গুগল প্লে স্টোরে দেশ পরিবর্তন করা যাবে না: স্থির (2024)

গুগল প্লে স্টোরে দেশ পরিবর্তন করা যাবে না: স্থির (2024)


গুগল প্লে স্টোরের ব্যবহারকারীদের অবস্থান সম্পর্কে একটি কঠোর নীতি রয়েছে। অবশ্যই, অ্যান্ড্রয়েড স্টোর আপনাকে সহজে দেশ পরিবর্তন করার অনুমতি দেয় না যদি না আপনি স্থানান্তর করেন এবং নিশ্চিত না হন যে আপনি সম্প্রতি আপনার অ্যাকাউন্টের অঞ্চল পরিবর্তন করেননি।

এই কারণে, আপনি দেশ পরিবর্তন করতে প্লে স্টোরের সেটিংস > সাধারণ > অ্যাকাউন্ট এবং ডিভাইস পছন্দ > দেশ এবং প্রোফাইলে গেলে, এটি আপনাকে এটি করতে দেবে না। কিন্তু চিন্তা করবেন না, আমি ক্রেডিট কার্ড ছাড়াই Google Play-তে দেশ পরিবর্তন করার একটি দ্রুত এবং সহজ সমাধান পেয়েছি।

যদি এটি আপনাকে অনুমতি না দেয়, তাহলে গুগল প্লে স্টোরে কীভাবে দেশ পরিবর্তন করবেন

আমি গুগল প্লে স্টোরে দেশ পরিবর্তন করতে পারি না ধাপ 1 সমাধান করা হয়েছে।

প্লে স্টোরের সেটিংস থেকে দেশ পরিবর্তন করতে পারবেন না? সমাধান হল আপনি যে দেশে দোকান পরিবর্তন করতে চান সেখানে একটি নতুন পেমেন্ট প্রোফাইল তৈরি করা। তুমি এটা কিভাবে করো? নিম্নরূপ:

উপরের ডানদিকে কোণায় Google Play Store এ আলতো চাপুন।

আমি গুগল প্লে স্টোরে দেশ পরিবর্তন করতে পারি না ধাপ 2 সমাধান করা হয়েছে।

আরও পেমেন্ট সেটিংসে যান এটি আপনাকে আপনার Google অ্যাকাউন্টের অর্থপ্রদান কেন্দ্রে নিয়ে যাবে একবার আপনি সাইন ইন করলে, সেটিংসে যান৷

আমি গুগল প্লে স্টোরে দেশ পরিবর্তন করতে পারি না ধাপ 3 সমাধান করা হয়েছে।

দেশ/অঞ্চল স্পর্শ করুন এবং তারপরে চালিয়ে যান স্পর্শ করুন এবং তারপরে আপনি যে দেশটি পরিবর্তন করতে চান তা নির্বাচন করুন এবং পরবর্তী স্ক্রিনে পছন্দসই ঠিকানাটি সম্পূর্ণ করুন এবং অবশেষে প্রেরণে স্পর্শ করুন।

আমি গুগল প্লে স্টোরে দেশ পরিবর্তন করতে পারি না ধাপ 4 সমাধান করা হয়েছে।

এখন, পেমেন্ট সেন্টার সেটিংসে ফিরে যেতে, প্রোফাইল প্রদর্শন করুন-এ ক্লিক করুন Google Play এর জন্য পেমেন্ট প্রোফাইলে ক্লিক করুন এবং আপনার পছন্দসই দেশের সাথে আপনার তৈরি করা নতুন প্রোফাইল নির্বাচন করুন।

প্রস্তুত! এইভাবে, Google Play হবে নতুন প্রোফাইলে আপনার নির্বাচিত দেশ এবং যখন আপনাকে দোকানে কিছুর জন্য অর্থপ্রদান করতে হবে, তখন নির্বাচিত দেশে আপনাকে চার্জ করা হবে। অবশ্যই, নির্বাচিত দেশের সাথে মেলে এমন একটি অর্থপ্রদানের পদ্ধতি যোগ করতে ভুলবেন না। সাধারণত, একটি আন্তর্জাতিক ক্রেডিট কার্ড কৌশলটি করবে, অন্যথায় আপনাকে Google Play উপহার কার্ডগুলির সাথে টপ আপ করতে হবে।

পিসি থেকে গুগল প্লেতে কীভাবে দেশ পরিবর্তন করবেন

পদ্ধতিটি আমরা আগে যা বর্ণনা করেছি তার মতোই, শুধুমাত্র পিসিতে আপনাকে ব্রাউজার থেকে এই লিঙ্ক থেকে Google পেমেন্ট সেন্টার অ্যাক্সেস করতে হবে। তারপরে আপনি যে দেশের সাথে একটি নতুন পেমেন্ট প্রোফাইল তৈরি করতে পারেন যেভাবে আমরা আপনাকে আগে দেখিয়েছি।

এই পদ্ধতি আপনার জন্য কাজ করেনি? অন্য দেশ থেকে Google Play ব্যবহার করার জন্য এই পদ্ধতিগুলি ব্যবহার করে দেখুন

যদি কোনো কারণে পূর্ববর্তী পদ্ধতিটি আপনার প্রত্যাশিত ফলাফল না দেয় তবে হতাশ হবেন না। আপনি এখনও গুগল প্লে স্টোরে দেশগুলি পরিবর্তন করতে এই অন্যান্য সমাধানগুলি চেষ্টা করতে পারেন:

আপনি যদি আপনার Android এ Google Play দেশ পরিবর্তন করতে না পারেন, আশা করি এই টিউটোরিয়ালগুলির মধ্যে কিছু আপনার জন্য কাজ করবে। যদি আপনার কোন প্রশ্ন থাকে, আমাদের মন্তব্য নির্দ্বিধায়. আমরা যত তাড়াতাড়ি সম্ভব আপনাকে সাহায্য করব!

Scroll to Top