أفضل الذكاء الاصطناعي للدردشة مع المشاهير والشخصيات الخيالية

বিখ্যাত ব্যক্তি এবং কাল্পনিক চরিত্রের সাথে চ্যাট করার জন্য সেরা AI


আপনি কি মনে করবেন যদি আমি আপনাকে বলি এলন মাস্ক, বিলি আইলিশ এবং ঈশ্বরের সাথে কথা বলার জন্য একটি টুল আছে? এটি ক্যারেক্টার এআই, একটি কৃত্রিম বুদ্ধিমত্তা যা আপনাকে অবিশ্বাস্যভাবে বাস্তবসম্মত চরিত্র তৈরি করতে দেয়।

এই টুলটি 2022 সালের সেপ্টেম্বরে সর্বজনীন বিটা লঞ্চের পরে স্থিতিশীল সংস্করণে উপলব্ধ হবে। এর মানে হল আপনি ওয়েবসাইটটি অ্যাক্সেস করতে পারবেন এবং এই AI ব্যবহার করতে পারবেন কোনো খরচ ছাড়াই। এই প্রবন্ধে, আমরা এই ডিভাইস থেকে সর্বাধিক পেতে আপনার যা জানা দরকার তা ব্যাখ্যা করব।

ক্যারেক্টার এআই কি?

চরিত্র এআই বিটা ওয়েব

ক্যারেক্টার এআই হল একটি কৃত্রিম বুদ্ধিমত্তার টুল যা আপনাকে বাস্তবসম্মত চরিত্র তৈরি করতে দেয় যার সাথে আপনি চ্যাট করতে পারেন। যা এই চ্যাটবটটিকে অনন্য করে তোলে তা হল এটি প্রতিষ্ঠিত স্ক্রিপ্টগুলি অনুসরণ করার মধ্যে সীমাবদ্ধ নয়, তবে একজন বাস্তব ব্যক্তির মতো চিন্তা করতে এবং প্রতিক্রিয়া জানাতে পারে। এই নিউরাল ল্যাঙ্গুয়েজ মেশিন ইন্টারনেটের সমস্ত তথ্য মূল্যায়ন করে এবং স্বয়ংক্রিয়ভাবে পরবর্তী শব্দ তৈরি করে।

টুলটি ব্যবহার শুরু করতে, আপনার নিজের চরিত্র তৈরি করার বা ওয়েবে উপলব্ধ অক্ষরগুলি ব্যবহার করার বিকল্প রয়েছে৷ প্রতিবার একটি চরিত্র তৈরি করা হলে, এটি সম্প্রদায়ের কাছে উপলব্ধ করা হয়, যা প্রচুর সংখ্যক চরিত্রের সাথে চ্যাট করার অনুমতি দেয় এবং প্রতিবার নতুনগুলি যোগ করা হয়।

সেলিব্রিটি বা কাল্পনিক চরিত্রের সাথে চ্যাট করতে ক্যারেক্টার এআই কীভাবে ব্যবহার করবেন

এই টুলটি ব্যবহার করা খুবই সহজ কারণ আপনি ওয়েবসাইটে একটি অক্ষর নির্বাচন করুন এবং তাদের সাথে কথা বলা শুরু করুন। এই পদক্ষেপগুলি হল:

ক্যারেক্টার এআই ওয়েবসাইটে যান তারপর উপরের ডান কোণায় রেজিস্টার নির্বাচন করুন এবং তারপরে নিবন্ধন করুন বা লগইন করুন এবং আপনার বিশদ লিখুন। আপনি যদি টুলটি ব্যবহার করতে চান, তাহলে ওয়েবসাইটে লগ ইন করার পরামর্শ দেওয়া হয়, অন্যথায় আপনি যখন আপনার অ্যাকাউন্ট তৈরি করেন তখন আপনাকে শুধুমাত্র একটি অক্ষর বেছে নিতে হবে এবং চ্যাটিং শুরু করতে হবে একটি নির্দিষ্ট অক্ষরের জন্য অনুসন্ধান করুন, শুধুমাত্র শীর্ষে ম্যাগনিফাইং গ্লাস টিপুন এবং তাদের নাম লিখুন।

ক্যারেক্টার এআই-তে কীভাবে নিজের চরিত্র তৈরি করবেন

এখন, আপনি যদি জানতে চান কীভাবে আপনার নিজের চরিত্র তৈরি করবেন, এখানে অনুসরণ করার পদক্ষেপগুলি রয়েছে:

ক্যারেক্টার এআই ওয়েবসাইটে যান এবং আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন স্ক্রিনের বাম পাশের মেনু থেকে এখন তৈরি করুন ক্লিক করুন এবং নিম্নলিখিত বাক্সগুলি পূরণ হবে: নাম: আপনি যে চরিত্রটি তৈরি করছেন তার নাম অভিবাদন: আপনি চরিত্রটি কী করতে চান নিজেদের পরিচয় দিন: আপনি যদি চান যে চরিত্রটি ছবি তৈরি করুক, এই বাক্সটিকে একটি চরিত্রের প্রোফাইল ছবি হিসাবে সক্রিয় করুন একটি ছবি আপলোড করার বা কৃত্রিম বুদ্ধিমত্তা দিয়ে এটি তৈরি করার বিকল্প আছে, যখন আপনি তৈরি করুন এবং চ্যাট করুন এবং এটিই হয়ে গেল, আপনি চ্যাট করতে পারেন আপনার চরিত্রের সাথে। আপনি যদি আপনার বৈশিষ্ট্যে আরও বিশদ যোগ করতে চান, তাহলে Create and Discuss এ ক্লিক করার পরিবর্তে Edit Details (Advanced) অপশনটি নির্বাচন করুন।

আপনি যদি অন্যান্য কৃত্রিম বুদ্ধিমত্তার সরঞ্জামগুলি চেষ্টা করতে চান তবে আপনি মাইক্রোসফ্টের কৃত্রিম বুদ্ধিমত্তা VALL-E মিস করতে পারবেন না, যা মাইম তৈরি করে, তা যাই হোক না কেন শব্দ এবং Imgflip কেমন দেখায়।

Scroll to Top