Cómo Hacer Amigo Invisible Online Gratis Sin Email

ইমেল ছাড়াই বিনামূল্যে সিক্রেট সান্তা 2023 অনলাইনে কীভাবে খেলবেন


অনেকের জন্য বছরের সবচেয়ে প্রত্যাশিত দিনগুলির মধ্যে একটি হল বড়দিনের মরসুম। একতা এবং ভালবাসা উদযাপন করার, সুস্বাদু খাবার খাওয়া, ক্রিসমাস ক্যারল গাওয়া এবং অবশ্যই উপহার কেনার ছুটি। আপনি যদি একটি উপহার বিনিময়ের আয়োজন করার কথা ভাবছেন, তাহলে আপনার ইমেল ব্যবহার না করে কীভাবে আপনার অদৃশ্য বন্ধু তালিকা অনলাইনে তৈরি করবেন সে সম্পর্কে আমাদের কাছে একটি টিউটোরিয়াল রয়েছে।

আগের দিন আমরা আপনাকে শিখিয়েছিলাম কীভাবে হোয়াটসঅ্যাপে অদৃশ্য বন্ধু তৈরি করতে হয় এবং অদৃশ্য বন্ধু তৈরির জন্য 3টি অ্যাপ শেয়ার করেছিলাম। এই ক্ষেত্রে, আমরা নিজেদেরকে এমন একটি ওয়েবসাইটের সাথে একটি অদৃশ্য বন্ধু তালিকা তৈরি করার উপায় ভাগ করে নেব যা আপনি আপনার ইমেল ভাগ করতে চান না৷

সিম্পল সিক্রেট সান্তা জেনারেটর, সংবেদনশীল তথ্য শেয়ার না করেই সিক্রেট সান্তার জন্য আপনার তালিকা তৈরি করার একটি বিকল্প।

সিম্পল সিক্রেট সান্তা জেনারেটর, সংবেদনশীল তথ্য শেয়ার না করেই সিক্রেট সান্তার জন্য আপনার তালিকা তৈরি করার একটি বিকল্প।

বিশ্বের অন্যান্য অংশে, অদৃশ্য বন্ধুকে গোপন বন্ধু বা গোপন সান্তা বলা হয়, যা আমরা আজ যে পৃষ্ঠাটি ব্যবহার করি তার নাম, যা সাধারণ গোপন সান্তা জেনারেটর থেকে আসে। এই ওয়েব পোর্টালে বিভিন্ন ধরনের টুল রয়েছে যা আপনাকে দ্রুত, সহজে এবং দক্ষতার সাথে একজন অদৃশ্য বন্ধুর জন্য একটি তালিকা তৈরি করতে দেয়।

এই ওয়েবসাইটটিকে আলাদা করে তোলে এমন বৈশিষ্ট্যগুলির মধ্যে এটি সম্পূর্ণ বিনামূল্যে এবং এতে বৈশিষ্ট্য রয়েছে যেমন:

শুধুমাত্র আপনার অংশগ্রহণকারী বন্ধুদের গ্রুপের জন্য একটি পোর্টাল তৈরি করুন। আপনি তালিকায় যোগ দিতে আপনার বন্ধুদের আমন্ত্রণ লিঙ্ক, QR কোড বা গোপন কী পাঠাতে পারেন। একটি অ্যাকাউন্ট তৈরি বা আপনার ইমেল ঠিকানা লিখুন প্রয়োজন নেই. আপনি অদৃশ্য বন্ধুদের সংমিশ্রণ বাদ দিতে পারেন যেগুলির সাথে আপনি থাকতে চান না৷ সকল সদস্য বা ব্যক্তিদের মধ্যে বেনামী চ্যাট একে অপরকে উপহার দিতে যাচ্ছে। একটি ইচ্ছা তালিকা যা Amazon এবং অন্যান্য স্টোরের সাথে লিঙ্ক করে। এই প্ল্যাটফর্মে একটি অ্যাপও রয়েছে। পালা নিন যাতে আয়োজক জানে কে কার পালা পায়।

ভিজিট | সহজ গোপন সান্তা জেনারেটর

সহজ গোপন সান্তা জেনারেটর

একটি সাধারণ গোপন সান্তা জেনারেটর দিয়ে কীভাবে একটি গোপন সান্তা তালিকা তৈরি করবেন

সিম্পল সিক্রেট সান্তা জেনারেটরের মূল পৃষ্ঠায় আপনার কাছে দুটি বিকল্প রয়েছে, আপনি নিজের তালিকা তৈরি করতে পারেন বা আপনি একটি গোপন কোড ব্যবহার করে অন্য কারও তালিকায় যোগ দিতে পারেন। এই টিউটোরিয়ালটির জন্য, আমরা কীভাবে একটি সাধারণ সিক্রেট সান্তা জেনারেটর দিয়ে একটি গোপন সান্তা তালিকা তৈরি করতে হয় তার উপর ফোকাস করব। তাই প্রথমে আপনাকে যা করতে হবে তা হল ক্রিয়েট টু-ডু লিস্ট বোতামে ক্লিক করুন। এখন আপনার তালিকা তৈরি করতে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন।

একটি সাধারণ গোপন সান্তা জেনারেটর দিয়ে কীভাবে একটি গোপন সান্তা তালিকা তৈরি করবেন

প্ল্যাটফর্মে আপনার নাম লিখুন এবং লাল তৈরি বোতামে ক্লিক করুন। আপনার সিক্রেট সান্তা এক্সচেঞ্জের নাম দিতে Set List Name অপশনে ক্লিক করুন। এখন অদৃশ্য বন্ধু সদস্যদের যোগ করার সময়, এর জন্য আপনাকে লোক যোগ করুন বিকল্পটি নির্বাচন করতে হবে। সেখানে আপনি 4টি বিকল্প দেখতে পাবেন, আপনি একটি QR কোড দিয়ে লোকেদের যোগদানের জন্য আমন্ত্রণ জানাতে পারেন, আপনি একটি আমন্ত্রণ লিঙ্ক পাঠাতে পারেন বা আপনি তাদের পৃষ্ঠায় প্রবেশ করতে বলতে পারেন, যোগদানের তালিকা নির্বাচন করুন এবং আমন্ত্রণ কোড কপি করুন। এই ক্ষেত্রে, আমরা চতুর্থ বিকল্পটি নিয়ে যাব, যা হ’ল তালিকায় নিজেকে যুক্ত করা। যারা বিনিময়ে অংশগ্রহণের পরিকল্পনা করছেন তাদের নাম লিখুন এবং যদি সবকিছু প্রস্তুত হয় এবং আপনি কোনো বর্জন যোগ করতে চান না.আপনি সবার কাছে অদৃশ্য বন্ধুর নাম পাঠাতে পরিচিতি পাঠান বোতাম টিপতে পারেন।

একটি সাধারণ গোপন সান্তা জেনারেটরের সাহায্যে কীভাবে আপনার গোপন সান্তা তালিকায় দম্পতিদের বর্জন যোগ করবেন

ধরা যাক, উদাহরণস্বরূপ, আপনার গোপন বন্ধু গ্রুপে দম্পতি রয়েছে এবং আপনি চান না যে তাদের কেউ একে অপরের সাথে দেখা করুক, এর জন্যই বিচ্ছিন্নতা। আপনার ইজি সিক্রেট সান্তা জেনারেটর অদৃশ্য বন্ধু তালিকায় আপনার বর্জনগুলি প্রবেশ করতে আপনাকে যা করতে হবে তা হল নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন৷ মনে রাখবেন, যে পেয়ার তৈরি এবং পাঠানোর আগে আপনাকে অবশ্যই এটি করতে হবে:

একটি সাধারণ গোপন সান্তা জেনারেটরের সাহায্যে কীভাবে আপনার গোপন সান্তা তালিকায় দম্পতিদের বর্জন যোগ করবেন

আপনার সমস্ত অদৃশ্য বন্ধু সদস্যদের প্রবেশ করার পরে, মূল পৃষ্ঠার নীচে যান এবং বর্জন বিকল্পে ক্লিক করুন। এখন তালিকায় একসাথে থাকতে পারবেন না এমন দুই ব্যক্তিকে নির্বাচন করুন এবং বর্জন তৈরি করুন ক্লিক করুন। পৃষ্ঠাটি আপনাকে এই বর্জনের বিশদ বিবরণ উল্লেখ করতে বলবে, অর্থাৎ, বিশেষভাবে দুই অংশগ্রহণকারীদের মধ্যে কে একে অপরের সাথে যোগাযোগ করতে পারবে না? উপযুক্ত বিকল্পটি নির্বাচন করুন এবং তৈরি করুন ক্লিক করুন।

অঙ্কন করার আগে আপনি এখানে যে বর্জন করেছেন তা পরে মুছে ফেলা যেতে পারে। অর্থাৎ, আপনি যদি ভুল করে বাদ দেওয়ার জন্য অনুশোচনা করেন।

একটি সাধারণ গোপন সান্তা জেনারেটরে বেনামী চ্যাট কীভাবে ব্যবহার করবেন

একবার ম্যাচগুলি তৈরি হয়ে গেলে, আপনি আপনার সিম্পল সিক্রেট সান্তা জেনারেটরের হোম পেজে উপহার হিসাবে যে ব্যক্তিকে উপহার দেওয়ার জন্য বেছে নিয়েছেন তার নাম দেখতে পাবেন। আরেকটি দৃশ্যমান বিকল্প হল আপনার অদৃশ্য বন্ধুর সাথে এবং যে ব্যক্তি আপনার কাছে উপস্থিত হয় তার সাথে একটি বেনামী চ্যাট শুরু করা।

একটি সাধারণ গোপন সান্তা জেনারেটরে বেনামী চ্যাট কীভাবে ব্যবহার করবেন

আপনি যদি এমন ব্যক্তির সাথে কথা বলতে চান যার কাছ থেকে আপনাকে একটি উপহার কিনতে হবে, চ্যাট রুমে যান, বিকল্প হিসাবে আপনি যে ব্যক্তির কাছ থেকে কিনছেন তাকে নির্বাচন করুন৷ আপনি যদি একজন উপহার ক্রেতার সাথে কথা বলতে চান, চ্যাট রুমে যান, আপনার উপহার ক্রেতা নির্বাচন করুন। আপনি যদি সমস্ত অংশগ্রহণকারীদের সাথে একটি বেনামী চ্যাট শুরু করতে চান, চ্যাট বিভাগে যান, সবাই চ্যাট বিকল্পটি নির্বাচন করুন।

কিভাবে একটি সহজ গোপন সান্তা জেনারেটরে একটি ইচ্ছা তালিকা তৈরি করতে হয়

আপনার অদৃশ্য বন্ধুর জন্য আপনার শেষ স্পর্শটি বিবেচনা করা উচিত নিজের জন্য একটি ইচ্ছা তালিকা তৈরি করা। আমরা জানি অনেকেই বিশ্বাস করেন যে এটি বিনিময় থেকে কিছু জাদু নিয়ে যায়, তবে এটি এমন হতে হবে না। আপনি যা চান সে সম্পর্কে আপনি অস্পষ্ট হতে পারেন, উদাহরণস্বরূপ, আপনি বলতে পারেন আপনি জামাকাপড়, ক্যান্ডি, একটি খেলনা বা অন্য কিছু চান। অথবা আপনি একটি নির্দিষ্ট উপহার তালিকা দিতে পারেন।

আমাদের সহজ সিক্রেট সান্তা জেনারেটরে আপনার অদৃশ্য বন্ধুর জন্য একটি ইচ্ছা তালিকা তৈরি করতে আপনাকে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে।

কিভাবে একটি সহজ গোপন সান্তা জেনারেটরে একটি ইচ্ছা তালিকা তৈরি করতে হয়

সিম্পল সিক্রেট সান্তা জেনারেটরের মূল পৃষ্ঠায় যান এবং উইশ লিস্ট আইটেম নামক বিভাগে যান এবং এটি ইনস্টল করুন। আপনি যে উপহারটি চান তা যদি অ্যামাজনে থাকে, তবে অনুসন্ধান অ্যামাজনে ক্লিক করুন এবং সহজ সিক্রেট সান্তা জেনারেটর পোর্টাল থেকে সরাসরি এটি অনুসন্ধান করুন। আপনি যে উপহারটি চান তা যদি অন্য ওয়েবসাইটে থাকে, তাহলে পৃষ্ঠা থেকে লিঙ্কটি অনুলিপি করুন, ইজি সিক্রেট সান্তা জেনারেটরে যান, কপি এবং পেস্ট URL এ ক্লিক করুন এবং সেখানে লিঙ্কটি ছেড়ে দিন। অবশেষে, আপনি যা চান তা লিখতে চাইলে, পাঠ্য যোগ করুন ক্লিক করুন এবং আপনার অদৃশ্য বন্ধুকে জানান আপনি কী পেতে চান।

এবং এর সাথে আপনার সিক্রেট সান্তা বিনিময়ের দিনের জন্য প্রস্তুত হওয়া উচিত। মনে রাখবেন যে সংগঠকের কাছে সমস্ত জুটিগুলি তৈরি হওয়ার সাথে সাথে দেখার ক্ষমতা রয়েছে, আপনাকে কেবল ম্যাচগুলি প্রকাশ বোতামে ক্লিক করতে হবে এবং আপনি সেগুলি দেখতে সক্ষম হবেন৷ অথবা আপনি অপেক্ষা করতে পারেন এবং এটি একটি চমক তৈরি করতে পারেন। এবং এর সাথে আমরা কীভাবে বিনামূল্যে এবং ইমেল ছাড়াই অনলাইনে গোপন সান্তা তৈরি করতে পারি সে সম্পর্কে আমাদের নিবন্ধটি শেষ করি। আমরা আশা করি আপনি এই নিবন্ধটি পছন্দ করেছেন এবং যদি আপনার কোন প্রশ্ন থাকে তবে আপনাকে সাহায্য করার জন্য মন্তব্য বিভাগে সেগুলি ছেড়ে দিন।

Scroll to Top