La Mejor Sensibilidad Para Dar Todo Rojo En Free Fire

ফ্রি ফায়ারে সবকিছু লাল দেওয়ার সেরা অনুভূতি (2024)।


আপনি যদি একজন ফ্রিফায়ার প্লেয়ার হন, তাহলে আপনি আরও হত্যা পেতে এবং আরও PvP জিততে সবকিছু লাল করতে চাইবেন। যদি হ্যাঁ, তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। পরবর্তী, আমরা আপনার লক্ষ্য অপ্টিমাইজ করার জন্য সেরা সংবেদনশীলতা সেটিংস বর্ণনা করব।

এবং এটিই সব নয়, আমরা এই সংবেদনশীলতার জন্য সেরা শাটার বোতামের আকারটি আপনার সাথে শেয়ার করছি। এইভাবে, আপনি আরও গেম জিততে পারেন এবং এই আশ্চর্যজনক গারেনা ব্যাটেল রয়্যালে র‌্যাঙ্কে উঠতে পারেন।

ফ্রি ফায়ারে সবকিছু লাল করে দেওয়ার সেরা অনুভূতি

বিনামূল্যে আগুনে সবকিছু লাল দিতে সেরা সংবেদনশীলতা সেটিংস

আপনার যদি নষ্ট করার সময় না থাকে এবং আপনি বিনামূল্যে আগুনের জন্য সেরা অনুভূতি পেতে চান এবং সবকিছুকে লাল করার জন্য সেরা ফায়ার বোতাম পেতে চান, তাহলে আমরা নীচে যে কনফিগারেশনটি রেখেছি তা কপি করুন।

সামগ্রিক: 94%লাল বিন্দু দৃশ্যমানতা: 92%।মিরা 2x: 100%।মিরা 4x: 89%স্নাইপার দেখুন: 38%।360° ক্যামেরা: 84%।ফায়ার কী (পরিমাণ): 60%।

এখন, যদি আপনার কাছে একটু বেশি সময় থাকে এবং জানতে চান কেন ফ্রি ফায়ারে সবকিছুকে লাল করার জন্য এটি সেরা অনুভূতি, আমরা নীচে ব্যাখ্যা করব।

সাধারণ: লক্ষ্য ছাড়াই শুটিং করার সময় আপনি এই সুযোগটি ব্যবহার করেন। এটিকে 94% এ সামঞ্জস্য করে, আপনি নিশ্চিত করেন যে বুলেটগুলি শত্রুদের মাথার উপর দিয়ে যায় না বা বুকে থাকে না। প্রথম ডাকাতির অস্ত্রের উপর। 2x স্কোপ: এই স্কোপের 100% সংবেদনশীলতা থাকা উচিত, কারণ নতুন ফ্রি ফায়ার আপডেটের সাথে, শটগুলি ব্যবহার করার সময় মাথায় লক্ষ্য করা হয়েছে বলে মনে হচ্ছে। আবেগপ্রবণ ড.4x স্কোপ: ফ্রিফায়ার সম্প্রদায় সর্বসম্মতভাবে সম্মত হয় যে এই সুযোগের 89% সংবেদনশীলতা থাকা উচিত যাতে কোনও শট বুক থেকে না যায় বা মাথার উপর দিয়ে যায়। স্নাইপার স্কোপ: শুটারের জন্য সর্বোত্তম সংবেদনশীলতা হল 38%, তারা কী অনুমতি দেয় তার উপর নির্ভর করে। 360° ক্যামেরা: আপনার এই সংবেদনশীলতা 84% এ সেট করা উচিত, এইভাবে আপনি ক্যামেরাটিকে আরও সুনির্দিষ্টভাবে ঘোরাতে পারেন যাতে এটি প্রতিপক্ষ হয়ে না যায়। তিনি পালাতে.ক্লোজ বোতাম (আকার): এটির সর্বদা 100% অস্বচ্ছতা থাকা উচিত এবং সর্বাধিক প্রস্তাবিত আকার 60%, এইভাবে এটি খুব বড় বা খুব ছোটও নয় এবং যে কোনও স্ক্রিনের আকারের সাথে পুরোপুরি ফিট করে।

এবং আপনি … বিনামূল্যে আগুনে সবকিছু লাল দিতে শুরু করতে প্রস্তুত?

Scroll to Top