কিভাবে আন্তর্জাতিক সংস্করণে Android এর জন্য Jump এসেম্বল ডাউনলোড করবেন

কিভাবে আন্তর্জাতিক সংস্করণে Android এর জন্য JUMP এসেম্বল ডাউনলোড করবেন


মাঙ্গা এবং অ্যানিমে ভক্তদের নতুন গেমটিতে সবচেয়ে বিখ্যাত JUMP চরিত্রগুলির সাথে খেলার সুযোগ রয়েছে যা বিশ্বব্যাপী সংস্করণে আমাদের দরজায় কড়া নাড়ছে। নতুন জাম্প অ্যাসেম্বল হল একটি MOBA যেখানে খেলোয়াড়রা অন্যদের সাথে দল বেঁধে বিরোধী পক্ষের বিরুদ্ধে লড়াই করে, বিজয়ের সন্ধানে বিভিন্ন চরিত্রের দলকে একত্রিত করে।

গেমটির মুক্তির তারিখ এবং কোথায় খেলতে হবে তা সহ আমরা এখন পর্যন্ত গেমটি সম্পর্কে যা জানি তা আমরা আপনাকে বলব।

জাম্প কালেক্ট: মাঙ্গা বিশ্বের বিখ্যাত চরিত্রে ভরা এই MOBA-তে কী অন্তর্ভুক্ত রয়েছে

আপনি কি কখনও ভেবে দেখেছেন যে গোকু এবং নারুটোর মধ্যে লড়াই কেমন হবে? নাকি ইচিগো এবং ইউজি? জাম্পে এই অবিশ্বাস্য পরিস্থিতি ঘটতে পারে। MOBA আমাদের অন্য 4 জন খেলোয়াড়ের সাথে গ্রুপে বিভিন্ন ইউনিট ব্যবহার করে 5টি অক্ষরের সাথে লড়াই করার সুযোগ দেয়।

আপনি ড্রাগন বল জেড, ব্লিচ, নারুটো, ওয়ান পিস, কিমেতসু নো ইয়াইবা, জুজুতসু কাইসেন, মাশলে এবং আনডেড আনলাকের মতো জনপ্রিয় মাঙ্গা থেকে চরিত্রগুলি খুঁজে পেতে পারেন। প্রাথমিক তালিকায় এই উত্তেজনাপূর্ণ গল্পগুলির 25টি অক্ষর রয়েছে, যার প্রত্যেকটিতে একটি অনন্য ব্যক্তিত্ব রয়েছে। কিছু চরিত্র যাদুকর, তীরন্দাজ, ট্যাঙ্ক, সমর্থন, যোদ্ধা, ঘাতক বা এই দুটি শ্রেণীর মিশ্রণ হতে পারে।

এটি এমন একটি খেলা যেখানে আপনি এই মাঙ্গা ল্যান্ডস্কেপের রূপক ক্ষেত্রটিতে লড়াই করতে পারেন, প্রতিপক্ষকে পরাস্ত করার জন্য আপনার দলের সাথে কৌশল পরিকল্পনা করতে পারেন। নিঃসন্দেহে, একটি অভিজ্ঞতা যা ভিডিও গেম, মাঙ্গা এবং অ্যানিমে ভক্তরা মিস করতে পারে না।

আন্তর্জাতিক সংস্করণে অ্যান্ড্রয়েডের জন্য জাম্প অ্যাসেম্বল কীভাবে ডাউনলোড করবেন

এখন পর্যন্ত, JUMP অ্যাসেম্বল শুধুমাত্র জাপানের জন্য উপলব্ধ ছিল। বৈশ্বিক সংস্করণটির অবশ্য 25 জুন একটি রিলিজ তারিখ রয়েছে, তাই এটি বাকি বিশ্বের জন্য প্লে স্টোরে উপলব্ধ হতে বেশি সময় লাগবে না।

এটি নির্বিশেষে, আপনি জাপানে না থাকলেও গেমটি ডাউনলোড করার আরেকটি বিকল্প রয়েছে এবং সেটি হচ্ছে নির্ভরযোগ্য Qooapp ব্যবহার করা। অঞ্চলের বিধিনিষেধের কারণে প্লে স্টোরে উপলব্ধ নয় এমন শিরোনাম খুঁজে বের করার ক্ষেত্রে এই অ্যাপ্লিকেশন লাইব্রেরিটি অনেক সঞ্চয় করে।

আন্তর্জাতিক সংস্করণে অ্যান্ড্রয়েডের জন্য জাম্প অ্যাসেম্বল কীভাবে ডাউনলোড করবেন

Qooapp অ্যাপটি ডাউনলোড করুন এবং এটি আপনার ডিভাইসে ইনস্টল করুন এবং জাম্প অ্যাসেম্বল টাইপ করুন (বর্তমানে জাপানের জন্য শুধুমাত্র একটি আছে)।ডাউনলোড ক্লিক করুন.

সৌভাগ্যবশত, গেমটি ভৌগলিক এলাকাকে সীমাবদ্ধ করে না, তাই আপনাকে খেলতে ভিপিএন ব্যবহার করতে হবে না। আপনি আপনার মোবাইল বা ট্যাবলেট থেকে নিজেকে বিনোদন দিতে পারেন। এখন আপনি জানেন যে, জাম্প অ্যাসেম্বল চেষ্টা করার এবং মজাদার প্রতিযোগিতা করার সুযোগটি মিস করবেন না। যদি এটি আপনার গেমিং স্টাইল না হয়, তবে আপনি একটি অ্যানিমে থিম দিয়ে চেষ্টা করতে চান, আপনি সবসময় প্রবণতাপূর্ণ JRPG গেমগুলির মধ্যে একটি বেছে নিতে পারেন।

Scroll to Top