Como Usar Real Debrid En Stremio Guia Paso A Paso

স্ট্রিমিওতে কীভাবে রিয়েল ডেব্রিড ব্যবহার করবেন: একটি ধাপে ধাপে নির্দেশিকা (2024)


Real Debride হল একটি প্রদত্ত পরিষেবা যা Stremio বা Kodi-এর মতো স্ট্রিমিং অ্যাপগুলির জন্য প্রিমিয়াম সার্ভার অফার করে৷ এটির সাথে, আপনি সর্বজনীন (ফ্রি) সার্ভারগুলি ব্যবহার করা এড়িয়ে যান যেগুলির ব্যান্ডউইথ সীমিত এবং স্ট্রিমিং গুণমান এবং স্থিতিশীলতাকে প্রভাবিত করে।

ঠিক আছে, যেমন আমরা ইতিমধ্যে কোডিতে রিয়েল ডেব্রিড কীভাবে ব্যবহার করতে হয় তা ব্যাখ্যা করেছি, নীচে আমরা ব্যাখ্যা করব কীভাবে স্ট্রেমিওতে রিয়েল ডেব্রিড ইনস্টল করবেন যাতে আপনি এই দুর্দান্ত স্ট্রিমিং অ্যাপে আপনার অ্যাকাউন্ট ব্যবহার করতে পারেন।

Stremio-এ রিয়েল ডেব্রিড কীভাবে ব্যবহার করবেন: একটি ধাপে ধাপে নির্দেশিকা

Stremio-এ সত্যিকারের বিতর্ক করতে আপনাকে Torrentio অ্যাড-অন ব্যবহার করতে হবে. আমরা ইতিমধ্যেই ব্যাখ্যা করেছি কিভাবে Stremio-এ Torrentio ইনস্টল করতে হয়। কিন্তু যদি আপনার এই প্লাগইনটি ইনস্টল না থাকে তবে চিন্তা করবেন না, আপনি এখনও এই পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন:

আপনার যদি Torrentio না থাকে Stremio-এর নিচের লিঙ্কে যান।আপনি ইতিমধ্যে Torrentio আছে, Stremio অ্যাপ খুলুন, অ্যাড-অন বিভাগে যান (ধাঁধা আইকন) তারপর আমার অ্যাড-অনগুলিতে ক্লিক করুন এবং এখানে Torrentio অনুসন্ধান করুন। যখন আপনি এটি খুঁজে পান, তখন পূর্ববর্তী দুটি পদ্ধতির যে কোনো একটিতে Torrentio ইনস্টলেশন কনফিগারেশন পৃষ্ঠা অ্যাক্সেস করতে গিয়ার বোতামে ক্লিক করুন।ঠিক আছে, এখানে একবার আপনাকে ডেব্রিড প্রোভাইডার বিভাগে যেতে হবে এবং সেখানে রিয়েল ডেব্রিড বিকল্পটি নির্বাচন করতে হবে। পরের জিনিসটি হল Real Debride API কী বিভাগে “এখানে” ক্লিক করা। এটি করার আগে, আপনাকে অবশ্যই আপনার অ্যাকাউন্টের সাথে Real Debride পৃষ্ঠায় লগ ইন করতে হবে। “এখানে” ক্লিক করলে Real Debride পেজ খুলবে। সেখানে আপনাকে বক্সে প্রদর্শিত API ব্যক্তিগত টোকেনটি অনুলিপি করতে হবে।এখন Torrentio ইনস্টলেশন সেটিংস পৃষ্ঠায় ফিরে যান এবং Real Debride API কী বক্সে পেস্ট করুন। অবশেষে, Debride Options বিভাগে, নিশ্চিত করুন যে আপনি প্রথম দুটি অপশন চেক করেছেন। অবশেষে, Install এ ক্লিক করুন এবং এটি আবার খুলবে। Stremio অ্যাপ। এখানে পুনরায় ইনস্টল করুন ক্লিক করুন এবং এটিই, একটি পপ-আপ বিজ্ঞপ্তি নির্দেশ করবে যে আপনি এখন Torrentio এর মাধ্যমে Real Debride ব্যবহার করতে পারেন।

এবং আপনি… আপনি কি ইতিমধ্যেই Stremio-তে Real Debride সেট আপ করেছেন?

Scroll to Top