El Galaxy S24 Ultra Más Caro De Todos Tiene Un Dragón De Oro De 24 K

তাদের মধ্যে সবচেয়ে দামি, Galaxy S24 Ultra-এ রয়েছে 24K সোনার বেজেল।


ক্যাভিয়ার হল 2011 সালে তৈরি একটি আন্তর্জাতিক কোম্পানি যা ব্যক্তিগতকৃত বিলাসবহুল আনুষাঙ্গিক উত্পাদন করতে সোনা, হীরা, পান্না এবং আরও অনেক কিছুর মতো সেরা এবং সবচেয়ে মূল্যবান উপকরণগুলির সাথে প্রযুক্তিকে একত্রিত করে৷ এই উপলক্ষে, ব্র্যান্ডটি তার সর্বশেষ পণ্য, Galaxy S24 Ultra ঘোষণা করেছে, যার পিছনে একটি 24K সোনার ড্রাগন রয়েছে।

আপনি যদি Galaxy S24 সিরিজের এই বিলাসবহুল ডিভাইস সম্পর্কে আরও জানতে চান তবে আমাদের নিবন্ধটি পড়তে ভুলবেন না।

বিশ্বের সবচেয়ে দামি Samsung Galaxy S24 Ultra-এ সোনা ও হীরার সন্নিবেশ রয়েছে

বিশ্বের সবচেয়ে দামি Samsung Galaxy S24 Ultra-তে সোনা এবং হীরার সন্নিবেশ রয়েছে

Samsung Galaxy S24 Ultra “Yong” হল বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল সংস্করণ এবং এই মডেলটি ক্যাভিয়ার দ্বারা ডিজাইন ও বিতরণ করা হয়েছে কারণ এর অনন্য এবং সূক্ষ্ম ডিজাইন হীরা এবং সোনা দিয়ে তৈরি। এই মোবাইলটি মূল্যবান। 15.790 মার্কিন ডলারযে, প্রায় 14.500 ইউরো এবং কোম্পানি ঘোষণা করেছে যে এই মডেলের মাত্র 24 টি ইউনিট বিক্রি করা হবে।

ফোনটি Samsung Galaxy S24 Ultra-এর একটি 1TB সংস্করণ এবং বৈশিষ্ট্যগুলির ক্ষেত্রে কোনও আপগ্রেড নেই৷ দাম এত ব্যয়বহুল হওয়ার কারণ হল আলংকারিক উপাদান যা ক্যাভিয়ার ডিভাইসটির বাইরের অংশে যোগ করেছে। নীচে আমরা এই মোবাইলের সমস্ত বিলাসবহুল বৈশিষ্ট্যগুলি গভীরভাবে পর্যালোচনা করব।

গোল্ড ড্রাগন, ডায়মন্ড এবং গোল্ড মেকানিক্যাল ঘড়ি এই হ্যান্ডসেটটিকে ব্যয়বহুল করে তোলে।

গোল্ড ড্রাগন, ডায়মন্ড এবং গোল্ড মেকানিক্যাল ঘড়ি এই হ্যান্ডসেটটিকে ব্যয়বহুল করে তোলে।

প্রায় 5,500 ইউরোতে ক্যাভিয়ার “ড্রাগন এজ” সংগ্রহের সবচেয়ে ব্যয়বহুল অংশ হওয়ায়, Samsung Galaxy S24 Ultra “Yong”-এর সমস্ত অতিরিক্ত বিলাসবহুল বৈশিষ্ট্য উল্লেখ করার মতো:

শরীর: শরীরের অংশগুলি একটি কালো পিভিডি আবরণ সহ টাইটানিয়ামে নিক্ষেপ করা হয়, ঠিক যেমন সেরা সুইস ঘড়ি। ড্রাগন: পিঠে 24 ক্যারেট সোনার প্রলেপ সহ একটি কোরিয়ান ড্রাগনের বড় বাস-রিলিফ ভাস্কর্য। দেখুন: CVR ELT3350A Tourbillon সহ 24K গোল্ড ওয়াচ, 19 স্টোন ফ্যাক্টরি ম্যানুয়াল মুভমেন্ট। তারা: মোবাইল ফোনটি 3টি হীরা দ্বারা পরিবেষ্টিত রয়েছে যা পুরানো স্যামসাং লোগোর প্রতি শ্রদ্ধা জানিয়ে নক্ষত্রের একটি নক্ষত্রের প্রতিনিধিত্ব করে। রাশিচক্র: ঘড়িতে পিভিডি আবরণ সহ টাইটানিয়ামের উপর রাশিচক্রের চিহ্নগুলিও রয়েছে।

ক্যাভিয়ারের ড্রাগন এজ কালেকশনে অন্যান্য গ্যালাক্সি S24 আল্ট্রা মডেল রয়েছে

ক্যাভিয়ারের ড্রাগন এজ কালেকশনে অন্যান্য গ্যালাক্সি S24 আল্ট্রা মডেল রয়েছে

এটি উল্লেখ করার মতো যে ক্যাভিয়ার কোম্পানির ড্রাগন এজ সংগ্রহটি একমাত্র ইয়ং মডেল নয়। গ্যালাক্সি এস 24 আল্ট্রার অন্যান্য মডেল যা অফিসিয়াল ক্যাভিয়ার ওয়েবসাইটে কেনা যায়:

অ্যারিস: 10.270 মার্কিন ডলার উহু 9.437,15 ইউরো. মাছ: 10.410 মার্কিন ডলার উহু 9.565,80 ইউরো. কুম্ভ: 10.060 মার্কিন ডলার উহু 9.244,18 ইউরো. বৃষ: 10.200 ডলার উহু 9.372,83 ইউরো.

এটি তাদের মধ্যে সবচেয়ে ব্যয়বহুল, যথা, 1TB স্টোরেজ সহ Samsung Galaxy S24 Ultra। তবে এটি উল্লেখ করার মতো যে একই মডেলগুলি 256 জিবি এবং 512 জিবি স্টোরেজের সাথে পাওয়া যাবে। ক্যাভিয়ার ইয়ং সহ সমস্ত মডেলের জন্য, Samsung এই সংগ্রহে Galaxy S23 Ultra যুক্ত করেছে।

আপাতত এটাই, সবচেয়ে ব্যয়বহুল গ্যালাক্সি এস 24 আল্ট্রা সম্পর্কে আমাদের নিবন্ধে, এটিতে একটি 24 কে সোনার ড্রাগন রয়েছে। ধনীদের ক্রয় ক্ষমতা প্রদর্শনের জন্য একটি মোবাইল ফোন তৈরি করা হয়েছিল। এবং আপনি, ক্যাভিয়ারের স্যামসাং গ্যালাক্সি এস 24 আল্ট্রা ইয়ং সম্পর্কে আপনি কী মনে করেন?

Scroll to Top