Como Crear Sexo En Infinite Craft

কিভাবে “সেক্স” এবং “ভালোবাসা” ইনফিনিট ক্রাফটে কাজ করে


সমস্ত অজানা নৈপুণ্যের সংমিশ্রণ এবং রেসিপিগুলির মধ্যে, সবচেয়ে কম পরিচিত একটি যা “সেক্স” তৈরি করতে পারে। কারণ হ্যাঁ, ইনফিনিট ক্রাফটের যৌন প্রকৃতির শব্দগুলির সাথে কোনও সেন্সর নেই এবং আপনাকে আপনার অস্ত্রাগারে একটি “সেক্স” উপাদান থাকতে দেয় যাতে আপনি যা চান তা একত্রিত করতে পারেন৷

মজার ব্যাপার হল, যৌনতা বা প্রেম তৈরি করতে একজন পুরুষ এবং একজন মহিলাকে Infinite Craft করার প্রয়োজন নেই। আপনাকে শুধু “মাতাল” এবং “তারিখ” একত্রিত করতে হবে। এটা জানাও আকর্ষণীয় যে প্রথমে “ভালোবাসা” তৈরি করার প্রয়োজন নেই, যেমন আপনি যুক্তি মনে করতে পারেন।

এবং চিন্তা করবেন না যদি আপনি না জানেন কিভাবে আমরা উল্লেখিত কোন শব্দ তৈরি করতে হয়, কারণ আমরা আপনাকে দেখাব কিভাবে “সেক্স” এবং “ভালোবাসা” করা যায় অবিলম্বে স্ক্র্যাচ থেকে এবং সহজে ইনফিনিট ক্র্যাফটের মাধ্যমে। কয়েক ধাপ।

ইনফিনিট ক্রাফটে “সেক্স” করার ধাপ

অন্তহীন নৈপুণ্যে কিভাবে সেক্স করা যায়

ইনফিনিট ক্রাফটে “সেক্স” তৈরির রেসিপিটি নিম্নরূপ।

পৃথিবী (পৃথিবী) + বায়ু (বাতাস) = ধুলো (ধুলো)পৃথিবী (পৃথিবী) + জল (জল) = উদ্ভিদ (উদ্ভিদ) উদ্ভিদ (উদ্ভিদ) + বায়ু (বাতাস) = ড্যানডেলিওন (ড্যান্ডেলিয়ন) ড্যান্ডেলিয়ন (ড্যান্ডেলিয়ন) + জল (জল) = লতা (লতা)ওয়াইন + ফায়ার = অ্যালকোহল + ডাস্ট = মাতাল ধুলো + বাতাস = বালির ঝড়বালির ঝড় + জল = মরুদ্যান + প্ল্যান্ট = মাতাল দিন + দিন = সেক্স

অন্তহীন নৈপুণ্যে প্রেম করার পদক্ষেপ

একবার আপনার “যৌন” সদস্য হয়ে গেলে, প্রেম করার জন্য এটি করুন।

সেক্স (সেক্স) + দিন (দিন) = প্রেম (প্রেম)

“ভালোবাসা” করার আরেকটি উপায় হল “তারিখ”কে “ফায়ার” এর সাথে দুইবার একত্রিত করা (প্রথমটি আপনাকে “রোমান্স” এবং দ্বিতীয়টি “প্রেম” দেয়)। সুতরাং আপনি যদি অসীম ক্র্যাফটের সাথে প্রেম করতে চান, একটি “তারিখ” তৈরি করুন যেমন আমরা আগে ব্যাখ্যা করেছি (মাতাল হওয়ার জন্য পদক্ষেপটি এড়িয়ে যান) এবং এটি আগুনের সাথে মিশ্রিত করুন।

এবং যে এটা হবে. একটি রেসিপি সঙ্গে একটি প্রশ্ন বা একটি সমস্যা আছে? আমাদের মতামত দিন যাতে আমরা যত তাড়াতাড়ি সম্ভব সমস্যার সমাধান করতে পারি।

Scroll to Top