটি স্বয়ংক্রিয়ভাবে আপডেট হবে। এখন, আপনি যদি বিটা প্রোগ্রামের অংশ হতে না চান তবে আপনি Android Auto 11 ইনস্টলার APK ব্যবহার করেও আপডেট করতে পারেন। আমরা নীচের ডাউনলোড লিঙ্কটি ছেড়ে দিলাম:

লিঙ্ক | অ্যান্ড্রয়েড অটো 11 (বিটা) এপিকে

এবং আপনি… আপনি কি Android Auto 11 বিটা ব্যবহার করে দেখবেন নাকি এই সংস্করণে নতুন বৈশিষ্ট্যের অভাবের কারণে আপনি আগ্রহ হারিয়ে ফেলেছেন?

Scroll to Top