Como Tener Whatsapp En El Redmi Watch Active 3

রেডমি ওয়াচ 3-এ কীভাবে হোয়াটসঅ্যাপ সক্রিয় করবেন: ধাপে ধাপে


Redmi Watch 3 Active হল বর্তমান বাজারে সবচেয়ে বেশি বিক্রি হওয়া স্মার্টওয়াচগুলির মধ্যে একটি এবং এতে অবাক হওয়ার কিছু নেই৷ এটির একটি নৃশংস গুণমান-মূল্য অনুপাত রয়েছে এবং এটি হোয়াটসঅ্যাপের সাথেও সামঞ্জস্যপূর্ণ। হ্যাঁ, আপনি যে অধিকার পড়া। আপনি এই Xiaomi স্মার্টওয়াচে হোয়াটসঅ্যাপ সক্ষম করতে পারেন যাতে আপনি কোনও বার্তা মিস না করেন এবং আপনার কব্জিতে অ্যাপ থেকে বিজ্ঞপ্তিগুলি পান। আমরা নীচে ব্যাখ্যা করব কিভাবে।

রেডমি ওয়াচ 3-এ কীভাবে হোয়াটসঅ্যাপ সংরক্ষণ করবেন

রেডমি ওয়াচ অ্যাক্টিভ 3-এ কীভাবে হোয়াটসঅ্যাপ সক্ষম করবেন

রেডমি ওয়াচ 3 অ্যাক্টিভে হোয়াটসঅ্যাপ রাখতে, আপনাকে কেবল ঘড়িটিকে আপনার মোবাইল ফোনে সংযুক্ত করতে হবে এবং সেইভাবে হোয়াটসঅ্যাপ বিজ্ঞপ্তিগুলি পাওয়ার জন্য অনুমোদন করতে হবে।

আপনার মোবাইলে Mi Fitness খুলুন (যদি আপনার কাছে নিচের ডাউনলোড বক্স না থাকে, তাহলে আমরা এটি এড়িয়ে যাব)। আপনি যদি আপনার স্মার্টওয়াচটি আগে এই অ্যাপের সাথে সংযুক্ত না করে থাকেন, তাহলে আপনার ডিভাইস বিভাগে গিয়ে ক্লিক করে তা করা উচিত। লিঙ্কে উপরের ডানদিকে কোণায় “+” আইকন। ঘড়িটি “সংযুক্ত” না বলা পর্যন্ত প্রস্তাবিত পদক্ষেপগুলি অনুসরণ করুন (সমস্ত প্রয়োজনীয় অনুমতি দেওয়ার বিষয়টি নিশ্চিত করুন) একবার আপনার Redmi Watch 3 Activa আপনার মোবাইলে সংযুক্ত হয়ে গেলে, Mi Fitness অ্যাপের ডিভাইস বিভাগে যান এবং অ্যাপ বিজ্ঞপ্তিগুলি নির্বাচন করুন৷কাস্টম বিজ্ঞপ্তিতে যান। হোয়াটসঅ্যাপ বিকল্পটি সক্রিয় করুন।

এটি লক্ষ করা উচিত যে এটি আপনাকে আপনার ডিভাইসে WhatsApp বার্তাগুলি আসার সময়ই দেখতে দেয়৷ এবং যদিও এই স্মার্টওয়াচটি ব্লুটুথ কল সমর্থন করে, দুর্ভাগ্যবশত এটি পাঠ্য চ্যাট কার্যকারিতা অফার করে না।

Xiaomi পরিধান
Xiaomi Wear Lite

আপনি কি রেডমি ওয়াচ 3 অ্যাক্টিভে হোয়াটসঅ্যাপ পুনরুদ্ধার করতে পারেন?

না, Redmi Watch 3 Active হোয়াটসঅ্যাপ বা অন্য কোনো মেসেজিং অ্যাপ্লিকেশন থেকে মেসেজের উত্তর দিতে পারে না। এই ঘড়িটি শুধুমাত্র হোয়াটসঅ্যাপ সহ আপনার মোবাইলে ইনস্টল করা বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে বিজ্ঞপ্তি দেখতে ব্যবহার করা হয়।

যাইহোক, Redmi Watch 3 Active হোয়াটসঅ্যাপ কলের উত্তর দিতে পারে, যদিও এই কার্যকারিতা আপনার ডিভাইসের উপর নির্ভর করে। সাম্প্রতিক বছরগুলিতে, যদি এটি একটি মিড-রেঞ্জ বা হাই-এন্ড মোবাইল ফোনের সাথে সংযুক্ত থাকে তবে আপনার কোন সমস্যা হবে না, তবে একটি কম-এন্ড মোবাইল ফোনের সাথে সংযুক্ত হলে ঘড়িটি কাজ করে না এমন ঘটনা ঘটেছে। কলের উত্তর দেওয়ার বিকল্প।

আমার রেডমি ওয়াচ 3 অ্যাক্টিভ হোয়াটসঅ্যাপ বিজ্ঞপ্তি পায় না।

আমরা আগে যা ব্যাখ্যা করেছি তা যদি আপনি করে থাকেন এবং আপনার ঘড়িটি এখনও হোয়াটসঅ্যাপ বিজ্ঞপ্তি না পায়, তাহলে নিম্নলিখিতটি করে দেখুন।

অ্যাপগুলিকে আপনার মোবাইলে স্বয়ংক্রিয়ভাবে শুরু হওয়ার অনুমতি দিন। Mi Fitness অ্যাপের জন্য পাওয়ার সেভিং বা ব্যাটারি অপ্টিমাইজেশন অক্ষম করুন। Mi Fitness অ্যাপটিকে ব্যাকগ্রাউন্ডে চালানোর অনুমতি দিন।Mi Fitness অ্যাপের বিজ্ঞপ্তি অ্যাক্সেস দিন। Mi Fitness অ্যাপ এবং WhatsApp উভয় থেকেই আপনার মোবাইলে বিজ্ঞপ্তিগুলি সক্ষম করুন৷

এই সমস্ত পদ্ধতিগুলি সম্পাদন করার পদক্ষেপগুলি আপনার মোবাইল ফোনের উপর নির্ভর করে পরিবর্তিত হবে, তবে সাধারণত আপনি ডিভাইস সেটিংসে গিয়ে এবং অনুসন্ধান সরঞ্জাম ব্যবহার করে সহজেই উল্লেখিত সমস্ত বিকল্পগুলি খুঁজে পেতে পারেন৷

যদি উপরের কোনটি আপনার জন্য কাজ না করে, তাহলে ব্লুটুথ বন্ধ এবং চালু করার চেষ্টা করুন, অথবা ফোন এবং ঘড়ি উভয়ই চালু এবং বন্ধ করে দেখুন। যদি এটি কাজ না করে, তাহলে আপনার Redmi Watch 3 Active থেকে Mi Fitness অ্যাপটি রিসেট করুন, চিঠির সমস্ত নির্দেশাবলী অনুসরণ করা নিশ্চিত করুন৷

Scroll to Top