কীভাবে মহিলাদের ইনস্টাগ্রামে উপস্থিত হতে বাধা দেওয়া যায়

কীভাবে মহিলাদের ইনস্টাগ্রামে উপস্থিত হতে বাধা দেওয়া যায়


আপনি যদি আপনার ইনস্টাগ্রাম ফিড বা ফিডে মহিলাদের থেকে প্রচুর পোস্ট দেখতে পান, বা এমন পোস্ট যা আপনাকে আকর্ষণীয় এবং বিব্রত বোধ করে, আপনি সঠিক জায়গায় এসেছেন৷ এখানে আমরা ব্যাখ্যা করি যে কীভাবে মহিলাদের ইনস্টাগ্রামে বা আপনি দেখতে চান না এমন কোনও পোস্টে দেখা থেকে বিরত রাখতে পারেন।

আমরা নীচে আপনাকে যা ব্যাখ্যা করব তা হল উল্লিখিত সামাজিক নেটওয়ার্কের অ্যালগরিদম কীভাবে পুনরায় সেট করা যায়। সর্বোপরি এটি করা খুব সহজ এবং এটি করার জন্য আপনার কোন তৃতীয় পক্ষের অ্যাপের প্রয়োজন নেই।

কেন এত মহিলা ইনস্টাগ্রামে উপস্থিত হয়?

এটি সাধারণত বিভিন্ন কারণে ঘটে। আপনার পছন্দের পোস্টের ধরন (বা কোনোভাবে ইন্টারঅ্যাক্ট), আপনি যে অ্যাকাউন্টগুলি অনুসরণ করেন বা সেগুলি কতটা জনপ্রিয় তার উপর ভিত্তি করে প্রদর্শিত পোস্টগুলি Instagram দ্বারা নির্বাচিত হয়৷ আপনি অনুসন্ধান করতে গেলে আপনি সহজেই এইগুলি দেখতে পাবেন।

যাইহোক, যদি আপনার পছন্দগুলি পরিবর্তিত হয়ে থাকে, কিন্তু আপনি এমন পোস্টগুলি দেখতে থাকেন যা আপনাকে আগ্রহী করে না, তাহলে আপনাকে যা করতে হবে তা হল ইনস্টাগ্রামের অ্যালগরিদমটি আপনাকে যা দেখায় তা পরিবর্তন করতে রিসেট করা।

মহিলাদের ইনস্টাগ্রামে আপনাকে খুঁজে পেতে বাধা দিতে আপনার কী করা উচিত?

ইনস্টাগ্রাম অ্যালগরিদম রিসেট করুন

এখন যেহেতু আপনি জানেন যে কেন এটি আপনার সাথে ঘটছে, আমরা আপনাকে ইনস্টাগ্রামে মহিলাদের দ্বারা দেখা এড়াতে এবং আপনি যে সমস্ত ধরণের পোস্ট দেখতে চান না তার জন্য আপনাকে যা করতে হবে তা বলতে পারি:

আপনার মোবাইল ফোনে ইনস্টাগ্রাম খুলুন, উপরের ডানদিকের কোণায় তিনটি লাইনে আলতো চাপুন, তারপরে অনুসন্ধানে “সমস্ত অনুসন্ধানগুলি মুছুন” বিকল্পটি নির্বাচন করুন, শেষ ঘন্টা, শেষ দিন বা অনুসন্ধানগুলি মুছে ফেলার জন্য বেশ কয়েকটি বিকল্প সহ একটি মেনু প্রদর্শিত হবে। শুরু আপনাকে “শুরু থেকে” নির্বাচন করতে হবে এবং তারপরে “সমস্ত অনুসন্ধানগুলি সাফ করুন” বিকল্পে ক্লিক করতে হবে।

এটি করার পরে, আপনি কেবল ইনস্টাগ্রাম থেকে নয়, ফেসবুক থেকেও অনুসন্ধানগুলি সরিয়ে ফেলবেন।

ইনস্টাগ্রামকে জানাতে ভুলবেন না যে আপনি এই ধরনের প্রকাশনায় আগ্রহী নন

আপনি চান না পোস্ট লুকান

আরেকটি জিনিস আপনার করা উচিত তা হল যে মহিলাদের আপনি আপনার Instagram অ্যাকাউন্টে দেখতে চান না তা লুকিয়ে রাখুন।

উপরের তিনটি বোতামে ক্লিক করুন এবং প্রশ্নে থাকা সমস্ত বিকল্প থেকে আমি আগ্রহী নই নির্বাচন করুন।

আপনি আর স্থায়ীভাবে দেখতে চান না এমন যেকোনো পোস্টের সাথে এটি করা উচিত যাতে Instagram আপনাকে দেখাতে না পারে। পরিশেষে, আমরা আপনাকে এমন অ্যাকাউন্টগুলিকে আনফলো করার পরামর্শ দিই যেগুলি আপনি দেখতে চান না এমন কোনো সামগ্রী প্রকাশ করুন৷ আমরা অ্যান্ড্রয়েডে ইনস্টাগ্রাম ক্যাশে সাফ করারও সুপারিশ করি, আমরা এখানে এটি কীভাবে করব তা ব্যাখ্যা করব।

এবং আপনি কি মনে করেন? ইনস্টাগ্রামে কীভাবে মহিলাদের খুঁজে পাবেন এই টিউটোরিয়ালটি সম্পর্কে আপনি কী মনে করেন? এটি আপনার জন্য কাজ করে কিনা মন্তব্যে আমাদের বলুন এবং যদি এটি আপনাকে সাহায্য করে তবে আপনার নেটওয়ার্কগুলিতে এই নিবন্ধটি ভাগ করুন৷

Scroll to Top