Blackview Shark 8 Lanzamiento Caracteristicas Oferta

ব্ল্যাকভিউ শার্ক 8: €100-এর কম দামে একটি আশ্চর্যজনক মোবাইল


ব্ল্যাকভিউ হল একটি নতুন এবং সত্যিকার অর্থে সম্পূর্ণ সাশ্রয়ী মূল্যের মোবাইল ফোন, ব্ল্যাকভিউ শার্ক 8। এটি চমৎকার 4G সংযোগ, প্রচুর RAM, একটি দ্রুত স্ক্রীন এবং একটি 64 এমপি ক্যামেরা সহ একটি বিকল্প।

অবশ্যই, এই বিবরণগুলি শুধুমাত্র একটি ক্ষুধার্ত কারণ এই মোবাইলটিতে আপনাকে অফার করার জন্য অন্যান্য দুর্দান্ত জিনিস রয়েছে৷ এবং সব সেরা? Blackview Shark 8 আপনার হতে পারে €100 এর কম।আপনি তা দেখতে চান? তারপর Blackview SHARK 8 এর সমস্ত বিবরণ জানতে পড়ুন।

ব্ল্যাকভিউ শার্ক 8 এর সমস্ত বিবরণ

বৈশিষ্ট্য

কালো দৃশ্য হাঙ্গর 8

মাত্রা এবং ওজন 168.5 x 76.6 x 8.35 মিমি। 198.3 গ্রাম। IPS LCD প্যানেল এবং 120 Hz রিফ্রেশ রেট সহ 6.78 ইঞ্চি ফুল HD+ স্ক্রিন (2460 x 1080 পিক্সেল)। মালি-জি৫৭ এমসি২ গ্রাফিক্স সহ মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর। RAM 8GB LPDDR4X (16GB পর্যন্ত কার্যত প্রসারণযোগ্য)। UFS 2.2 ফরম্যাটে 128 GB স্টোরেজ (মাইক্রোএসডির মাধ্যমে অতিরিক্ত 1 টিবি পর্যন্ত প্রসারণযোগ্য)। 64 এমপি প্রধান পিছনের ক্যামেরা (Samsung ISOCELL GW3) সঙ্গে PDAF। অক্জিলিয়ারী ক্যামেরা (নির্দিষ্ট নয়) রিং-আকৃতির LED ফ্ল্যাশ। সামনের ক্যামেরা 13 MP (Samsung ISOCELL 3L6)। কানেক্টিভিটি এবং আরও USB C, ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই 5, ডুয়াল-সিম 4G, GPS, Beidu, GLONASS, Galileo, Bluetooth 5.0, NFC, FM রেডিও, সাইড ফিঙ্গারপ্রিন্ট রিডার এবং 3.5mm অডিও জ্যাক। DokeOS 4.0 এর অধীনে 33W ফাস্ট চার্জিং অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেম সহ 5000 mAh ব্যাটারি।

120 Hz স্ক্রিন গেমিংয়ের জন্য উপযুক্ত, সেইসাথে বহুমুখী ডিজাইন যা সবকিছুর সাথে যায়

ব্ল্যাকভিউ শার্ক 8 ডিজাইনের স্ক্রিন ক্যামেরা

এই মোবাইলের সেরা উপাদানগুলির মধ্যে একটি হল স্ক্রিন, কারণ এটি সত্যিই দ্রুত এবং ভাল মাত্রা রয়েছে। SHARK 8 এর আইপিএস প্যানেলটি 6.78 ইঞ্চি এবং একটি আছে সম্পূর্ণ HD+ রেজোলিউশন, আরামদায়ক গেমিংয়ের জন্য নিখুঁত আকার, ভাল ইমেজ গুণমান এবং কর্মক্ষমতা সঙ্গে মাটিতে যাচ্ছে. উপরন্তু, রিফ্রেশ রেট হল 120 ​​Hz, সত্যিকারের তরল গেমিং অভিজ্ঞতার জন্য একটি দুর্দান্ত ফ্রিকোয়েন্সি।

এর সাথে, Blackview Shark 8 সত্যিই বহুমুখী ডিজাইনের সাথে আসে। আমরা এই দ্বারা কি বোঝাতে চাই? এটি ব্যবসায়িক পরিবেশ, সেইসাথে নৈমিত্তিক এবং এমনকি যুবকদের জন্য পুরোপুরি উপযুক্ত হতে পারে। রঙ প্যালেট, ক্যামেরা মডিউল এবং অন্যান্য ভিজ্যুয়াল উপাদানগুলি একে অপরের সাথে উল্লম্ব ফ্রেমের মতো ভালভাবে মিশে যায়, যা প্রভাবগুলি ছাড়াও উদ্ভট না হয়েও দেখতে একটি আকর্ষণীয় সংগ্রহ.

যাইহোক, এই মোবাইলটিতে একটি স্পিকার রয়েছে, তবে স্মার্ট-কে বক্স প্রযুক্তির জন্য ধন্যবাদ খুব ভালো সাউন্ড কোয়ালিটি এবং পাওয়ার.

4G সহ বাজারে সেরা প্রসেসর, 16GB পর্যন্ত RAM এবং Android 13, আপনি আরও কী চাইতে পারেন?

ব্ল্যাকভিউ শার্ক 8 পারফরম্যান্স পাওয়ার

আমরা বলি যে আপনি এই স্মার্টফোনের থেকে বেশি কিছু চাইতে পারবেন না কারণ এটি দামের জন্য অনেক অফার করে। স্ক্রিনের গতি এটির একটি উদাহরণ, তবে আরও আছে।

Blackview Shark 8-এর ভিতরে MediaTek Helio G99 রয়েছে, সম্ভবত 4G সংযোগ সহ বিশ্বের সবচেয়ে শক্তিশালী প্রসেসর। হ্যাঁ, স্পষ্টতই সর্বোচ্চ SOC স্তরে নয়, কিন্তু AnTuTu 10 এ 427,144 পয়েন্টে পৌঁছানো একটি ভয়ানক ফলাফল এই দামের জন্য মোবাইল।

উপরন্তু, আপনার বিরুদ্ধে কোন খেলা হবে না এবং সত্য যে আপনি খরচ সম্পর্কে চিন্তা করতে হবে না. কারণে? এই প্রসেসরটি 6nm এ কাজ করে তাই এটি একটি অত্যন্ত দক্ষ প্রক্রিয়া। হিলিয়াম G99 থেকে এটি 16 GB RAM (8GB LPPDR4X + 8GB ভার্চুয়াল) পর্যন্ত যুক্ত। এবং 128 জিবি ইউএফএস 2.2 স্টোরেজ (মাইক্রোএসডির মাধ্যমে অতিরিক্ত 1 টিবি পর্যন্ত প্রসারিত করা যায়)।

আর এই ছোট্ট জানোয়ারের সম্পদ ব্যবস্থাপনার দায়িত্ব কার? DokeOS 4.0 কাস্টমাইজেশন লেয়ারের অধীনে চলমান Android 13 এর চেয়ে বেশি এবং কম কিছুই নয়।

ব্ল্যাকভিউ শার্ক 8-এ একটি 64 এমপি ক্যামেরা এবং একটি 5000 mAh ব্যাটারি আপনার জন্য অপেক্ষা করছে৷

ব্ল্যাকভিউ শার্ক 8 ব্যাটারি

আপনি এখন পর্যন্ত যা পড়েছেন তা দিয়ে, আমি নিশ্চিত যে আপনি শার্ক 8 কেনার জন্য নিজেকে রাজি করেছেন, তবে এতে দুটি জিনিসের অভাব প্রমাণিত হয়েছে: ক্যামেরা এবং ব্যাটারি।

ব্ল্যাকভিউ শার্ক 8 এর দামের জন্য কেবল চিত্তাকর্ষক শক্তিই নয়, এটির পিছনে একটি বড় 64 এমপি ক্যামেরাও রয়েছে। এই সেন্সর হল Samsung ISOCELL GW3, সাশ্রয়ী মূল্যের মধ্য-রেঞ্জের একটি. এদিকে, সামনে আপনি একটি 13 এমপি ISOCELL 3L6 সক্ষম পাবেন। উভয় ক্যামেরাই আপনাকে এত সস্তা ফোনের জন্য চমৎকার ফটোগ্রাফি পারফরম্যান্স অফার করে।

আসলে, এটা কঠিন পরিস্থিতিতে ভাল copes: আন্দোলন সঙ্গে ফটো? সুপার পিডি, রাত জেগে শট? ArcSoft সুপার নাইট দ্বারা সমর্থিত, আপনি কি প্রাণবন্ত রঙের ছবি চান? আর্কসফট এইচডিআর এবং বিউটি এর যত্ন নেয়। এবং এই মত, অন্যান্য অনুরূপ ইমেজ অ্যালগরিদম আপনাকে একটি হাত দিতে হবে শট অন্যান্য ধরনের.

অবশেষে, এই ডিভাইসের ব্যাটারি 5000 mAh, এই স্তরগুলিতে বেশ স্বাভাবিক ক্ষমতা, কিন্তু ব্যবহারের সবচেয়ে চাহিদাপূর্ণ দিনের জন্য যথেষ্ট। এছাড়াও, যদি আপনার ব্যাটারি ফুরিয়ে যায়, আপনি 33W দ্রুত চার্জিংয়ের মাধ্যমে দ্রুত রাস্তায় ফিরে আসতে পারেন। আরেকটি প্লাস পয়েন্ট? নিশ্চিতভাবে

কিভাবে সেরা দামে ব্ল্যাকভিউ শার্ক 8 কিনবেন

ব্ল্যাকভিউ শার্ক 8 সেরা দামের অফার কিনুন

নতুন Blackview Shark 8 এখন বিক্রি হচ্ছে।কিন্তু আপনি এটিকে 11 থেকে 17 নভেম্বরের মধ্যে লঞ্চ সময়ের জন্য এবং AliExpress-এ 11.11 উৎসবের সুবিধা নিতে একটি আশ্চর্যজনক মূল্যে কিনতে পারেন।

আমরা কত টাকার কথা বলছি? ব্ল্যাকভিউ শার্ক 8 €216 এর নিয়মিত মূল্যে তালিকাভুক্ত করা হয়েছে, তবে প্রচারের সময়কালে মাত্র €93.99 এর জন্য আপনার হতে পারে। এটা 50% ছাড়! এটি একটি আশ্চর্যজনক দাম না? এই বৈশিষ্ট্যগুলি সহ একটি মোবাইলের জন্য, এটি প্রায় একটি উপহার।. তারা কি তাকে যেতে দেবে?

Scroll to Top