এই অ্যাকাউন্টটি হোয়াটসঅ্যাপ ব্যবহার করার জন্য অনুমোদিত নয়: সমাধান (2024)৷

এই অ্যাকাউন্টটি হোয়াটসঅ্যাপ ব্যবহার করার জন্য অনুমোদিত নয়: সমাধান (2024)৷


যেকোনো অ্যাপের মতো, হোয়াটসঅ্যাপের নিজস্ব নীতি এবং নিয়ম রয়েছে যা এটি ঈর্ষার সাথে রক্ষা করে। আপনি যদি সেগুলি লঙ্ঘন করেন তবে আপনাকে অস্থায়ী বা স্থায়ীভাবে জরিমানা করা হবে। এটি আপনার অপরাধের তীব্রতার উপর নির্ভর করে। এখন, আপনি যদি মনে করেন যে “এই অ্যাকাউন্টে হোয়াটসঅ্যাপ ব্যবহার করার অনুমতি নেই” এই বার্তার মাধ্যমে সামাজিক নেটওয়ার্কের আইনের ওজন আপনার উপর অন্যায়ভাবে পড়েছে, আপনি সর্বদা আবেদনের কর্মীদের কাছে এটি পর্যালোচনা করার জন্য আবেদন করতে পারেন। একটি কেস প্রকাশ্যে এবং নিরাপদে, এটি খুব সহজ।

এটা পরিষ্কার করা দরকার যে অফিসিয়াল উপায় ছাড়া আপনার WhatsApp অ্যাকাউন্ট আনলক করার অন্য কোন উপায় নেই। এবং, এই বিষয়গুলির জন্য, স্ক্যামগুলিও নিজেদেরকে ধার দেয়, তাই সতর্ক থাকুন৷

“এই অ্যাকাউন্টের হোয়াটসঅ্যাপ ব্যবহারের অনুমতি নেই” সমস্যাটি কীভাবে ঠিক করবেন: সমস্ত সমাধান

কোন অ্যাকাউন্টগুলি অস্থায়ীভাবে বা স্থায়ীভাবে অক্ষম করা হবে তা সিদ্ধান্ত নেওয়ার জন্য হোয়াটসঅ্যাপ মডারেটররা দায়বদ্ধ এবং শুধুমাত্র তাদেরই এই নিষেধাজ্ঞা সরানোর ক্ষমতা রয়েছে৷ তাই আপনার মামলা নিষ্পত্তির উপায় হল যত তাড়াতাড়ি সম্ভব তাদের সাথে যোগাযোগ করা।

খুব সহজ কিছু, কারণ আপনাকে যা করতে হবে তা হল:

হোয়াটসঅ্যাপ খুলুন এবং আপনি “এই অ্যাকাউন্টে হোয়াটসঅ্যাপ ব্যবহার করার অনুমতি নেই” এবং আপনার সমস্ত লুকানো চ্যাট বা স্ট্যাটাস দেখতে পাবেন। হোয়াটসঅ্যাপ আপনার মোবাইল ফোনে কোড পাঠাতে এবং আপনি যে অ্যাকাউন্টের জন্য প্রক্রিয়াটির জন্য অনুরোধ করেছেন তার মালিক আপনি তা যাচাই করতে নীচের অনুরোধ পর্যালোচনা বিকল্পটি নির্বাচন করুন৷

এই অ্যাকাউন্টটি হোয়াটসঅ্যাপ ব্যবহার করার জন্য অনুমোদিত নয়: সমাধান

আরেকটি বিকল্প যা আপনি বেছে নিতে পারেন তা হল support@whatsapp.com-এ অফিসিয়াল WhatsApp অ্যাকাউন্টে একটি ইমেল পাঠানো। অথবা, যে কোনো ক্ষেত্রে, WhatsApp-এ আপনার অনুরোধ পাঠানোর জন্য যোগাযোগের ফর্মটি পূরণ করুন যাতে তারা আপনার ক্ষেত্রে দেখতে পারে।

আরো বিকল্প খুঁজছেন? একইভাবে, আপনি চ্যাটের মাধ্যমে অ্যাপ থেকে একটি সমর্থন সেশনের অনুরোধ করতে অন্য একটি WhatsApp অ্যাকাউন্ট (আপনার বা আপনার পরিচিত কেউ) ব্যবহার করতে পারেন। এই বিন্দুতে পৌঁছানোর পদক্ষেপগুলিও সহজ:

অন্য একটি অ্যাকাউন্ট থেকে WhatsApp খুলুন যা থেকে আপনি নিষিদ্ধ, সেটিংসে যান বা সেটিংস সহায়তা নির্বাচন করুন৷ তারপর সাহায্য কেন্দ্রের নিচের ডানদিকের কোণায় সবুজ আমাদের সাথে যোগাযোগ করুন বোতামে ক্লিক করুন। যদিও ঐচ্ছিক, আপনি আপনার মোবাইল ফোন এবং অ্যাকাউন্ট সম্পর্কে কিছু তথ্য সংযুক্ত করতে পারেন।

এই অ্যাকাউন্টটি হোয়াটসঅ্যাপ ব্যবহার করার জন্য অনুমোদিত নয়: সমাধান

আপনি একবার হোয়াটসঅ্যাপ সমর্থনের সাথে যোগাযোগ করলে, আপনি যে পদ্ধতি ব্যবহার করেন তার থেকে আপনার প্রতিক্রিয়া আশা করা উচিত।

সমস্ত কারণ হোয়াটসঅ্যাপ আপনার অ্যাকাউন্ট ব্লক করতে পারে

আপনি হয়ত জানেন না, কিন্তু কিছু কিছু অভ্যাস আছে যেগুলি হোয়াটসঅ্যাপ গ্রহণ করে না এবং আপনি সেগুলি করতে গিয়ে ধরা পড়লে, এটি আপনার অ্যাকাউন্ট সাময়িক বা স্থায়ীভাবে নিষিদ্ধ করবে। সমস্ত অ্যাপ্লিকেশনের ব্যবহার, অবৈধ সংস্করণ বা নিষিদ্ধ প্রোগ্রামের ব্যবহার বা ব্যবহারকারীদের প্রভাবিত করতে পারে এমন অন্যান্য অনুশীলনের সাথে সম্পর্কিত:

অনেক অজানা পরিচিতি বা যাদের আপনি যোগ করেননি তাদের অনুমতি ছাড়াই আপনাকে চ্যাট গ্রুপে যোগ করা হবে। অনুপযুক্ত আচরণে জড়িত কাউকে রিপোর্ট করতে বট বা স্বয়ংক্রিয় প্রোগ্রাম ব্যবহার করুন।

এই অপরাধগুলির যেকোনও প্রতিশ্রুতিবদ্ধ করা আপনাকে সাসপেনশনের জন্য উন্মুক্ত করে দেবে।

এখন যেহেতু আপনি জানেন কেন WhatsApp আপনার অ্যাকাউন্ট ব্লক করেছে এবং কীভাবে এই পরিস্থিতির সমাধান করা যায়, আপনি যা করতে পারেন তা হল পদক্ষেপ নেওয়া এবং অনুসন্ধান করা। যদি অন্য কিছু যোগ করার নেই, আমরা আশা করি এই টিউটোরিয়ালটি আপনার জন্য সহায়ক ছিল।

Scroll to Top