কীভাবে অ্যান্ড্রয়েডে উচ্চ ভলিউম সতর্কতা অপসারণ করবেন

কীভাবে অ্যান্ড্রয়েডে উচ্চ ভলিউম সতর্কতা অপসারণ করবেন


আপনি যদি অ্যান্ড্রয়েডে উচ্চ ভলিউম সতর্কতা থেকে মুক্তি পেতে চান তবে এই নিবন্ধটি আপনাকে খুশি করবে কারণ এখানে আমরা আপনাকে দুটি সহজ পদ্ধতি দেখাব। যাইহোক, সেগুলির যেকোনো একটি ব্যবহার করতে সক্ষম হওয়ার জন্য আপনাকে কয়েকটি বিবরণ মনে রাখতে হবে।

প্রথম জিনিসটি হল এই পদ্ধতিগুলি শুধুমাত্র রুটেড মোবাইলে কাজ করে এবং দ্বিতীয়ত তারা Android 14 ফোনে কাজ নাও করতে পারে। এর কারণ হল Android এর এই সংস্করণটি ভিন্নভাবে কাজ করে কারণ এটি আপনাকে সতর্ক করে যখন আপনার ভলিউম বেশি থাকে এবং স্বয়ংক্রিয়ভাবে ভলিউম কমিয়ে দেয়।

এখন যেহেতু আপনি এটি জানেন, আমরা Android এ উচ্চ ভলিউম সতর্কতা অপসারণের দুটি পদ্ধতি ব্যাখ্যা করতে পারি:

Android এ প্রচুর পরিমাণে বিজ্ঞাপন সরাতে Termux অ্যাপ ব্যবহার করুন

টার্মক্স

প্রথম বিকল্পটি হল Termux নামক একটি অ্যাপ্লিকেশন যা আপনি Google Play থেকে ডাউনলোড এবং ইনস্টল করতে পারেন। নীচে আমরা আপনাকে ডাউনলোড লিঙ্ক প্রদান করি এবং আপনি এটি ইনস্টল করার সাথে সাথে আপনাকে নিম্নলিখিতগুলি করতে হবে।

অ্যাপটি খুলুন, “su” টাইপ করুন এবং এন্টার টিপুন, আপনি অবিলম্বে একটি সুপার ইউজার বার্তা পাবেন এবং আপনাকে যা করতে হবে তা হল “setprop audio.safemedia.bypass true” টাইপ করুন এবং এন্টার টিপুন।

এই পদক্ষেপগুলি সম্পন্ন করার পরে, আপনি উচ্চ শব্দের সতর্কতা ছাড়াই সঙ্গীত শুনতে পারেন।

টার্মক্স

সলিড এক্সপ্লোরার ফাইল ম্যানেজার ফাইল ম্যানেজমেন্ট অ্যাপ্লিকেশন ব্যবহার করুন

সলিড এক্সপ্লোরার ফাইল ম্যানেজার ফাইল ম্যানেজমেন্ট অ্যাপ্লিকেশন।যদি আমরা ব্যাখ্যা করেছি প্রথম পদ্ধতিটি আপনার জন্য কাজ না করে, আপনি সলিড এক্সপ্লোরার ফাইল ম্যানেজার অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে দেখতে পারেন। আপনি এটি Google Play থেকে ডাউনলোড করতে পারেন। একবার আপনি এটি ইনস্টল করার পরে, নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

অ্যাপটি খুলুন, উপরের এবং বামে হ্যামবার্গার মেনু টিপুন এবং রুট বিকল্পটি নির্বাচন করুন। (আপনার ফোন রুট করা থাকলেই এই বিকল্পটি দৃশ্যমান)। যখন আপনি এটি খুঁজে পান, এটি নির্বাচন করুন এবং এটি খুলুন এবং audio.safemedia.bypass এর মান “সত্য” এ পরিবর্তন করুন।

সলিড এক্সপ্লোরার ফাইল ম্যানেজার

এই অ্যাপটি ব্যবহার করে অ্যান্ড্রয়েডে প্রচুর পরিমাণে বিজ্ঞাপন থেকে মুক্তি পেতে আপনাকে যা করতে হবে। এবং আপনি কি মনে করেন? আপনি এই পদ্ধতি সম্পর্কে কি মনে করেন? আপনি কি অন্য কোন কৌশল জানেন যা আমরা উল্লেখ করিনি? আমাদের আপনার মতামত দিন এবং এই নিবন্ধটি শেয়ার করুন যদি এটি আপনাকে সাহায্য করে।

Scroll to Top