Ver Los Estados De Whatsapp Sin Que Se Enteren.

না জেনে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেখার 2টি উপায়


আপনার পরিচিতি না জেনে WhatsApp স্ট্যাটাস দেখার দুটি উপায় আছে। এই পদ্ধতিগুলির প্রতিটি ব্যবহার করা খুব সহজ। এছাড়াও, এর মধ্যে একটির জন্য কোনো তৃতীয় পক্ষের অ্যাপের প্রয়োজন নেই।

আমরা সেগুলি দেখানোর আগে, আমরা আপনাকে পোস্টটি পর্যালোচনা করার জন্য আমন্ত্রণ জানাই যেখানে আমরা আপনাকে দেখাই যে কীভাবে আপনার Android মোবাইলে WhatsApp ট্র্যাশ খালি করতে হয় এবং আপনার Samsung Galaxy-এ WhatsApp রঙ পরিবর্তন করার জন্য এই টিপসগুলিও। এই দুটি পদ্ধতি যা আপনাকে আর লগইন ছাড়াই হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেখতে দেয়।

হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস না জেনেই দেখার সবচেয়ে সহজ উপায় হল রিড কনফার্মেশন বন্ধ করা

পড়ার বিজ্ঞপ্তি অক্ষম করুন - আপনার অজান্তেই হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেখুন।সব থেকে সহজ বিকল্প হল হোয়াটসঅ্যাপ সেটিংসে পড়ার রসিদগুলি অক্ষম করা৷ কিন্তু আপনি যদি এটি বন্ধ করে দেন, আপনি চ্যাটে ডাবল ব্লু চেক দেখতে পাবেন না, তবে ভাল জিনিসটি হল যে আপনাকে এটি স্থায়ীভাবে অক্ষম করতে হবে না।

হোয়াটসঅ্যাপ খুলুন এবং “সেটিংস” এ যান (উপরের ডান কোণায় তিনটি বিন্দু স্পর্শ করে), পরবর্তী জিনিসটি “গোপনীয়তা” লিখতে হবে।

আপনি যে গল্পটি খুঁজছিলেন তা চলে গেলে আপনি পঠিত রসিদগুলি পুনরায় সক্ষম করতে পারেন৷ এইভাবে, যে পরিচিতিটি প্রশ্নে স্ট্যাটাস পোস্ট করেছে সে জানতে পারবে না যে আপনি স্ট্যাটাস দেখেছেন, তবে নিশ্চিত করুন যে গল্পটি অদৃশ্য হয়ে যাওয়ার আগে বা প্রশ্নে থাকা পরিচিতিটি দেখতে পাবে যে আপনি গল্পটি দেখেছেন।

ফাইলগুলি পরিচালনা করতে একটি অ্যাপ ব্যবহার করুন, এটি একটি ভাল বিকল্প।

যদি পঠিত রসিদগুলি মুছে ফেলা আপনাকে বিশ্বাস না করে, আপনি FX ফাইল এক্সপ্লোরার নামে একটি ফাইল পরিচালনা অ্যাপ্লিকেশন ব্যবহার করার চেষ্টা করতে পারেন। আপনার পরিচিতিদের অজান্তেই আপনি হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেখতে এই অ্যাপটি ব্যবহার করতে পারেন এমন পদক্ষেপগুলি হল।

Google Play থেকে অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করুন (আমরা নীচের ডাউনলোড বক্সটি এড়িয়ে যাব)।“মেইন স্টোরেজ” ফোল্ডারটি খুলুন এবং লুকানো ফাইলগুলি দেখানোর জন্য “লুকানো দেখান” বিকল্পটি সক্ষম করতে উপরের ডানদিকে তিন-বিন্দু মেনু টিপুন। whatsapp > WhatsApp > Media > .Status (যদিও এটিকে .Statuses বলা যেতে পারে)।

একবার আপনি উপরে উল্লিখিত ফোল্ডার পথের মধ্য দিয়ে গেলে, আপনি আপনার পরিচিতিদের দ্বারা প্রকাশিত WhatsApp স্ট্যাটাস দেখতে পাবেন এবং তারা জানেন না। শুধুমাত্র বিশদটি হল কোনও আইডি ছাড়াই ছবি এবং ভিডিও দেখা, তাই আপনাকে প্রতিটি ছবি এবং ভিডিও দেখতে হবে যতক্ষণ না আপনি আপনার আগ্রহের একটি খুঁজে পান।

উপরন্তু, আপনি আপনার স্মার্টফোনের কাস্টমাইজেশন লেয়ারে ইনস্টল করা নেটিভ ফাইল ম্যানেজমেন্ট অ্যাপ ব্যবহার করতে পারেন এবং আমরা উল্লেখ করেছি একই ফোল্ডার ঠিকানায় নেভিগেট করতে পারেন। আপনাকে কেবল নিশ্চিত করতে হবে যে এটি লুকানো ফাইলগুলি দেখায় অন্যথায় এই পদ্ধতিটি আপনার জন্য কাজ করবে না।

Fx ফাইল ব্রাউজার

এবং আপনি কি মনে করেন? আপনার পরিচিতি না জেনে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেখার এই পদ্ধতিগুলি সম্পর্কে আপনি কী মনে করেন? আমাদের আপনার মতামত দিন এবং এই নিবন্ধটি শেয়ার করুন যদি এটি আপনাকে সাহায্য করে।

Scroll to Top