Descargar Esferas En Redmi Watch Active 3

রেডমি ওয়াচ 3 অ্যাক্টিভে কীভাবে ঘড়ির মুখগুলি ডাউনলোড করবেন


রেডমি ওয়াচ 3 অ্যাক্টিভ সম্পর্কে সেরা জিনিসগুলির মধ্যে একটি হল এটি স্ট্যান্ডার্ড হিসাবে ব্যাপক কাস্টমাইজেশন অফার করে। এটিতে 200 টিরও বেশি বিকল্প সহ ডায়ালগুলির একটি বিস্তৃত পরিসর রয়েছে যাতে আপনি আপনার স্বাদ, মেজাজ বা বিশেষ অনুষ্ঠানের জন্য উপযুক্ত একটি চয়ন করতে পারেন৷

এখন, আপনি যদি এতদূর এসে থাকেন, কারণ আপনি জানেন না Redmi Watch 3 Active-এর জন্য ঘড়ির মুখগুলি কোথায় ডাউনলোড করতে হবে। কিন্তু চিন্তা করবেন না, নিচে আমরা আপনাকে দেখাব কিভাবে ধাপে ধাপে আপনার ঘড়ির জন্য নতুন মুখ ডাউনলোড করতে হয়।

রেডমি ওয়াচ 3 অ্যাক্টিভে কীভাবে ঘড়ির মুখগুলি ডাউনলোড করবেন

রেডমি ওয়াচ অ্যাক্টিভ 3-এ স্ফিয়ারগুলি কীভাবে ডাউনলোড করবেন

আপনার Redmi Watch 3 Active-এ নতুন ঘড়ির মুখগুলি ডাউনলোড করতে এই সহজ পদক্ষেপগুলি অনুসরণ করুন:

নিশ্চিত করুন যে আপনার ঘড়িটি আপনার ফোনের সাথে সংযুক্ত রয়েছে এবং উভয় ডিভাইসেই একটি ইন্টারনেট সংযোগ রয়েছে৷ আপনার Redmi Watch 3 Active পরিচালনা করতে, আপনার ফোনে Mi Fitness অ্যাপটি খুলুন, অফিসিয়াল অ্যাপ৷ ডিভাইস বিভাগে যান এবং ঘড়ির মুখগুলি পরিচালনা করুন নির্বাচন করুন৷ ঘড়ি এখন আপনি দুটি বিভাগ দেখতে পাবেন: অনলাইন (ঘড়ির মুখগুলির ক্যাটালগ) এবং ঘড়ির মুখগুলি (ঘড়িতে আপনি ইতিমধ্যে ডাউনলোড করেছেন)৷ অনলাইন বিভাগে আপনার পছন্দের একটি নির্বাচন করুন এবং এটিতে ট্যাপ করে ডাউনলোড শুরু করতে অ্যাপ্লিকেশনটিতে ক্লিক করুন, ইনস্টলেশন সম্পূর্ণ হওয়ার জন্য কয়েক সেকেন্ড অপেক্ষা করুন এবং এটিই। ডাউনলোড করা মুখ স্বয়ংক্রিয়ভাবে ঘড়িতে স্থাপন করা হবে।

এটা উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে Redmi ওয়াচ 3 অ্যাক্টিভ 4টি আগে থেকে ইনস্টল করা ঘড়ির মুখের সাথে আসে এবং 200টিরও বেশি ঘড়ির মুখ অফার করে যা আপনি এই পদ্ধতিটি ব্যবহার করে ডাউনলোড করতে পারেন। উপরন্তু, আপনি সরাসরি আপনার ঘড়ি থেকে মুখের স্টাইল পরিবর্তন করতে পারেন, আপনাকে আপনার পছন্দ অনুযায়ী চেহারা কাস্টমাইজ করতে দেয়।

রেডমি ওয়াচ 3 অ্যাক্টিভে ডাউনলোড করা ঘড়ির মুখ কীভাবে মুছবেন

আমার ফিটনেস অ্যাপ খুলুন ডিভাইসগুলিতে যান ঘড়ির মুখগুলি পরিচালনা করুন নির্বাচন করুন আমার ঘড়ির মুখ বিভাগে যান আপনি যে ঘড়িটি আনইনস্টল করতে চান সেটিতে ট্যাপ করুন সরান আলতো চাপুন

রেডমি ওয়াচ 3 অ্যাক্টিভে কীভাবে কাস্টম ফেস ডাউনলোড করবেন

Redmi Watch Active 3-এ কাস্টম ঘড়ির মুখগুলি কীভাবে ডাউনলোড করবেন

আপনি যদি আপনার নিজের ছবি একটি Redmi Watch 3 অ্যাক্টিভ ফেস হিসেবে সংরক্ষণ করতে চান, তাহলে আপনি কাস্টম ফেস ডাউনলোড করতে শিখতে আগ্রহী। অফিসিয়াল ওয়াচ অ্যাপ আপনাকে এইভাবে তৈরি এবং ডাউনলোড করতে দেয়:

মাই ফিটনেস অ্যাপে যান। আপনার সবচেয়ে পছন্দের একটি চয়ন করুন: কাস্টম ফটোতে আলতো চাপুন এবং আপনার মোবাইল গ্যালারি থেকে একটি চিত্র নির্বাচন করুন৷ ছবির আকার সামঞ্জস্য করুন এবং অবিরত ক্লিক করুন। আবেদন ক্লিক করুন.

আর না! এইভাবে, আপনার রেডমি ওয়াচ অ্যাক্টিভ 3-এ আপনি যে ইমেজটি চান তার সাথে একটি মুখ থাকতে পারে।

আপনি কি Mi Fitness অ্যাপ ছাড়া Redmi Watch 3 Active-এর স্কিন ডাউনলোড করতে পারবেন?

Redmi Watch 3 Active-এর জন্য থার্ড-পার্টি ওয়াচ ফেস ডাউনলোড করার সুযোগ আছে কিনা তা দেখার জন্য আমরা অনেক গবেষণা করেছি, এবং আমরা কিছুই খুঁজে পাইনি। স্পষ্টতই, Xiaomi অফিসিয়াল অ্যাপ, Mi Fitness-এর বাইরে গোলক ইনস্টল করা রোধ করতে তার সাম্প্রতিক স্মার্টওয়াচগুলির ফার্মওয়্যারে পরিবর্তন করেছে। তাই Redmi Watch 3 Active-এর জন্য Amazfaces-এর মতো কোনও অ্যাপ নেই।

আপনি বাহ্যিক ঘড়ির মুখগুলি ডাউনলোড করার সবচেয়ে কাছে পেতে পারেন তা হল Mi Fitness অ্যাপের ম্যানেজ ওয়াচ ফেস বিভাগে “কাস্টমাইজ” বিকল্প। সেখানে, আপনি পাঁচটি ফর্ম্যাটের একটি ব্যবহার করে একটি গোলক হিসাবে পছন্দসই ছবিটি সংরক্ষণ করতে পারেন। যেভাবেই হোক, আপনি যদি অফিসিয়াল অ্যাপের বাইরে Redmi Watch 3 Active-এর জন্য ঘড়ির মুখগুলি ডাউনলোড করার উপায় খুঁজে পান, তাহলে মন্তব্যে আমাদের জানান।

Scroll to Top