Ofertas Black Friday Oneodio A70

ব্ল্যাক ফ্রাইডেতে প্রিমিয়াম সাউন্ড সহ 2টি হেডফোন খুবই সস্তা৷


আপনি যদি মানসম্পন্ন হেডফোনগুলি আপনার প্রিয় সঙ্গীত, গেমস বা কলগুলি উপভোগ করতে চান তবে OneOdio আপনাকে ব্ল্যাক ফ্রাইডেতে অফার করে এমন এই বিশেষ অফারটি মিস করবেন না। শুধুমাত্র সীমিত সময়ের জন্য, আপনি 22% পর্যন্ত অবিশ্বাস্য ডিসকাউন্টে কিছু হাই-ফিডেলিটি হেডফোন পেতে পারেন। এই অফারটি মিস করবেন না এবং দর কষাকষিতে কিছু শীর্ষ মানের হেলমেট পান!

OneOdio পেশাদার হেডফোনগুলির একটি অনন্য ব্র্যান্ড যা একটি অতুলনীয় শব্দ অভিজ্ঞতা প্রদান করে। তাদের মডেলগুলির একটি ergonomic নকশা, মানের উপকরণ এবং উন্নত প্রযুক্তি রয়েছে, যা আপনাকে স্পষ্টতা এবং স্বচ্ছতার সাথে প্রতিটি বিবরণ শুনতে দেয়। এগুলি ব্লুটুথ সংযোগ বা হেডফোন জ্যাক আছে এমন যেকোনো ডিভাইসের সাথেও সামঞ্জস্যপূর্ণ, তাই আপনি সেগুলিকে আপনার সেল ফোন, কনসোল, পিসি, গিটার, পিয়ানো বা অন্য যা কিছুতে ব্যবহার করতে পারেন৷

নীচে আমরা OneOdio ব্র্যান্ডের সেরা দুটি ব্ল্যাক ফ্রাইডে অফার উপস্থাপন করছি, যা যাবে 17 থেকে 27 নভেম্বর পর্যন্ত.

OneOdio Pro 10, হাস্যকর মূল্যে স্টুডিও-মানের তারযুক্ত হেডফোন

Oneodio Pro 10 স্টুডিও মানের ডিজে হেডফোন

এই ব্ল্যাক ফ্রাইডে, ওয়ানওডিও আপনাকে দুটি আশ্চর্যজনক বিকল্প অফার করে যাতে আপনি আপনার চাহিদা এবং পছন্দগুলির জন্য সবচেয়ে উপযুক্ত একটি বেছে নিতে পারেন। একদিকে, আপনার কাছে রয়েছে OneOdio Pro 10 মডেল, শক্তিশালী এবং ভারসাম্যপূর্ণ শব্দের সাথে তারযুক্ত হেডফোন, গভীর খাদ এবং পরিষ্কার ট্রিবল।

এই হেলমেটগুলির স্বাভাবিক দাম 34.99 ইউরো, কিন্তু এখন আপনি শুধুমাত্র সেগুলি পেতে পারেন 27,19 ইউরো অ্যামাজনে, এটি একটি 22% সঞ্চয়ের প্রতিনিধিত্ব করে। আর অপেক্ষা করবেন না এবং এই বোতামটি ব্যবহার করে তাদের খুঁজুন:

এই হেলমেটগুলির ওজন মাত্র 240 গ্রাম এবং সর্বাধিক আরাম নিশ্চিত করার জন্য নরম প্রিমিয়াম তুলা সহ 90° ঘূর্ণনযোগ্য ইয়ার কাপ রয়েছে৷ এছাড়াও, তারা দুটি বিনিময়যোগ্য তারগুলি অন্তর্ভুক্ত করে, একটি 1.5 মিটার থেকে 3 মিটার কয়েলযুক্ত এবং অন্যটি 1.2 মিটার মাইক্রোফোনের জন্য, যাতে আপনি কোনও সমস্যা ছাড়াই এটিকে বিভিন্ন ডিভাইসে সংযুক্ত করতে পারেন৷ আপনি যদি আরো বিস্তারিতভাবে স্পেসিফিকেশন জানতে চান, এখানে প্রযুক্তিগত শীট আছে:

বৈশিষ্ট্য

OneAudio Pro 10

ওজন 240 গ্রাম। 50 মিমি স্পিকার। নিওডিয়ামিয়াম ড্রাইভার। প্রতিবন্ধকতা 32 ওহম। ফ্রিকোয়েন্সি প্রতিক্রিয়া 20 Hz – 20 kHz। সংবেদনশীলতা 110 dB + – 3 dB। স্টেরিও সংযোগ 3.5 মিমি / 6.35 মিমি। অলিন্দের ব্যাস 9.5 সেমি। তারের 1.5 মিটার – 3 মিটার কয়েলযুক্ত তারের 1.2 মিটার তারের মাইক্রোফোন সহ। 2cm প্রিমিয়াম নরম তুলার সাথে 90° ঘূর্ণনযোগ্য ইয়ারকাপ। সামঞ্জস্যতা হেডফোন জ্যাক সহ যেকোনো ডিভাইস: সেল ফোন, কনসোল, পিসি, গিটার, পিয়ানো ইত্যাদি।

OneOdio A70, বাজেট অডিওফাইলের জন্য ব্লুটুথ হেডফোন

Oneodio A70 হেডফোন

অন্যদিকে, আপনার কাছে OneOdio A70 মডেল, ওয়্যারলেস হেডফোন রয়েছে যা আপনাকে চলাচলের সম্পূর্ণ স্বাধীনতা এবং ব্লুটুথ 5.2 প্রযুক্তির জন্য একটি স্থিতিশীল সংযোগ প্রদান করে।

এই হেলমেটগুলির নিয়মিত মূল্য 43.99 ইউরো, তবে এখন আপনি এগুলি একচেটিয়াভাবে পেতে পারেন৷ 35,19 ইউরো অ্যামাজনে, তাই আপনি 20% সংরক্ষণ করেন। তাদের খুঁজে পেতে এই বোতামটি ব্যবহার করুন:

এই হেলমেটগুলিতে একটি 650 mAh ব্যাটারি রয়েছে যা একক চার্জে 72 ঘন্টা পর্যন্ত স্থায়ী হয়। উপরন্তু, তাদের দ্বৈত নিওডিয়ামিয়াম ড্রাইভার রয়েছে যা আপনাকে নিমজ্জিত এবং গতিশীল শব্দ প্রদান করে। যাইহোক, এগুলি 1.5 মিটার থেকে 2.8 মিটার কয়েলযুক্ত কর্ডের সাথে আসে, তাই আপনি চাইলে একটি কর্ড দিয়ে ব্যবহার করতে পারেন৷

বৈশিষ্ট্য

OneOdio A70

মাত্রা 17 x 14 x 10 সেমি। 290 গ্রাম। 50 মিমি স্পিকার। দ্বৈত নিওডিয়ামিয়াম ড্রাইভার। প্রতিবন্ধকতা 32 ওহম। শক্তি 300 মেগাওয়াট। ট্রান্সমিশন ফ্রিকোয়েন্সি 2402 MHz – 2480 MHz, সংবেদনশীলতা 110 dB + – 3 dB। স্টেরিও সংযোগ 3.5 মিমি / 6.35 মিমি। ব্লুটুথ 5.2 বেতার সংযোগ। তারের 1.5m – 2.8m কুণ্ডলীকৃত তারের। 650 mAh ব্যাটারি যার রেঞ্জ 72 ঘন্টা পর্যন্ত। সামঞ্জস্যতা ব্লুটুথ বা হেডফোন জ্যাক সহ যেকোনো ডিভাইস: সেল ফোন, কনসোল, পিসি, গিটার, পিয়ানো ইত্যাদি।

এই অফার ভুলবেন না এগুলি শুধুমাত্র 17 থেকে 27 নভেম্বর পর্যন্ত বৈধ৷ অ্যামাজনে। এবং না, সেগুলি পেতে আপনার অ্যামাজন প্রাইম থাকা দরকার নেই, তাই মিস করবেন না।

Scroll to Top