স্যামসাং গ্যালাক্সিতে ফটোগুলি থেকে কীভাবে বস্তুগুলি সরানো যায়

স্যামসাং গ্যালাক্সিতে ফটোগুলি থেকে কীভাবে বস্তুগুলি সরানো যায়


ছবি থেকে বস্তু বা মানুষ অপসারণ করতে আপনার Samsung Galaxy-এ কোনো অ্যাপ্লিকেশন ইনস্টল করার প্রয়োজন নেই। আসলে, ওয়ান UI দুটি অ্যাপের সাথে আসে যা আপনাকে মাত্র কয়েক ধাপে ছবি থেকে অবজেক্ট অপসারণ করতে দেয়।

এর মধ্যে একটি হল Google Photos, বেশিরভাগ অ্যান্ড্রয়েড ফোনে ডিফল্ট গ্যালারি অ্যাপ এবং অন্যটি বিশেষত ফোনের জন্য Samsung এর গ্যালারি অ্যাপ। উভয় অ্যাপই তাদের সম্পাদনার বিকল্পগুলিতে একটি টুল অন্তর্ভুক্ত করে যা আপনাকে কিছু ডাউনলোড না করেই আপনার স্যামসাং মোবাইলের ফটোগুলি থেকে বস্তুগুলি সরাতে দেয়। আপনাকে যা করতে হবে তা হল নীচে দেখানো পদক্ষেপগুলি অনুসরণ করুন।

গুগল ফটো স্যামসাং-এ ফটোগুলি থেকে কীভাবে বস্তুগুলি সরানো যায়

Samsung Galaxy-এ ফটোগুলি থেকে বস্তুগুলি সরানোর পদক্ষেপ৷

আমার পছন্দের বিকল্প হল Google Photos, কারণ এই অ্যাপটির “ম্যাজিক ইরেজার” ছবি থেকে জটিল বস্তু অপসারণে আরও শক্তিশালী এবং কার্যকর। অবশ্যই, মনে রাখবেন যে এই ডিভাইসটি কিছু মিড-রেঞ্জ এবং লো-এন্ড Samsung Galaxy ফোনে উপলব্ধ নাও হতে পারে।

Google ফটো ব্যবহার করে আপনার স্যামসাং-এর ছবি থেকে বস্তুগুলি সরাতে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

Google Photos খুলুন এবং আপনি যে ছবিটি সম্পাদনা করতে চান সেটি নির্বাচন করুন।টুল নির্বাচন করতে নীচের বিকল্পগুলির মাধ্যমে স্ক্রোল করুন বিকল্পে ক্লিক করুন। ম্যাজিক ইরেজার বোতামে ক্লিক করুন।আপনি যে জিনিস বা ব্যক্তিটিকে আপনার আঙ্গুল দিয়ে মুছে ফেলতে চান তা কীভাবে মুছে ফেলা হয় তা যদি আপনি পছন্দ না করেন তবে পিছনের বোতামটি আলতো চাপুন এবং আবার বৃত্ত করুন৷ আপনি সন্তুষ্ট হলে, সম্পন্ন আলতো চাপুন এবং অবশেষে, আপনার সম্পাদনাগুলি সংরক্ষণ করতে কপি সংরক্ষণ করুন আলতো চাপুন।

গুগল ফটোস সম্পর্কে আমি সত্যিই আরেকটি জিনিস পছন্দ করি যে এটি আপনাকে একটি বোতামের স্পর্শে একটি ফটো সম্পূর্ণরূপে সম্পাদনা করার জন্য স্বয়ংক্রিয় পরামর্শ দেয়। উদাহরণস্বরূপ, যখন আপনি নীচের ছবিতে দেখছেন আমি “ম্যাজিক ইরেজার” ব্যবহার করতে চেয়েছিলাম, তখন Google ফটো ব্যাকগ্রাউন্ডে থাকা ব্যক্তিটিকে সরানোর এবং ছবিটির উজ্জ্বলতা উন্নত করার পরামর্শ দিয়েছে৷ পরামর্শ নিন এবং ফলাফল আশ্চর্যজনক-

গুগল ফটো

স্যামসাং গ্যালারির মাধ্যমে ফটোগুলি থেকে কীভাবে বস্তুগুলি সরানো যায়

স্যামসাং গ্যালাক্সিতে কীভাবে অবজেক্ট ওয়াইপ ব্যবহার করবেন

যদি কোনো কারণে পূর্ববর্তী পদ্ধতিটি আপনার জন্য কাজ না করে, আপনি Samsung Gallery অ্যাপের ইমেজ এডিটর ব্যবহার করে ফটো থেকে মানুষ বা বস্তু অপসারণ করতে পারেন। হিসেবে? নিম্নলিখিত কাজ করে:

স্যামসাং গ্যালারি অ্যাপ থেকে আপনি যে ফটোটি সম্পাদনা করতে চান সেটি খুলুন, নীচের ডানদিকে কোণায় সম্পাদনা আইকনে (পেন্সিল) আলতো চাপুন এবং তিনটি বিন্দুতে আলতো চাপুন।অবজেক্ট ইরেজার নির্বাচন করুন।

স্যামসাং গ্যালাক্সি 1 এ কীভাবে অবজেক্ট ইরেজার ব্যবহার করবেন

আপনি ফটো থেকে যে বস্তু বা ব্যক্তিকে সরাতে চান তাকে বৃত্ত করুন।Cancel Done-এ ক্লিক করুন এবং শেষে Save-এ ক্লিক করুন।

এখানেই শেষ! কোনো অ্যাপ ইনস্টল না করেই আপনার Samsung Galaxy-এর ফটোগুলি থেকে বস্তু এবং লোকেদের সরানোর দুটি দুর্দান্ত উপায়। মনে রাখবেন যে Google ফটো এবং গ্যালারি অ্যাপ উভয়ই এই কোম্পানির মোবাইল ফোনের সাথে আসা আগে থেকে ইনস্টল করা অ্যাপ। আপনার কোন প্রশ্ন থাকলে, আমাদের একটি মন্তব্য করুন যাতে আমরা আপনাকে সাহায্য করতে পারি।

Scroll to Top