Descargar Dragon Ball Fighterz Apk Para Android Sin Emulador

এমুলেটর ছাড়াই অ্যান্ড্রয়েডের জন্য ড্রাগন বল ফাইটারজেড APK ডাউনলোড করুন


আপনি শুরু থেকেই ড্রাগন বলের ভক্ত হন বা সম্প্রতি এই পুরো ফ্র্যাঞ্চাইজির প্রেমে পড়ে যান, আপনি তাদের লড়াইয়ের খেলাটি মিস করতে পারবেন না যদি এটি আপনার স্টাইল অনুসারে হয়। অনেক শিরোনাম ভক্তদের মন জয় করতে পেরেছে কারণ তারা আপনাকে মনে করে যে আপনি গল্পের অন্য একটি চরিত্র, আইকনিক চরিত্রের বিরুদ্ধে লড়াই করছেন।

সিস্টেমের সরলতার কারণে ড্রাগন বল ফাইটারজেড তার নিজস্ব উপায়ে দাঁড়িয়েছে। এই শিরোনামটি আপনি জানেন এমন অনেক কনসোলের জন্য উপলব্ধ: Xbox, PlayStation, Nintendo Switch এবং PC। কিন্তু আপনি কি জানেন যে এটি বিনামূল্যে ডাউনলোড করার একটি উপায় আছে যাতে আপনি এটি আপনার মোবাইলে খেলতে পারেন? এই শৈলীর একটি ফ্যান-নির্মিত সংস্করণ রয়েছে যা মূলটির প্রতি ঈর্ষা করার কিছুই নেই।

এমুলেটর ছাড়া অ্যান্ড্রয়েডের জন্য ড্রাগন বল ফাইটারজেড কীভাবে ডাউনলোড করবেন

কোন এমুলেটর ব্যবহার না করে কিভাবে Android এর জন্য Dragon Ball Fighterz ডাউনলোড করবেন?

আমরা আসল নির্মাতাদের কাছ থেকে ড্রাগন বল ফাইটারজেডের বিনামূল্যের সংস্করণ সম্পর্কে কথা বলছি। যাইহোক, এই আইকনটিতে গেমের সমস্ত উপাদান রয়েছে এবং এটি আপনাকে একই মজা উপভোগ করতে দেয়।

গেমটি ডাউনলোড করার জন্য আপনাকে কেবল নিম্নলিখিত পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে।

লিঙ্কে যান যেখানে APK ডাউনলোড করার জন্য উপলব্ধ। একবার ডাউনলোড হয়ে গেলে, ফাইলটি নির্বাচন করুন এবং এটি চালান। আপনি যদি APK ফাইলটি কোথা থেকে এসেছে সে সম্পর্কে একটি সতর্কতা দেখতে পান এবং যেভাবেই হোক এটি ইনস্টল করতে চান, তাহলে ইনস্টল করা চালিয়ে যাওয়ার বিকল্পটি নির্বাচন করুন। গেমটি লোড হওয়ার জন্য অপেক্ষা করুন। এর পরে আপনি এটিকে আপনার মোবাইলে অন্য যেকোনো অ্যাপ্লিকেশনের মতো চালাতে পারবেন।

গেমটি আসল ড্রাগন বল ফাইটারজেডের মতো একই গ্রাফিক্স অফার করে এবং আপনাকে কনসোলের মতো স্ক্রিনে একই কমান্ড বোতাম দেখতে দেয়। এটিতে একটি গল্প মোড এবং একটি মাল্টিপ্লেয়ার যুদ্ধ মোড রয়েছে যেখানে আপনি সমস্ত উপলব্ধ অক্ষর আনলক করতে পারেন।

পরেরটি অ্যাক্সেস করতে, আপনাকে ব্লুটুথ ব্যবহার করে স্থানীয়ভাবে আপনার বন্ধুদের ডিভাইসগুলির সাথে সংযোগ করতে হবে৷ গেমটির ভাষা ব্রাজিলে (নামগুলি ব্যতীত, যদি সেগুলি জাপানি ভাষায় হয়), আপনি চিন্তা করবেন না, কারণ এটি বোঝা খুব সহজ।

আপনি Yuzu এমুলেটর দিয়ে অ্যান্ড্রয়েডে অফিসিয়াল ড্রাগন বল ফাইটারজেডও খেলতে পারেন।

Yuzu এর সাথে Dragon Ball Fighterz Apk খেলুন

অ্যান্ড্রয়েডে ড্রাগন বল ফাইটারজেড খেলার আরেকটি উপায় হল নিন্টেন্ডো সুইচ এমুলেটর ব্যবহার করা। অবশ্যই, আমরা জনপ্রিয় yuzu উল্লেখ করছি। যদি এখনও আপনার মোবাইলে এটি না থাকে, তাহলে আপনি এই বিষয়ে নিবেদিত আমাদের নিবন্ধে Android এর জন্য সর্বশেষ সংস্করণটি ডাউনলোড করতে পারেন। তবে হ্যাঁ, প্রথমে নিশ্চিত করুন যে আপনার মোবাইল ফোনে এমুলেটরটি মসৃণভাবে চালানোর প্রয়োজনীয়তা রয়েছে।

Yuzu ইনস্টল করার পরে, আপনি যেকোনো নিরাপদ সাইট থেকে বিনামূল্যে স্ট্রিম সহ ড্রাগন বল গেম ডাউনলোড করতে পারেন। সবচেয়ে বিখ্যাত মধ্যে, আমরা Limetorrents, পাইরেট বে এবং Rutracker নির্দেশ করতে পারেন.

এখন আপনি সবকিছু জানেন, আপনি খেলতে প্রস্তুত?

Scroll to Top