স্পেনে সেকেন্ড-হ্যান্ড মোবাইল ফোন কেনার জন্য 5টি সেরা ওয়েবসাইট


স্পেনে সেকেন্ড-হ্যান্ড মোবাইল ফোন কেনার জন্য 5টি সেরা ওয়েবসাইট

ভাল দামে ভাল ফোন পাওয়ার একটি স্মার্ট এবং কম-কী উপায় হল সেগুলিকে সেকেন্ড-হ্যান্ড খুঁজে পাওয়া বা সেগুলিকে সংস্কার করা৷ যতক্ষণ না আপনি জানেন কিভাবে ব্যবহৃত বাজারে নেভিগেট করতে হয়, এখানে আপনার বাজেটের সাথে মানানসই একটি আসল রত্ন খুঁজে পাওয়ার সুযোগ রয়েছে।

আপনাকে সাহায্য করার জন্য, এই নিবন্ধে আমরা আপনাকে স্পেনে একটি সেকেন্ড-হ্যান্ড মোবাইল ফোন খুঁজে পেতে সেরা ওয়েবসাইটগুলি উপস্থাপন করছি৷ হতে পারে এই পৃষ্ঠাগুলির মধ্যে কিছু ইতিমধ্যেই আপনার পরিচিত, হয়তো অন্যগুলি আপনি নন৷ যাই হোক না কেন, একটি সেল ফোন খুঁজে পেতে এই বিকল্পগুলি বিবেচনা করুন যা আপনার নিজের বাড়ির আরাম থেকে আপনার চাহিদা পূরণ করে, প্রায়শই বাল্ক কেনার চেয়ে কম দামে। চল ওখানে যাই।

আমাজন সেকেন্ডহ্যান্ড, সবথেকে বিখ্যাত স্টোর

আমাজন সেকেন্ড হ্যান্ড

আপনি আগে না জানলে, Amazon এছাড়াও বিক্রয়ের জন্য একটি সেকেন্ড হ্যান্ড আইটেম বিভাগ আছে. অবশ্যই, আপনি মোবাইল ফোন সহ বিভিন্ন ধরণের পণ্য খুঁজে পেতে পারেন। এই ধরনের পণ্যগুলি খুঁজে পেতে ফিল্টার করা সহজ: আপনাকে কেবল আপনার স্ট্যান্ডার্ড অনুসন্ধান করতে হবে এবং তারপরে আপনার ক্রয়ের বিকল্পগুলির জন্য আপনার ফিল্টারগুলির মধ্যে Amazon সেকেন্ড হ্যান্ড বাক্সটি চেক করুন (আপনি এটি বাম দিকের মেনুতে পাবেন)।

ইবে, আরেকটি অদম্য ক্লাসিক

ইবে ব্যবহার করা হয়েছে

অ্যামাজনের মতো, স্পেনের ইবে শুধুমাত্র তার কেনাকাটার বিকল্পগুলিতে ব্যবহৃত আইটেমগুলি সন্ধান করবে। আপনি যদি এটিও খুঁজছেন, তাহলে আপনি পৃষ্ঠার বাম দিকে যে বিকল্পগুলি দেখতে পাচ্ছেন তার মধ্যে “ব্যবহৃত” এবং “মেরামত” বাক্সগুলি না পাওয়া পর্যন্ত আপনি উপরের একই পদ্ধতি অনুসরণ করে এটি ফিল্টার করতে পারেন। এই ধরনের মোবাইল।

লিঙ্ক | ইবে

ওয়ালপপ, ঝুঁকি থাকা সত্ত্বেও, বিকল্পে পূর্ণ

ওয়ালপপ

ওয়ালপপ সেকেন্ড-হ্যান্ড আইটেমগুলির জন্য আরও নৈমিত্তিক সংস্থান। এখানে, সাধারণ মানুষ তাদের আর বিক্রির জন্য প্রয়োজনীয় জিনিসপত্র রাখে। যেহেতু এগুলি এমন পণ্য যা ওয়ারেন্টি ছাড়াই আসে এবং সেগুলি নিতে সম্মত হওয়ার আগে আপনার সাবধানে পরীক্ষা করা উচিত, তাই আপনি কোনওভাবে ঝুঁকি বহন করেন৷ যে কোনও ক্ষেত্রে, আপনি যদি ভালভাবে অনুসন্ধান করতে জানেন তবে আপনি একটি ভাল ব্যবহৃত সেল ফোন খুঁজে পেতে পারেন।

লিঙ্ক | ওয়ালপপ

অর্থ রূপান্তরকারী যেখানে আপনি নিশ্চিত এবং প্রত্যয়িত নিবন্ধ পেতে পারেন

মুদ্রা রূপান্তরকারী

আপনার কেনাকাটা সহজ করার জন্য দুই বছরের ওয়ারেন্টি এবং দক্ষতার সাথে পরীক্ষিত আইটেম সহ, ক্যাশ কনভার্টারগুলি একটি ব্যয়বহুল বিকল্পের মতো মনে হতে পারে, যদিও এটি Wallapop-এর তুলনায় আরও নির্ভরযোগ্য। খরচ হওয়া সত্ত্বেও, নতুনের চেয়ে কম দামে সেকেন্ড-হ্যান্ড ফোন খুঁজে পাওয়া সম্ভব, আপনাকে শুধু একটু গভীরভাবে অনুসন্ধান করতে হবে।

প্রবেশ করুন | মুদ্রা রূপান্তরকারী

আফটারমার্কেট, সংস্কার করা সেল ফোনগুলি খুঁজে পাওয়ার সেরা জায়গা

বাজারের পর

সংস্কার করা ফোনগুলিকেও ব্যবহার করা হয় বলে মনে করা হয়, কারণ সেগুলি ফেরত দেওয়ার আগে তাদের মালিকরা একটি নির্দিষ্ট সময়ের জন্য কিনেছিলেন এবং তারপরে আবার কাজ করার জন্য সংস্কার করা হয়েছিল। স্পেনে ভাল মূল্য খুঁজে পাওয়ার সর্বোত্তম জায়গা হল আফটার মার্কেট যেখানে বিভিন্ন মডেল রয়েছে। তারা এক মাসের ট্রায়ালের পাশাপাশি সীমিত ওয়ারেন্টি সময়ের অনুমতি দেয়, যা একটি স্বাগত সংযোজন।

প্রবেশ করুন | বাজারের পর

এখন আপনি জানেন যে আপনি অনলাইনে সেকেন্ড হ্যান্ড সেল ফোন খুঁজে পেতে পারেন, এই সাইটগুলির মধ্যে কোনটি আপনার জন্য সেরা?

Scroll to Top