অ্যান্ড্রয়েডে কোনটা ডান্স কীভাবে ইনস্টল করবেন

অ্যান্ড্রয়েডে কোনটা ডান্স কীভাবে ইনস্টল করবেন


লাকি স্টার অ্যানিমে ফ্যান সম্প্রদায় তাদের কম্পিউটার বা ডেস্কটপ ওয়ালপেপারে Konata Dance (Konta Izumi Dance GIF) রাখার প্রবণতাকে প্রচার করছে। ঠিক আছে, যদি আপনি ইতিমধ্যে না জানেন, তাহলে Android ফোনে ওয়ালপেপার হিসাবে Konta Dance সেট করাও সম্ভব।

এটা ঠিক, Tik Tok-এর বৈশিষ্ট্যের জন্য ধন্যবাদ যা আপনাকে অ্যানিমেটেড ওয়ালপেপার সেট করতে দেয়, Konata Izumi কে আপনার মোবাইলের স্ক্রিনে নাচতে দেখা যাবে। নীচে, আমরা আপনাকে ধাপে ধাপে এটি কীভাবে করতে হবে তা বলব।

অ্যান্ড্রয়েডে কোনটা ডান্স কীভাবে ইনস্টল করবেন

অ্যান্ড্রয়েড মোবাইলে ওয়ালপেপার হিসাবে কোনটা নাচ কীভাবে সেট করবেন

শুরু করার জন্য, আপনার ফোনে কোনটা ডান্সকে ওয়ালপেপার হিসাবে সেট করতে আপনাকে 2টি জিনিস জানতে হবে:

কোনটা ডান্স ওয়ালপেপার সহ TikTok লাইভ ওয়ালপেপার অ্যাপ (অফিসিয়াল টিকটক প্লাগইন) ইনস্টল করুন।

নীচে আমরা আপনাকে প্লে স্টোর থেকে বিনামূল্যে টিকটক প্লাগইন ডাউনলোড করতে এবং কন্টা নাচের ওয়ালপেপার সহ কিছু টিকটক ব্যবহার করতে দিচ্ছি।:

Ticktock-Tiktok লাইভ ওয়ালপেপার

কোনটা ডান্সের TikToks | সাদা পটভূমি শৈলী synthwave | 2000 এর শৈলী

Svg%3E

একবার আপনি TikTok প্লাগইন ইন্সটল করে নিলে এবং আপনার ওয়ালপেপার হিসেবে সেট করার জন্য কোন Konata Dance TikTok ব্যবহার করতে হবে তা ইতিমধ্যেই জেনে নিলে, আপনাকে এই ধাপগুলি অনুসরণ করতে হবে।

শুরু করতে, TikTok লাইভ ওয়ালপেপার অ্যাপ ইনস্টল করুন (ভিডিওগুলিকে অ্যানিমেটেড ওয়ালপেপার হিসাবে ব্যবহার করার জন্য TikTok-এর অফিসিয়াল প্লাগইন) এখন TikTok অ্যাপটি খুলুন এবং Konata Dancing Tik Tok অনুসন্ধান করুন যা আপনি আপনার মোবাইল ওয়ালপেপার হিসাবে ব্যবহার করতে চান। এই ক্ষেত্রে, আমরা এই উদাহরণটি ব্যবহার করব TikTok-এ একবার, মন্তব্য এবং লাইক বোতামের নীচে শেয়ার বোতাম (ডান দিকে নির্দেশ করে) টিপুন। নীচের বারে ওয়ালপেপার হিসাবে ব্যবহার করুন বোতামটি খুঁজুন এবং টিপুন। এখানে আপনাকে ওয়ালপেপার হিসাবে সেটে চাপতে হবে এবং অবশেষে হোম স্ক্রিনে লক নির্বাচন করতে হবে (বা আপনি যদি এই স্ক্রিনে কন্টা নাচ চান) এবং এটিই। TikTok অ্যাপ বন্ধ করুন এবং আপনার মোবাইল ওয়ালপেপারে কোনটা নাচ দেখুন।

এবং আপনি… আপনার মোবাইল ওয়ালপেপারে একটি কন্ট্যাট নাচ আছে?

Scroll to Top