কিভাবে Roblox Karaoke গেম খেলবেন

কিভাবে Roblox Karaoke গেম খেলবেন


Roblox-এ “Now” গেমস নতুন খেলোয়াড়দের আকৃষ্ট করে চলেছে। সামাজিক নেটওয়ার্কগুলি যে দুর্দান্ত বৃদ্ধি দিচ্ছে তার পরে, টিক টোক প্রায়শই একটি জনপ্রিয় সামাজিক নেটওয়ার্ক যেখানে এই ধরণের গেমগুলি ভাইরাল হয়, তাই এমন হাজার হাজার লোক রয়েছে যারা এই মাল্টিপ্লেয়ার ভিডিও গেম প্ল্যাটফর্মে ব্যবহারকারীরা আপলোড করা সৃষ্টিতে আগ্রহী।

আপনি যদি অনেক ব্যবহারকারীদের একসাথে গান গাওয়ার ভিডিও দেখে থাকেন এবং গেমটি কী বা কীভাবে খেলতে হয় তা জানেন না, আপনি সঠিক জায়গায় আছেন!

এখানে আমরা আপনাকে দেখাবো কিভাবে ইন্টারনেটে ভাইরাল হওয়া Roblox Karaoke গেমটি খেলতে হয়। আপনাকে কিছু দিতে হবে না, গেমটি বিনামূল্যে এবং উভয় পিসি, কনসোল এবং মোবাইল ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ।

এভাবেই আপনি Roblox এ কারাওকে গেম খেলতে পারবেন।

পার্টি হল নামক Roblox নাচের খেলার মতো, আপনি যে ডিভাইসে কারাওকে গেমটি খেলতে চান তাতে Roblox ডাউনলোড করতে বাধ্য হন। একইভাবে, আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে এবং একটি স্থিতিশীল ইন্টারনেট সংযোগ থাকতে হবে। আপনি যদি এই প্রয়োজনীয়তাগুলি পূরণ করেন, তাহলে প্রশ্নযুক্ত কারাওকে গেমটি অ্যাক্সেস করতে আপনি এই পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন:

Roblox খুলুন এবং কারাওকে গেমের জন্য অনুসন্ধান করুন

আপনাকে প্রথমে যা করতে হবে তা হল আপনার মোবাইল ডিভাইসে Roblox অ্যাপটি খুলুন।আপনি রোবলক্সে প্রবেশ করার পরে, আপনাকে স্ক্রিনের উপরের ডানদিকে অবস্থিত অনুসন্ধান ইঞ্জিনে ক্লিক করতে হবে।

Roblox এ কারাওকে গেম খেলুন

বিভিন্ন ফলাফল প্রদর্শিত হবে, আপনাকে প্রথমটিতে ক্লিক করতে হবে (স্রষ্টা কারাওকে স্টুডিও)।

Roblox এ একটি কারাওকে রুম খুঁজুন

গেম সার্ভারে প্রবেশ করুন। কারাওকে রুম অ্যাক্সেস করতে, আপনাকে অবশ্যই “রুম” নামক কক্ষে প্রবেশ করতে হবে (অনেকগুলি আছে)।

কারাওকে রুমে প্রবেশ করুন

আপনি যদি গান শুরু করতে চান তবে আপনাকে “মাইক” বিকল্পে ক্লিক করতে হবে।

Roblox Karaoke গেমে গান গাওয়া

মাইক্রোফোনটি কয়েক সেকেন্ডের মধ্যে সক্রিয় হয়ে যাবে যাতে আপনি যে ঘরে প্রবেশ করেছেন সেখানে বাজানো গানের সাথে গান গাইতে পারেন।

কিভাবে Roblox কারাওকে গেমে গান নির্বাচন করবেন?

কারাওকে রোবলক্সে গান খুঁজুন

রোবলক্স পার্টি রুম গেমের বিপরীতে, যেখানে আপনি গানে নাচতে বিভিন্ন কোড লিখতে পারেন, এখানে আপনাকে কোনো কোড ব্যবহার করতে হবে না।

আপনি যে ঘরে প্রবেশ করেছেন সেখানে প্রদর্শিত পর্দার কাছে গিয়ে আপনি গানের সম্পূর্ণ তালিকা পাবেন। অবশ্যই, এই গানগুলির প্রতিটির একটি মূল্য আছে, তাই একটি নির্দিষ্ট গান গাওয়ার জন্য আপনার অ্যাকাউন্টে ভার্চুয়াল অর্থ সঞ্চয় করতে হবে।

যোগ করার মতো কিছু না থাকলে, আপনি যদি Roblox-এ কারাওকে গেমটি খুঁজে না পান, তাহলে আমরা সুপারিশ করব যে আপনি নিবন্ধের শেষে যে লিঙ্কটি ছেড়েছেন সেটিতে ক্লিক করুন। এটি আপনাকে সরাসরি প্রশ্নযুক্ত গেমটিতে নিয়ে যাবে।

লিঙ্ক | রোবলক্স কারাওকে স্টুডিও

Scroll to Top