Ace Stream Para Android

অ্যান্ড্রয়েডের জন্য এস স্ট্রিম: কীভাবে আনুষ্ঠানিকভাবে APK ডাউনলোড করবেন


আপনি কি কখনও Android এর জন্য Ace Stream এর কথা শুনেছেন? আপনি যদি এই অ্যাপটির কথা না শুনে থাকেন বা এটি সম্পর্কে আরও জানতে চান তবে চিন্তা করবেন না, কারণ এই নিবন্ধে আমরা আপনাকে বলব এটি কী করে এবং কীভাবে এটি ইনস্টল করতে হয়।

Ace Stream হল একটি অ্যাপ্লিকেশন যা P2P প্রোটোকল ব্যবহার করে বিকেন্দ্রীকৃত পদ্ধতিতে স্ট্রিমিং বিষয়বস্তু চালাতে সক্ষম। এটি ব্যবহার করা খুবই সহজ এবং এটি ভিএলসি মিডিয়া প্লেয়ারের উপর ভিত্তি করে, ক্রস-প্ল্যাটফর্ম প্লেয়ার যা আমরা আপনাকে আগে বলেছিলাম।

একটি বিকেন্দ্রীভূত স্ট্রিমিং প্লেয়ার হিসাবে যা P2P প্রোটোকলের সাথে কাজ করে, আপনি বিপুল পরিমাণ সামগ্রী অ্যাক্সেস করতে পারেন যা ওয়েবে যে কেউ স্ট্রিম করতে পারে। এছাড়াও, সেখানে স্ট্রিম করা বিষয়বস্তু ভাল মানের এবং খুব বৈচিত্র্যময়।

Android এর জন্য Ace Stream APK কিভাবে ডাউনলোড এবং ইনস্টল করবেন

Android এর জন্য Ace Stream ডাউনলোড এবং ইনস্টল করার ধাপগুলি

আপনি যদি উপরে উল্লিখিত অ্যাপটির APK ডাউনলোড এবং ইনস্টল করতে চান তবে এটি খুব সহজ এবং আপনাকে নিম্নলিখিতগুলি করতে হবে।

প্রথম জিনিসটি হল এই লিঙ্কে যেতে এবং আপনি বিভিন্ন অপারেটিং সিস্টেমের জন্য অনেকগুলি লিঙ্ক দেখতে পাবেন, তবে আপনার যা সন্ধান করা উচিত তাকে “এস স্ট্রিম (নতুন)” বলা হয় এবং আপনি যে সমস্ত লিঙ্কগুলি দেখছেন তার থেকে বেছে নেওয়া উচিত। প্রথমত, নীচের দিকে একটি “স্থিতিশীল সংস্করণ”। তারপরে আপনাকে অ্যাপটি ডাউনলোড করার জন্য অপেক্ষা করতে হবে। ওয়েব থেকে ডাউনলোড করা হলে, ব্রাউজার অ্যাপটি ইনস্টল করার অনুমতি চাইতে পারে। ডাউনলোড সম্পূর্ণ হলে, Chrome ডাউনলোড প্যানেলে যান এবং অ্যাপটি ইনস্টল করুন। ইনস্টলেশন সম্পূর্ণ হওয়ার সাথে সাথে আপনি অবিলম্বে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারেন।

সম্প্রচার দেখা খুবই সহজ, শুধু একটি অ্যাকাউন্ট খুলুন (অথবা আপনার Google অ্যাকাউন্ট দিয়ে লগ ইন করুন), উপরের এবং ডানদিকে মেনু টিপুন, “কন্টেন্ট আইডি লিখুন” বিকল্পটি নির্বাচন করুন এবং সম্প্রচারের লিঙ্কটি প্রবেশ করুন৷ টেক্সট ক্ষেত্রের. অবশেষে, আপনাকে প্লেয়ার হিসাবে “এস প্লেয়ার” নির্বাচন করতে হবে এবং প্লেব্যাক শুরু হবে।

শুধুমাত্র বিস্তারিত হল যে কন্টেন্ট প্লেলিস্ট লিঙ্কগুলি অ্যাপে আসে না, তবে আপনাকে সেগুলি নিজেই খুঁজে বের করতে হবে। এছাড়াও, আপনার জানা উচিত যে এটি কোনও সামগ্রী সংরক্ষণ করে না, তবে স্ট্রিমিংয়ের মধ্যে সীমাবদ্ধ।

Ace Stream এর সম্ভাব্য ব্যবহার

এই অ্যাপ্লিকেশনটি অনেক উদ্দেশ্যে ব্যবহার করা যেতে পারে তবে এটি সঠিকভাবে ব্যবহার করা আপনার পছন্দ।এই আবেদন বিতর্ক ছাড়া ছিল না. বিকেন্দ্রীকৃত P2P প্রোটোকল আরও বেশি লোককে লা লিগা গেমগুলি বিনামূল্যে দেখার অনুমতি দেয় কারণ তৃতীয় পক্ষগুলি সেগুলি স্ট্রিম করে। স্প্যানিশ ফুটবল প্রতিযোগিতার কর্তৃপক্ষ এটি পছন্দ করেনি।

আইনি প্রক্রিয়ার পর ফ্রি ম্যাচ সম্প্রচারকারী ওয়েবসাইটগুলো নিষিদ্ধ হলেও আবেদন করা হয়নি। অবশ্যই, বিকাশকারীরা এটা স্পষ্ট করে যে তারা অ্যাপ্লিকেশনের মাধ্যমে অর্থপ্রদানের সামগ্রী স্থানান্তর সমর্থন করে না এবং এটি ব্যবহারকারীদের দায়িত্ব।

এবং আপনি কি মনে করেন? আপনি কি কোন জটিলতা ছাড়াই Android এর জন্য Ace Stream ডাউনলোড করতে পেরেছেন? মন্তব্য বক্সে আমাদের বলুন এবং এই নিবন্ধটি শেয়ার করুন.

Scroll to Top