সংযোগের জন্য 10টি সেরা হোয়াটসঅ্যাপ গ্রুপ (2024)

সংযোগের জন্য 10টি সেরা হোয়াটসঅ্যাপ গ্রুপ (2024)


হোয়াটসঅ্যাপ গ্রুপগুলি আপনার স্বাদ এবং পছন্দ অনুসারে নতুন লোকেদের সাথে দেখা করার একটি দুর্দান্ত উপায়। এবং সবকিছুর জন্য গ্রুপ রয়েছে (সম্প্রদায়ের মতো নয়), একটি সাধারণ শখের গল্পগুলি ভাগ করে নেওয়া বা কেবল আউটিংয়ের আয়োজন করা। পরবর্তীতে, এমন লোকেদের সাথে মিটিং করা সম্ভব যাদের সাথে আপনি আগে কখনও দেখা করেননি এবং এমনকি আপনার বন্ধুদের বৃত্ত বা সম্ভাব্য বিজয়গুলি প্রসারিত করা সম্ভব।

এই নিবন্ধে আমরা আপনাকে স্পেনে দেখা করার জন্য সেরা 10টি হোয়াটসঅ্যাপ গ্রুপ দেখাব। আপনি আকর্ষণীয় বিভিন্ন গোষ্ঠী খুঁজে পাবেন, কিছু সাধারণভাবে স্পেনের, এবং অন্যরা মাদ্রিদ, জারাগোজা, ভ্যালেন্সিয়া ইত্যাদি নির্দিষ্ট অঞ্চল থেকে। চল ওখানে যাই।

দেখা করার জন্য 10টি সেরা হোয়াটসঅ্যাপ গ্রুপ

স্পেনে নতুন লোকেদের সাথে দেখা করতে চান?  আপনি এই 10টি হোয়াটসঅ্যাপ গ্রুপের সাথে এটি অর্জন করতে পারেন

মনে রাখবেন, নতুন লোকেদের সাথে দেখা করার সময়, আপনি যেখানে দেখা করেন এবং রাত্রিযাপন করেন সেখানে সর্বজনীন স্থানে দেখা করার পরামর্শ দেওয়া হয়, সেইসাথে বিশ্বস্ত ব্যক্তিরা যারা আপনার আশেপাশের পরিস্থিতি জানেন এবং যে কোনও পরিস্থিতিতে মনোযোগ দেন। এগুলি সাধারণত অপ্রয়োজনীয় সতর্কতা, তবে সেগুলি বিবেচনা করতে কখনই কষ্ট হয় না। এখন হ্যাঁ, এইগুলি দেখা করার জন্য সেরা হোয়াটসঅ্যাপ গ্রুপ।

আলবেসেটে বন্ধুরা: 100 জনেরও বেশি লোকের একটি দল নৈমিত্তিক আউটিংয়ের পরিকল্পনা করতে যেমন থিয়েটারে যাওয়া, মদ্যপানের জন্য বাইরে যাওয়া বা এমনকি আলবেসেটে পিকনিকে যাওয়া। Terraza Z: এটি বার্সেলোনায় বসবাসকারী লোকদের জন্য। এটি এমন একটি গোষ্ঠী যা জেনারেশন জেড (22 বছর বয়স পর্যন্ত) সদস্যদের মধ্যে সময় কাটায়। অপ্রাপ্তবয়স্কদের জন্য, এই সভাগুলির জন্য প্রাপ্তবয়স্কদের তত্ত্বাবধান প্রয়োজন।মিট টিনস বার্সেলোনা: গ্রুপে প্রায় 300 জনের সাথে, WhatsApp-এর এই জায়গাটি 15 থেকে 18 বছর বয়সী ব্যক্তিদের একে অপরের সাথে দেখা করতে, গ্রুপ মিটিংয়ের পরিকল্পনা করতে এবং বন্ধুত্ব করতে দেয়: গ্রুপে প্রায় 250 জনের সাথে, সেভিল থেকে 23 থেকে 33 বছরের মধ্যে মানুষ৷ আপনি খুঁজে পেতে পারেন, কোনো ধরনের মিটিং সংগঠিত করতে পারেন এবং প্রয়োজন এবং আগ্রহের সাথে সম্মত হতে পারেন। এই গ্রুপটি স্পেনের যে কারো জন্য, শখ শেয়ার করতে এবং নতুন বন্ধুত্ব বা আরও অনেক কিছু সংগঠিত করার জন্য। নৈমিত্তিক সম্পর্ক।একে অপরকে জানুন (ভ্যালেন্সিয়া): ভ্যালেন্সিয়ার প্রত্যেকের জন্য, এই ছোট দলটি 20 থেকে 32 বছর বয়সী যুবক জারাগোজা (22 থেকে 35 বছর বয়সী): আপনি জারাগোজায় লোকেদের সাথে দেখা করতে পারেন। 20 এবং 35 বছর বয়সী, আপনি মজা করার বা নতুন বন্ধু তৈরি করার সুযোগ পাবেন Murcia শহর: Murcia এ আপনি এই সমস্যাগুলির জন্য উত্সর্গীকৃত একই WhatsApp গ্রুপে 100 জনেরও বেশি লোককে খুঁজে পেতে পারেন।মানুষ স্পেন: আপনি যদি স্পেনের যেকোনো শহরের লোকেদের সাথে দেখা করতে চান তবে এই ছোট দলটি আপনাকে সুযোগ দিতে পারে। এটি শুধুমাত্র 18 থেকে 35 বছর বয়সী ব্যক্তিদের গ্রহণ করে। লস ব্যান্ডোস আস্তুরিয়াস: জিওন, ওভিডো এবং অ্যাভিলেসের লোকেরা এই হোয়াটসঅ্যাপ গ্রুপে দেখা করার সুযোগ রয়েছে যা বয়সের সীমাবদ্ধতার সাথে আসে না।

যদি এই গোষ্ঠীগুলির মধ্যে কোনওটিই আপনাকে অনুপ্রাণিত না করে তবে আপনি সর্বদা নিজের গ্রুপ তৈরি করতে বেছে নিতে পারেন বন্ধুদের জন্য সেরা হোয়াটসঅ্যাপ গ্রুপের নাম। আমরা আশা করি এই বিকল্পগুলি আপনাকে নতুন লোকেদের সাথে দেখা করার সুযোগ খুলতে সাহায্য করেছে।

Scroll to Top