5 Webs Parecidas A Rojadirecta Para Ver Fútbol Gratis

2024 সালে বিনামূল্যে ফুটবল দেখার জন্য Rojadirecta-এর মতো 5টি ওয়েবসাইট


ইন্টারনেটে দীর্ঘদিন ধরে এটি একটি নাম যা বারবার বলা হয়েছিল যখন সাইট ফুটবল লাইভ এবং বিনামূল্যের কথা বলা হয়েছিল, এই নামটি রোজাডিরেক্ট। এমনকি কয়েক বছর আগে, একটি Rojadirecta অ্যাপ ছিল যা জনসাধারণের কাছে প্রকাশের পরপরই কাজ করা বন্ধ করে দেয়। সম্প্রতি, RojaDirectTV নামে একটি ওয়েবসাইট পোর্টাল বিখ্যাত হয়েছে যেটির উপর ভিত্তি করে একটি APK রয়েছে, কিন্তু যদি সেগুলির কোনোটিই আপনার জন্য কাজ করে বা নির্ভরযোগ্য না হয়, তাহলে এখানে আমরা বিনামূল্যে ফুটবল দেখার জন্য RojaDirectTV-এর মতো 5টি ওয়েবসাইট নিয়ে এসেছি।

Futbol Libre TV একটি পৃষ্ঠা যা সম্পূর্ণরূপে খেলাধুলার রাজা সম্প্রচারের জন্য নিবেদিত

বিনামূল্যে ফুটবল টিভি

আপনি যদি সহজে ফুটবল দেখার জন্য একটি সাধারণ পৃষ্ঠা খুঁজছেন তবে ফুটবল লিবার টিভি হল সেরা বিকল্পগুলির মধ্যে একটি। এই পৃষ্ঠায় আপনি যেদিন যাবেন সেদিন ফুটবল বিশ্বের সবচেয়ে গুরুত্বপূর্ণ ইভেন্টগুলির লাইভ সম্প্রচার রয়েছে। এটি আপনাকে ইএসপিএন এবং ফক্স স্পোর্টসের মতো স্পোর্টস চ্যানেল লাইভ স্ট্রিম করতে দেয়।

ভিজিট | ফুটবল ফ্রি টিভি।

তিরো আলপালো, সবচেয়ে নিবেদিতপ্রাণ ফুটবল অনুরাগীদের একটি পরিচিতি

Tyralpalo

স্পোর্টস ম্যাচ স্ট্রিমিং করার জন্য নিবেদিত অন্যান্য সাইটের তুলনায় টিরো আল্পলোর প্ল্যাটফর্মে একটু জটিলতা রয়েছে। কারণ এটি আপনাকে সম্পূর্ণ বিনামূল্যের লাইভ ম্যাচ অফার করে, TiroAlpalo-এ যারা একটু এগিয়ে যেতে চান তাদের জন্য একটি ম্যাচ বিশ্লেষণ বিভাগও রয়েছে। উল্লেখ করার মতো নয় যে এটি বাস্কেটবল, টেনিস এবং মোটরস্পোর্টস ম্যাচও অফার করে।

ভিজিট | তিরো আল্পলো।

Sportlemon, একটি জটিল সমস্যার সহজ সমাধান

ক্রীড়াবিদ

Sportlemon এর প্রধান বৈশিষ্ট্য হল এর লিঙ্কগুলির সরলতা৷ এই সাইটটি ক্রীড়া উত্সাহীদের জন্য একটি সহজ সমাধান প্রদান করার জন্য তৈরি করা হয়েছিল যখন সমস্ত ধরণের ক্রীড়া ইভেন্টগুলি খুঁজছেন৷ এখানে আপনি ফুটবল গেম, কিন্তু হকি, টেনিস, বাস্কেটবল, বেসবল এবং আরও অনেক কিছু খুঁজে পেতে পারেন।

দর্শনার্থী | স্পোর্টেলমন।

এলিটগোল, লাইভ ফুটবল দেখার সবচেয়ে সম্পূর্ণ বিকল্পগুলির মধ্যে একটি

অভিজাত

আপনি যদি এমন একটি পৃষ্ঠা খুঁজছেন যা বিভিন্ন বিকল্পের সাথে সমস্ত ধরণের ফুটবল ম্যাচ অফার করে যদি একটি স্ট্রীম বন্ধ থাকে তবে আমরা এই বিকল্পটি সুপারিশ করি৷ এলিটগোল সবচেয়ে দৃষ্টিনন্দন নাও হতে পারে, তবে এটি তার কাজ করে, যা বিনামূল্যে লাইভ সকার ম্যাচ দেখানো।

ভিজিট | এলিটগোল।

ব্যাটম্যানস্ট্রিম, খেলা দেখার বিনামূল্যের বিকল্প যা আপনি উপেক্ষা করতে পারবেন না

ব্যাটম্যানস্ট্রিম

অবশেষে, আমরা ব্যাটম্যানস্ট্রিম পোর্টালের পরামর্শ দিই, যা আপনাকে সারা বিশ্ব থেকে বিভিন্ন ফুটবল ম্যাচ অফার করে। তা ছাড়া, এতে বিলিয়ার্ড, নেটবল, হ্যান্ডবল ইত্যাদি অন্যান্য খেলার সরাসরি সম্প্রচার রয়েছে। একাধিক সার্ভারের সমস্ত সুবিধাজনক লিঙ্ক যাতে আপনি আপনার গেমটি দেখতে মিস করবেন না।

ভিজিট | ব্যাটম্যানস্ট্রিম

বিনামূল্যে ফুটবল দেখার জন্য রোজাদিরেতার মতো আমাদের 5টি ওয়েবসাইটের তালিকায় আপাতত এতটুকুই। আমরা আশা করি তাদের মধ্যে কিছু আপনার জন্য কাজ করবে এবং আপনি বিনামূল্যে এবং দ্রুত আপনার গেমগুলি দেখতে পারবেন৷ আপনি যদি নিবন্ধটি পছন্দ করেন তবে এটি আপনার সহকর্মীদের সাথে শেয়ার করুন যাতে তারা সম্পূর্ণ আরামে সুন্দর খেলা উপভোগ করতে পারে।

Scroll to Top