Como Instalar Magis Tv Fire Tv Tutorial Paso A Paso

ফায়ার টিভিতে ম্যাগিস টিভি কীভাবে ইনস্টল করবেন: ধাপে ধাপে (2024)


আমরা যেমন Stremio সম্পর্কে আলোচনা করেছি এবং কীভাবে এটি বিভিন্ন ডিভাইসে ইনস্টল করতে হয়, Magis TV বিনামূল্যে মাল্টিমিডিয়া সামগ্রী দেখার জন্য একটি দুর্দান্ত অ্যাপ। প্ল্যাটফর্মে আপনি স্প্যানিশ এবং অন্যান্য ভাষার পাশাপাশি সিরিজ, ডকুমেন্টারি, অ্যানিমে এবং আরও অনেক চ্যানেল পাবেন।

এই অ্যাপ্লিকেশনটি বিভিন্ন দেশে জনপ্রিয় হয়ে উঠছে, তাই আমরা আপনাকে দেখিয়েছি কীভাবে এটি আপনার মোবাইল ফোন, অ্যান্ড্রয়েড টিভি, কম্পিউটার, স্যামসাং এলজি বা রোকু স্মার্ট টিভি এবং আরও অনেক কিছুতে ইনস্টল করবেন। যাইহোক, আমরা কিছু খুব গুরুত্বপূর্ণ ডিভাইস হারিয়েছিলাম: অ্যামাজন ফায়ার টিভি। আজ আমরা এই ধাপে ধাপে নির্দেশিকায় ফায়ার টিভিতে ম্যাগিস টিভি কীভাবে ইনস্টল করতে হয় তা শিখিয়ে আপনার সাথে এই ঋণটি পরিষ্কার করব।

ফায়ার টিভিতে ম্যাগিস টিভি ইনস্টল করা Android এর জন্য এর APK ব্যবহার করার মতোই সহজ।

আপনি সম্ভবত এই নিবন্ধে এসে অনুমান করতে পারেন, Magis TV ফায়ার টিভিগুলির জন্য Amazon Appstore-এ উপলব্ধ নেই। যেহেতু বিষয়বস্তুর উত্সগুলি কখনও কখনও (কিন্তু সর্বদা নয়) বৈধতার কাঠামোর মধ্যে থাকে, এটি কখনই হবে না। কিন্তু এর মানে এই নয় যে আপনি আপনার ফায়ার টিভিতে Magis TV রাখতে পারবেন না, কারণ আপনি এই ডিভাইসগুলিতে অ্যাপটি উপভোগ করতে পারবেন।

আপনি হয়তো ইতিমধ্যেই জানেন, কিন্তু ফায়ার টিভি (ফায়ার ওএস) দ্বারা ব্যবহৃত অপারেটিং সিস্টেমটি অ্যান্ড্রয়েডের একটি কাঁটা, তাই এটি অ্যাপ্লিকেশনগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ। হ্যাঁ, আপনি অ্যান্ড্রয়েড APK ডাউনলোড করতে পারেন এবং এটি ফায়ার টিভিতে ব্যবহার করতে পারেন, ঠিক যেমন আমরা Magis TV এর সাথে করি। কি কি পদক্ষেপ অনুসরণ করতে হবে? আমরা নীচে এগুলি তালিকাভুক্ত করেছি:

আপনার ফায়ার টিভি চালু করুন এবং লাইব্রেরির “ডাউনলোড” বিভাগে অ্যাপ স্টোর খুলুন এবং এটি ইনস্টল করুন।সেটিংস মেনুতে যান, ‘মাই ফায়ার টিভি’-এ আলতো চাপুন এবং তারপরে আপনার ডিভাইসের নামে ‘সম্পর্কে’ সাতবার আলতো চাপুন।এক ধাপ পিছনে যান এবং “ডেভেলপার বিকল্প” এ যান। “Install Unknown Apps” এ যান। ডাউনলোডার খুঁজুন এবং লাইসেন্স সক্রিয় করুন.ফিরে যান, ডাউনলোডটি খুলুন এবং এটি যে অনুমতি চায় তা মঞ্জুর করুন, ‘ব্রাউজার’ ট্যাবে যান এবং নিজেকে অনুসন্ধান বারে রাখুন এবং Stremio ওয়েবসাইটে যেতে ‘যান’ টিপুন।আপনি কোড 113376 টাইপ করতে পারেন। apk ডাউনলোড করতে।ডাউনলোডার APK ডাউনলোড করবে এবং তারপর এটি একটি ভাসমান উইন্ডো দেখাবে।Magis TV ইনস্টল করা শুরু করতে ‘ইনস্টল করুন’ এ ক্লিক করুন এবং ইনস্টলেশন নিশ্চিত করুন এবং একবার ‘সম্পন্ন’ ক্লিক করুন।আপনাকে ডাউনলোডারে ফিরিয়ে দেওয়া হবে, APK মুছে ফেলতে ‘মুছুন’ এ ক্লিক করুন (ঐচ্ছিক)।আমরা সুপারিশ করছি যে আপনি APK মুছে ফেলুন কারণ আপনার আর এটির প্রয়োজন নেই এবং এটি জায়গা নেয়৷ আপনার Fire TV অ্যাপ ড্রয়ারে যান এবং আপনি Magis TV অ্যাপটি দেখতে পাবেন৷অ্যাপ্লিকেশন চালু করুন, লগইন প্রক্রিয়া সম্পূর্ণ করুন। Magis TV আপনার জন্য যা আছে সব উপভোগ করুন।

অনেক পদক্ষেপ মত মনে হচ্ছে, তাই না? সত্যটি হ্যাঁ, তবে আপনি যখন এটি অনুসরণ করবেন তখন আপনি বুঝতে পারবেন যে তারা তেমন কিছু নয় এবং তাদের অনুসরণ করা সহজ। এছাড়াও, যেহেতু আপনার কাছে অনুমতি রয়েছে, আপনি এখন থেকে আপনার ফায়ার টিভিতে Android APK ইনস্টল করতে চাইলে আপনি সেগুলির অনেকগুলি সংরক্ষণ করবেন।

আপনি কি আমাদের বলতে পারেন এটা কেমন হয়েছে এবং আপনি যদি আপনার ফায়ার টিভিতে ম্যাগিস টিভি দেখছেন?

Scroll to Top