আপনার বন্ধুদের প্রভাবিত করতে 5টি অদ্ভুত অ্যান্ড্রয়েড লঞ্চার

আপনার বন্ধুদের প্রভাবিত করতে 5টি অদ্ভুত অ্যান্ড্রয়েড লঞ্চার


আপনি যদি এখানে থাকেন, কারণ আপনি আপনার Android মোবাইলে একটি গুরুতর পরিবর্তন করতে চান। যদি তাই হয়, আপনি সঠিক জায়গায় এসেছেন. এবং আমরা পাঁচটি উদ্ভট এবং অদ্ভুত লঞ্চার নিয়ে এসেছি যা আপনি আপনার ফোনে ব্যবহার করতে পারেন এবং অবশ্যই আপনার বন্ধুদের প্রভাবিত করবে।

আপনার বন্ধুদের প্রভাবিত করতে 5টি অদ্ভুত অ্যান্ড্রয়েড লঞ্চার

আপনার প্রথম জিনিসটি জানা উচিত যে আপনি এই তালিকায় নোভা লঞ্চার বা নোভা লঞ্চারের মতো জনপ্রিয় অ্যান্ড্রয়েড লঞ্চার খুঁজে পাবেন না। iOS লঞ্চার, যেটি সাধারণত সবচেয়ে বেশি ব্যবহার করা হয় যখন আপনি দিতে চান Android এর জন্য একটি নতুন চেহারা।

প্রকৃতপক্ষে, নীচে ঝুঁকিপূর্ণ, মজাদার এবং অদ্ভুত ডিজাইনের পাঁচটি লঞ্চার রয়েছে যা প্রত্যেকে তাদের মোবাইল ফোনে ব্যবহার করার সাহস করে না… সেগুলি কী তা জানতে চান? আচ্ছা, পড়তে থাকুন।

একটি ছোট স্টার্টআপ দেখাচ্ছে না

অ্যান্ড্রয়েডের জন্য বিরল লঞ্চারগুলির মধ্যে একটি ছোট লঞ্চারটি অনুপস্থিত৷

এই প্রাথমিক minimalism একটি চরম গ্রহণ করা হয়. এবং একবার আপনি এটি ইনস্টল করার পরে, রঙিন আইকন এবং একটি আধুনিক ইন্টারফেসের সমস্ত অতিরিক্ত তথ্যকে বিদায় জানান।

Indistract Mini Launcher আপনার ফোনটিকে একটি ডিজিটাল নোটবুকে পরিণত করে এবং ব্যাটারি বাঁচাতে এবং আপনাকে ফোকাস রাখার জন্য দুর্দান্ত৷ নীচে আমরা প্লে স্টোরের ডাউনলোড বক্সটি রেখেছি:

একটি ছোট স্টার্টআপ দেখাচ্ছে না

Nokia 1280 লঞ্চার

Nokia 1280 Android এর জন্য একটি খুব অস্বাভাবিক লঞ্চারআপনি যদি আপনার স্মার্টফোনটিকে নোকিয়া ফিচার ফোনে পরিণত করতে চান তবে আপনাকে অবশ্যই Nokia 1280 লঞ্চার ডাউনলোড করতে হবে। এবং এই বিস্ময়কর অ্যাপ্লিকেশন সম্পর্কে সবচেয়ে ভাল জিনিস হল যে এটি শুধুমাত্র একটি মোবাইল ফোনের মত দেখায় না কিন্তু এটি দেয় এটি ব্যবহারিকও বটে। আপনি আপনার অ্যাপগুলির মধ্যে নেভিগেট করতে পারেন এবং সেগুলিকে নির্বিঘ্নে ব্যবহার করতে পারেন৷ এবং আরও কী, তারা এমনভাবে কল করে যেন তারা নিজেই Nokia 1280 এ কল করছে।

Nokia 1280 লঞ্চার

ডিএনএ প্রাইমার

অ্যান্ড্রয়েডের জন্য স্পিনিং স্ফিয়ার লঞ্চার ডিএনএ লঞ্চার

আপনি যখন প্রথম DNA লঞ্চার ইনস্টল করেন, তখন এটি একটি পাগল এবং আশ্চর্যজনক লঞ্চার বলে মনে হয় না। কিন্তু আপনি যদি কনফিগারেশন বিকল্পগুলিতে যান, “লঞ্চার স্টাইল” এ ক্লিক করুন এবং “হলোগ্রাফিক মোড” নির্বাচন করুন, এটি এখন খুব আকর্ষণীয় দেখাতে শুরু করে।

এবং এটি করা আপনার অ্যাপগুলির মধ্যে নেভিগেট করার জন্য একটি স্পিনিং গ্লোব তৈরি করে, যা দেখতে বেশ সুন্দর। এবং এই ভাসমান গোলকটি আপনার অ্যাপ ড্রয়ারে পরিণত হয় এবং আপনি যা চান তা না পাওয়া পর্যন্ত আপনাকে এটি ঘোরাতে হবে।

Dna লঞ্চার - Ios, Minimalism

কম্পিউটার লঞ্চার প্রো

কম্পিউটার লঞ্চার প্রো, অ্যান্ড্রয়েড ফোনের জন্য একটি অনন্য লঞ্চার

এমনকি যদি আপনার ফোনটি উইন্ডোজ ল্যাপটপের মতো দেখায়, তবে এটি আপনার বন্ধুদের প্রভাবিত করবে নিশ্চিত। এবং আপনি কম্পিউটার লঞ্চার প্রো (কম্পিউটার লঞ্চার) দিয়ে এটি অর্জন করতে পারেন, একটি লঞ্চার যা সমস্ত ক্লাসিক পিসি নেভিগেশন সরঞ্জামগুলির সাথে ইন্টারফেস করে: টাস্কবার, হোম বোতাম, অ্যাপ্লিকেশন মেনু, ডেস্কটপ আইকন, ডেস্কটপ উইজেট এবং আরও অনেক কিছু।

কম্পিউটার লঞ্চার প্রো

আলফা ব্লেন্ড লঞ্চার 4D

অ্যানড্রয়েডের জন্য আলফা হাইব্রিড লঞ্চার 4D লঞ্চার

অবশেষে, ভবিষ্যত এবং হলোগ্রাফিক লঞ্চার এই তালিকা থেকে অনুপস্থিত হতে পারে না। এবং আপনি যদি আপনার ফোনটিকে একটি বিজ্ঞান কল্পকাহিনী চলচ্চিত্রের মতো দেখতে চান, তাহলে Alfa Hybrid Launcher 4D ডাউনলোড করুন। এই মোবাইল ফোনটির একটি খুব তাজা এবং নতুন শৈলী রয়েছে যা যে কেউ এটিকে দেখে মুগ্ধ করবে।

থিম আলফা হাইব্রিড লঞ্চার 4D

এবং আপনি… এই 5টি লাউঞ্জের মধ্যে কোনটি আপনি আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে চেষ্টা করবেন?

Scroll to Top