Las 5 Mejores Alternativas A Pokémon Tv Para Ver La Serie Gratis

বিনামূল্যে সিরিজ দেখার জন্য পোকেমন টিভির 5টি সেরা বিকল্প৷


দুর্ভাগ্যবশত, পোকেমন কোম্পানি 2024 এর শুরুতে, পোকেমন টিভি প্ল্যাটফর্ম ঘোষণা করেছিল যে এটি সেই বছরের মার্চের শেষে বন্ধ হয়ে যাবে, যার মানে অ্যাপটি মোটেও কাজ করবে না। তবে চিন্তা করবেন না যদি আপনি অ্যাশ এবং পিকাচুর অ্যাডভেঞ্চারের অনুরাগী হন, তবে বিনামূল্যে পোকেমন অ্যানিমে দেখার জন্য এখনও প্রচুর বিকল্প রয়েছে৷

পরবর্তী নিবন্ধে, আমরা আপনাকে সম্পূর্ণ বিনামূল্যে পোকেমন অ্যানিমে দেখার জন্য 5টি ভিন্ন বিকল্প উপস্থাপন করব। অবশ্যই, আপনাকে বিবেচনা করতে হবে যে এই অ্যানিমে 25টিরও বেশি ঋতু রয়েছে, তাই আপনি সেগুলিকে এক জায়গায় নাও পেতে পারেন। আপনি যদি সম্পূর্ণ অ্যানিমে অ্যাক্সেস করতে চান তবে আপনাকে এই তালিকার একাধিক বিকল্প ব্যবহার করতে হতে পারে।

টেলিগ্রামে পোকেমন অধ্যায় ডাউনলোড করুন

টেলিগ্রাম পোকেমন

টেলিগ্রাম হল সব ধরনের কন্টেন্ট খোঁজার জন্য একটি দুর্দান্ত টুল এবং সৌভাগ্যবশত আপনার জন্য, আমাদের কাছে বেশ কয়েকটি টেলিগ্রাম গ্রুপের একটি নিবন্ধ রয়েছে যেখানে আপনি অ্যানিমে ডাউনলোড করতে পারেন। এই তালিকাটি পর্যালোচনা করার পরে, আমরা দেখতে পেয়েছি যে 1 থেকে 19 পর্যন্ত পোকেমনের গ্রুপ রয়েছে এবং এমনকি পোকেমন জার্নিও রয়েছে, শেষ সিজন যেখানে অ্যাশ প্রধান চরিত্রে উপস্থিত হয়েছিল। অর্থাৎ, আপনি যদি এই বিকল্পটি মিস করতে না চান এবং এটি আপনার মোবাইলে দেখতে না চান তবে আপনি সর্বদা আপনার টিভিতে টেলিগ্রাম ইনস্টল করার চেষ্টা করতে পারেন।

JkAnime অ্যাপে পোকেমন দেখুন

Jkanime

Android-এ বিনামূল্যে দেখার জন্য সেরা অ্যাপের মতো নিবন্ধগুলিতে আমরা ইতিমধ্যে JkAnime অ্যাপের উল্লেখ করেছি। এবং এই ক্ষেত্রে, আমরা এই অ্যাপটিকে টেবিলে নিয়ে এসেছি কারণ এর সহজ ইন্টারফেস এবং বিস্তৃত বিষয়বস্তু ক্যাটালগ। অ্যাপ্লিকেশনটিতে বিজ্ঞাপন রয়েছে, তবে এটি এমন কিছু নয় যা এর ব্যবহারে হস্তক্ষেপ করে। এখানে আপনি প্রচুর সংখ্যক পোকেমন মুভি, বিশেষ, এবং ফাইন্ড ইট অল!, পোকেমন XY, এমনকি পোকেমন হরাইজন্সের মতো সিজন খুঁজে পেতে পারেন, যে গল্পের প্রথম পর্ব যেটিতে অ্যাশকে প্রধান চরিত্র হিসেবে দেখা যায়নি।

জ্যাক অ্যানিমে

আপনার প্রিয় পোকেমন পর্বগুলি দেখতে Stremio ব্যবহার করুন

পোকেমন ক্লান্ত

অবশ্যই, যেহেতু এই প্ল্যাটফর্মটিতে অবিশ্বাস্যভাবে প্রচুর পরিমাণে সামগ্রী রয়েছে এবং স্পষ্টতই পোকেমন অন্তর্ভুক্ত রয়েছে, তাই আমরা অ্যানিমে দেখার বিকল্প হিসাবে স্ট্রিমিওকে ছেড়ে দিতে পারিনি। স্ট্রিমিওর সার্চ ইঞ্জিনে পোকেমন টাইপ করার মাধ্যমে, আপনি প্রায় সব না হলেও, পোকেমন অ্যানিমে সিনেমা, এক্সক্লুসিভ এবং আরও অনেক কিছু খুঁজে পেতে সক্ষম হবেন। এই সমস্ত সামগ্রী বিনামূল্যে পেতে, আমরা আপনাকে Torrentio এবং TPB প্লাগইন ইনস্টল করার পরামর্শ দিই৷

পোকেমন দেখার জন্য কোডি একটি দুর্দান্ত বিকল্প।

কোডি পোকেমন

আলফা এবং স্লুপের মতো শীর্ষ অ্যাডনগুলির বেশিরভাগেরই অ্যানিমের একটি বড় নির্বাচন রয়েছে তাই কোডিতে অ্যানিমে দেখা কোনও চ্যালেঞ্জ নয়। পোকেমন বিশ্বের অন্যতম বিখ্যাত অ্যানিমে, তাই আপনি নিশ্চিত হতে পারেন যে এই সিরিজের প্রায় সমস্ত বিষয়বস্তু কোডিতে সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যায়।

নিওক্সে পোকেমনের বেশ কয়েকটি ঋতু রয়েছে

Neox

আমরা শেষবার কেন Niox চ্যানেলটি ছেড়েছি তার একটি কারণ রয়েছে, এবং আপনার যদি Simple TV এর মতো একটি অপারেটরের সাথে চুক্তি থাকে, উদাহরণস্বরূপ, আপনি বিনামূল্যে পোকেমন দেখতে AtresPlayer প্ল্যাটফর্ম অ্যাক্সেস করতে পারেন। যদি তা না হয়, তাহলে আপনাকে কিছু পোকেমন বিষয়বস্তু দেখতে সক্ষম হওয়ার জন্য প্ল্যাটফর্মে একটি অ্যাকাউন্টের জন্য অর্থ প্রদান করতে হবে, কারণ এটি আপনাকে শুধুমাত্র সিজন 6 থেকে 19 পর্যন্ত অফার করে।

ভিজিট | অ্যাট্রেসপ্লেয়ার পোকেমন

সিরিজটি বিনামূল্যে দেখার জন্য আমাদের 5টি সেরা পোকেমন টিভি বিকল্পের তালিকার জন্য এটাই। আমরা আশা করি আপনি এটি পছন্দ করবেন এবং আপনি আপনার সমস্ত ডিভাইস থেকে অ্যাশ এবং পিকাচুর অ্যাডভেঞ্চার উপভোগ করতে পারবেন। আপনার যদি কোন প্রশ্ন থাকে বা পোকেমন দেখার আরও কার্যকর উপায় সম্পর্কে জানা থাকে তবে আমাদের মন্তব্য বিভাগে জানান।

Scroll to Top