কীভাবে এআই-এর সাহায্যে একটি মেমেকে ভিডিওতে পরিণত করবেন: ধাপে ধাপে

কীভাবে এআই-এর সাহায্যে একটি মেমেকে ভিডিওতে পরিণত করবেন: ধাপে ধাপে


সামাজিক নেটওয়ার্ক এবং মেসেজিং অ্যাপে কৃত্রিম বুদ্ধিমত্তার উপস্থিতি বিষয়বস্তু তৈরির পদ্ধতিকে পরিবর্তন করেছে বলে ইন্টারনেট অভূতপূর্ব পরিবর্তনের মধ্য দিয়ে যাচ্ছে। এটির একটি স্পষ্ট উদাহরণ হল যে প্রবণতাটি টিকটক, টুইটার এবং ফেসবুকে প্লাবিত হচ্ছে, কারণ টাইম-ট্রাভেলিং মেমের ভিডিওগুলি ইদানীং পপ আপ হচ্ছে।

“টাইম ট্র্যাভেলার ব্রেকস মেম”-এর প্রবণতা থেকে, এমন হাজার হাজার ভিডিও রয়েছে যেখানে কৃত্রিম বুদ্ধিমত্তা একটি ভাইরাল ভিডিও সম্পাদনা করে, যা নিঃসন্দেহে সমস্ত ইন্টারনেট ব্যবহারকারীদের আগ্রহ জাগিয়েছে৷

যদি এই প্রবণতাটি আপনার আগ্রহকে বাড়িয়ে তোলে এবং আপনি এটিকে কীভাবে স্টাইল করতে জানেন না, তাহলে আমরা আপনাকে বলি যে আপনি সঠিক জায়গায় এসেছেন। এই সময় আমরা আপনাকে দেখাব যে তারা এই ভিডিওগুলি তৈরি করতে কী AI ব্যবহার করে এবং আমরা ধাপে ধাপে ব্যাখ্যা করব কীভাবে একটি মেমকে একটি ভিডিওতে পরিণত করতে হয়৷

এই AI ব্যবহার করে স্মৃতি এবং ফটোগুলিকে ভিডিওতে পরিণত করুন৷

টাইম ট্রাভেলার মেম এআই টিকটক

আপনাকে যে প্রক্রিয়াটি সম্পাদন করতে হবে তা দেখানোর আগে, এটি সম্ভব করে এমন AI সম্পর্কে কথা বলা গুরুত্বপূর্ণ। বেশিও না আবার কমও না ড্রিম মেশিন, লুমা ল্যাব দ্বারা তৈরি একটি কৃত্রিম বুদ্ধিমত্তা যা শুধু শব্দ ব্যবহার করে ভিডিও তৈরি করতে পারে।

অবশ্যই, সোশ্যাল মিডিয়ায় অনেক কন্টেন্ট স্রষ্টা যা ব্যাখ্যা করেন তার বিপরীতে, এই AI এর ভিডিওগুলি প্রসারিত করার ক্ষমতা নেই, তাই ভাইরাল বিষয়বস্তু একটি ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশন দ্বারা সম্পাদনা করা হয় (বেশিরভাগই তারা CapCut ব্যবহার করে)। এই ধরনের ক্ষেত্রে, যা করা হয় তা হল ভিডিওর একটি অংশ নেওয়া এবং বাকি ভিডিও তৈরি করতে ড্রিম মেশিনে বলা ফুটেজ আপলোড করা।

লুমা ড্রিম মেশিন কিভাবে ব্যবহার করবেন

আপনাকে প্রথমে যা করতে হবে তা হল লুমা ল্যাবস ওয়েবসাইটে প্রবেশ করুন এবং স্ক্রিনের উপরের ডানদিকে কোণায় “এখন চেষ্টা করুন” বিকল্পে ক্লিক করুন৷Luma Labs আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে বলবে, আপনি শুধুমাত্র আপনার Google অ্যাকাউন্ট ব্যবহার করতে পারেন তাই এই AI অ্যাক্সেস করতে আপনাকে অবশ্যই আপনার Google অ্যাকাউন্ট নির্বাচন করতে হবে।

Ai দিয়ে মেম প্রসারিত করুন

সফলভাবে নিবন্ধন করার পরে, আপনাকে অনুসন্ধান ক্ষেত্রের বাম দিকে প্রদর্শিত চিত্রের আকারের আইকনে ক্লিক করতে হবে, তারপরে ফটো আপলোড করার জন্য আপনাকে একটি ভিডিওতে রূপান্তর করতে চান এমন মেম বা ফটো নির্বাচন করতে হবে।

এআই দিয়ে ফটোকে ভিডিওতে রূপান্তর করুন

একবার ইমেজ লোড হয়ে গেলে, আপনি যে ভিডিওটি তৈরি করতে চান তা AI কে জানাতে আপনাকে একটি প্রম্পট লিখতে হবে। আপনি যদি টাইম ট্রাভেলিং ট্রেন্ডে যোগ দিতে চান, তাহলে আমরা আপনাকে এই প্রশ্নটি রাখার পরামর্শ দিই “তিনি হাঁটা শুরু করেন এবং তারপরে একজন কালো লোক উপস্থিত হয়।” আপনি একটি আরো আকর্ষণীয় ভিডিও তৈরি করতে চান যাই হোক না কেন প্রম্পট ব্যবহার করতে পারেন.লুমা এআই ডেটা প্রক্রিয়াকরণ শুরু করে।

কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করে ভিডিওতে মেমসকে রূপান্তর করুন

যখন AI ভিডিও তৈরি করে, আপনাকে এটিতে ক্লিক করতে হবে।এবং, অবশেষে, আপনি “ডাউনলোড” ক্লিক করে এটি ডাউনলোড করতে পারেন।

আমাদের উল্লেখ করা উচিত যে এই AI আপনাকে বিনামূল্যে সংস্করণে প্রতি মাসে 30টি মেম এবং ছবিকে ভিডিওতে রূপান্তর করতে দেয়। এই সীমা বাড়ানোর জন্য, আপনাকে অবশ্যই একটি বার্ষিক পরিকল্পনা কিনতে হবে, যার খরচ প্রতি বছর €23.99 থেকে €399.99। একইভাবে, বিনামূল্যের সৃষ্টিতে 20 থেকে 45 মিনিট সময় লাগে (ছবি বা ছবি আপলোড করার সময় কতটা চাহিদা রয়েছে তার উপর নির্ভর করে)।

Scroll to Top