স্যামসাং ক্যামেরায় কীভাবে আঁকবেন: ধাপে ধাপে

স্যামসাং ক্যামেরায় কীভাবে আঁকবেন: ধাপে ধাপে


অন্যান্য অ্যান্ড্রয়েড মোবাইল ডিভাইসের মতো, স্যামসাং তার অনেক মডেলে ফ্যাক্টরি-ইনস্টল করা ক্যামেরা অ্যাপে অগমেন্টেড রিয়েলিটি কার্যকারিতা অন্তর্ভুক্ত করে, বিশেষ করে মধ্য/উচ্চ-সম্পদ পরিসরে। মূলত, 3D ইমোজি, ফিল্টার এবং অন্যান্য ইউটিলিটি অ্যাক্সেস করতে তৃতীয় পক্ষের অ্যাপ ব্যবহার করার দরকার নেই।

এই ফাংশনগুলির মধ্যে একটি, যা স্যামসাং ফোনের ব্যবহারকারীদের কাছে অজানা, তা হল এটি রিয়েল টাইমে ক্যামেরায় ছবি তোলার অনুমতি দেয়। আপনার যদি একটি স্যামসাং ফোন থাকে এবং সাধারণত আপনার ফটোতে ছবি যোগ করতে একটি ইমেজ এডিটর ব্যবহার করেন, তাহলে আপনি একটি খুব দরকারী এবং অত্যন্ত মজাদার টুল মিস করছেন।

এইবার আমরা আপনাকে ব্যাখ্যা করব কিভাবে এই ফাংশনটি অ্যাক্সেস করতে হয় এবং কিভাবে মাত্র কয়েকটি ধাপে এটি ব্যবহার করতে হয়। আপনার যা দরকার তা হল ওয়ান UI কাস্টমাইজেশন লেয়ারটিকে সর্বশেষ সংস্করণে আপডেট করা (বা 2020 সাল থেকে প্রকাশিত সর্বশেষ সংস্করণগুলির মধ্যে অন্তত একটি)।

কিভাবে স্যামসাং ক্যামেরায় ছবি তোলা যায়

নীচের প্রতিটি ধাপ অনুসরণ করে, আপনি AR অঙ্কন সক্ষম করতে পারেন, একটি টুল যা আপনাকে আপনার ফোনের স্ক্রিনে (ক্যামেরা সক্রিয় থাকা অবস্থায়) আঁকতে দেয়। বাস্তব সময়ে

Samsung ক্যামেরায় অগমেন্টেড রিয়েলিটি ফাংশন আনলক করুন

আপনাকে প্রথমে যা করতে হবে তা হল ক্যামেরা অ্যাপ্লিকেশনটি খুলুন (ফ্যাক্টরিতে ইনস্টল করা) বেশ কয়েকটি ফাংশন সহ, আপনাকে “AR ZONE” টিপতে হবে।

একটি Samsung ক্যামেরায় আঁকুন

বিভিন্ন ডিভাইস প্রদর্শিত হবে, “AR ড্রয়িংস” এ ক্লিক করুন এবং আপনার স্যামসাং মোবাইল আপনাকে বলবে ক্যামেরাটি সব দিকে একটু সরাতে। এটি ক্যামেরাটিকে ফাংশনটি সক্রিয় করার জন্য স্থান কাজ করার অনুমতি দেয়, আপনি আপনার স্যামসাং মোবাইল ডিভাইসের ক্যামেরা ব্যবহার করে রিয়েল টাইমে আঁকতে পারেন (আপনাকে আপনার আঙুল দিয়ে আঁকতে পর্দায় স্পর্শ করতে হবে)।

মনে রাখবেন যে আপনি ব্রাশের বেধ পরিবর্তন করতে পারেন, ব্রাশের ধরন পরিবর্তন করতে পারেন এবং স্যামসাং ক্যামেরা দ্বারা প্রদত্ত অঙ্কন ফাংশনে একটি বড় রঙের প্যালেট অ্যাক্সেস করতে পারেন। এমনকি যদি আপনি চান, আপনি সহজেই এবং দ্রুত আপনার করা ছবি মুছে ফেলতে পারেন (একীভূত মুছে ফেলার ব্যবহার করে)।

Scroll to Top