Cómo Crear Canciones En Suno Ai Como Todo Un Profesional De La Música

কিভাবে সুনো এআই-তে একজন মিউজিশিয়ানের মতো গান তৈরি করবেন


পরিষেবা এবং পণ্যগুলিতে কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগে প্রযুক্তিগত অগ্রগতি প্রায়শই আমাদের কাজ করার উপায় পরিবর্তন করে। সঙ্গীত শিল্পে যা ঘটছে তার সবচেয়ে স্পষ্ট উদাহরণ।

যদিও কৃত্রিম বুদ্ধিমত্তা-চালিত অ্যাপস এবং ওয়েবসাইটগুলি আপনাকে গান তৈরি করার অনুমতি দেয়, সুনোর আগমন বারটিকে আরও বাড়িয়ে দিয়েছে। বর্তমানে ব্যবহার করার জন্য বিনামূল্যে, এই প্ল্যাটফর্ম (সীমিত) যে কেউ 1 মিনিটেরও কম সময়ে একটি গান তৈরি করতে দেয়।

শব্দ ব্যবহার করে, সুনো এআই স্বয়ংক্রিয়ভাবে গান রচনা করার ক্ষমতা রাখে, শুধু একটি গানের বীট নয়। আপনি যদি Tik Tok বা স্প্যানিশ-ভাষী স্ট্রীমগুলিতে ভিডিও দেখে থাকেন যা এই টুলটি ব্যবহার করে, কিন্তু গান তৈরি করতে এটি কীভাবে ব্যবহার করতে হয় তা জানেন না, আপনি সঠিক জায়গায় আছেন।

সুনো এআই দিয়ে গান তৈরি করা খুবই সহজ।

সুনো এআই-তে গান তৈরি করতে আপনাকে কী করতে হবে তা ব্যাখ্যা করার আগে, এটি পরিষ্কার করা গুরুত্বপূর্ণ যে প্ল্যাটফর্মটি নিজেই বিনামূল্যে, অর্থাৎ, আপনি কোনও অর্থ প্রদান ছাড়াই দিনে 5টি গান তৈরি করতে পারেন।

সুনো এআই ক্রেডিট ব্যবহার করে, যেগুলি ব্যবহারকারীদের জন্য প্রতিদিন পুনর্নবীকরণ করা হয় যারা একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করার সিদ্ধান্ত নেয়। আপনার ক্রেডিট ফুরিয়ে গেলে এবং 24 ঘন্টা অপেক্ষা করতে না চাইলে, আপনাকে সাবস্ক্রিপশনের জন্য অর্থ প্রদান করতে হবে।

সুনো এআই অ্যাপটি কীভাবে ব্যবহার করবেন

আপনাকে প্রথমে যা করতে হবে তা হল সুনোর ওয়েবসাইটে যাওয়া। লগ ইন করার পরে, আপনাকে অবশ্যই “গান তৈরি করুন” বোতাম টিপুন (উপরে ডানদিকে পাওয়া যায়) এবং ডিসকর্ড, গুগল বা মাইক্রোসফ্ট ব্যবহার করে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে (আপনাকে অবশ্যই সেই পরিষেবাগুলির মধ্যে একটিতে আপনার তৈরি করা অ্যাকাউন্টটি ব্যবহার করতে হবে)।

সুনোতে একটি গান তৈরি করুন

সুনোর সাথে নিবন্ধন করার পরে, “তৈরি করুন” ক্লিক করার পরে আপনাকে “গানের বিবরণ”-এ আপনি একটি সুনো গান তৈরি করতে চান তা লিখতে হবে। আপনি যে কোনও প্রশ্ন ব্যবহার করতে পারেন, যদিও আমরা এটি ব্যবহার করার পরামর্শ দিই, “সম্পর্কে (এবং এখানে বিশেষভাবে আপনি তাকে গানটি সম্পর্কে কী বলতে চান)।” “তৈরি করুন”-এ।

কৃত্রিম বুদ্ধিমত্তা দিয়ে গান তৈরি করতে সুনো ব্যবহার করুন

সুনো গানটি তৈরি করতে 30 সেকেন্ড থেকে 2 মিনিট সময় নেয়।

সবশেষে কিন্তু নয়, আপনার সুনো এআই-তে প্ল্যাটফর্মে সীমাহীন অ্যাক্সেস থাকবে, ঠিক যেমন আপনি কৃত্রিম বুদ্ধিমত্তা দিয়ে ফটো এবং ভিডিও তৈরি করতে পারবেন, কীভাবে? এটি প্রতিদিন যে ক্রেডিট দেয় তা ব্যবহার করতে বিভিন্ন অ্যাকাউন্ট তৈরি করুন।

Scroll to Top