Como Hacer Europa America Asia Oceania Africa En Infinite Craft

কিভাবে ইউরোপ, আমেরিকা, এশিয়া, আফ্রিকা এবং ওশেনিয়ায় অন্তহীন কারুকাজ করা যায়


আপনি যদি ইনফিনিট ক্র্যাফটে দেশগুলি তৈরি করতে চান, তবে আপনাকে কীভাবে তৈরি করতে হবে তা জানতে হবে প্রথম জিনিসগুলির মধ্যে একটি হল “মহাদেশ”। কিন্তু যদি এই উপাদানটি আপনার পছন্দের একটি নির্দিষ্ট দেশ তৈরি করার জন্য যথেষ্ট না হয়, তাহলে আপনাকে শিখতে হবে কিভাবে সমস্ত মহাদেশের জন্য অসীম নৈপুণ্য তৈরি করতে হয়: ইউরোপ, আমেরিকা, এশিয়া, আফ্রিকা এবং ওশেনিয়া। এর পরে, আমরা ধাপে ধাপে ব্যাখ্যা করব কিভাবে স্ক্র্যাচ থেকে বিশ্বের প্রতিটি মহাদেশ তৈরি করা যায়।

মনে রাখবেন যে ইনফিনিট ক্র্যাফ্টের সমস্ত মহাদেশের রেসিপিটির জন্য আপনার একটি “মহাদেশ” উপাদান থাকা প্রয়োজন, তাই এটিই প্রথম জিনিস যা আমরা আপনাকে কীভাবে করতে হবে তা শিখিয়ে দেব। একবার আপনার কাছে এটি হয়ে গেলে, আপনি এখন স্প্যানিশ ভাষায় ইনফিনিট ক্র্যাফ্ট দিয়ে ইউরোপ, আমেরিকা বা অন্য কোনও অঞ্চল তৈরি করতে পারেন। আর কোনো বাধা ছাড়াই, আমরা গাইড ছেড়ে চলে যাই।

কিভাবে অসীম নৈপুণ্যে একটি মহাদেশ তৈরি করা যায়

জল (জল) + জল (জল) = লেক (লেক)লেক + লেক = মহাসাগর = পৃথিবী + পৃথিবী = পর্বত + মহাসাগর = দ্বীপদ্বীপ (দ্বীপ) + দ্বীপ (দ্বীপ) = মহাদেশ (মহাদেশ)

কিভাবে একটি অজানা নৈপুণ্য সঙ্গে ইউরোপ তৈরি

পৃথিবী (পৃথিবী) + জল (জল) = উদ্ভিদ (উদ্ভিদ) উদ্ভিদ (উদ্ভিদ) + বায়ু (বাতাস) = ড্যান্ডেলিয়ন (ড্যান্ডেলিয়ন)ড্যান্ডেলিয়ন + জল = আঙ্গুর আঙ্গুর + জল = পবিত্র জল পবিত্র জল + আঙ্গুর = ক্যাথলিক চার্চক্যাথলিক চার্চ (ক্যাথলিক চার্চ) + দেশ (দেশ) = ভ্যাটিকান (ভ্যাটিকান) ভ্যাটিকান (ভ্যাটিকান) + মহাদেশ (মহাদেশ) = ইউরোপ (ইউরোপ)

কিভাবে আমেরিকা আনলিমিটেড ক্রাফট করা যায়

Tierra (পৃথিবী) + Agua (জল) = Planta (উদ্ভিদ)জল (জল) + আগুন (আগুন) = বাষ্প (বাষ্প) বাষ্প (বাষ্প) + জল (জল) = মেঘ (মেঘ) মেঘ (মেঘ) + জল (জল) = বৃষ্টি (বৃষ্টি)বৃষ্টি + জল = রংধনু + মহাদেশ = আমেরিকা

উত্তর আমেরিকা

আমেরিকা (আমেরিকা) + মহাদেশ (মহাদেশ) = উত্তর আমেরিকা (উত্তর আমেরিকা)

দক্ষিণ আমেরিকা

মহাদেশ (মহাদেশ) + মহাদেশ (মহাদেশ) = Panga (Pangaea) উত্তর আমেরিকা (উত্তর আমেরিকা) + Pangea (Pangaea) = দক্ষিণ আমেরিকা (দক্ষিণ আমেরিকা)

এশিয়া কিভাবে অন্তহীন নৈপুণ্যে কাজ করে

পৃথিবী + পৃথিবী = পর্বতপর্বত (পর্বত) + মহাদেশ (মহাদেশ) = এশিয়া

কীভাবে অজানা কারুশিল্প দিয়ে আফ্রিকা তৈরি করা যায়

জল (জল) + জল (জল) = লেক (লেক) লেক (লেক) + পৃথিবী (পৃথিবী) = জলাভূমিজলা + মহাদেশ = আফ্রিকা

অন্তহীন নৈপুণ্যে কীভাবে ওশেনিয়া তৈরি করবেন

আগুন + ইউরোপ = গ্রীস আগুন + জল = বাষ্পবায়ু + জল = তরঙ্গ বাষ্প + তরঙ্গ = সার্ফসার্ফ + মহাদেশ = অস্ট্রেলিয়াগ্রীস (গ্রীস) + অস্ট্রেলিয়া = ওশেনিয়া

কিভাবে অসীম নৈপুণ্যে অ্যান্টার্কটিকা তৈরি করা যায়

পৃথিবী + বায়ু = ধুলো পৃথিবী + জল = উদ্ভিদউদ্ভিদ + ধুলো = পরাগ + বায়ু = তরঙ্গ আগুন + বায়ু = ধোঁয়াধোঁয়া + তরঙ্গ = সার্ফ ধোঁয়া + জল = কুয়াশা + পরাগ = অ্যালার্জিঅ্যালার্জি + বাতাস = হাঁচি + কুয়াশা = ঠান্ডা + মহাদেশ = অ্যান্টার্কটিকা

যদি আপনার কোন প্রশ্ন থাকে বা একটি রেসিপি আপনার জন্য কাজ না করে, অনুগ্রহ করে মন্তব্যে আমাদের জানান যাতে আমরা আপনাকে সাহায্য করতে পারি। এবং ভুলে যাবেন না যে আপনার যদি একটি জটিল রেসিপি থাকে তবে আপনি ইনফিনিট ক্রাফটে প্রতারণা করতে পারেন।

Scroll to Top