অ্যান্ড্রয়েডের জন্য স্প্যানিশ ভাষায় টিচিং সেন্স 4.0 কীভাবে ডাউনলোড করবেন

অ্যান্ড্রয়েডের জন্য স্প্যানিশ ভাষায় টিচিং সেন্স 4.0 কীভাবে ডাউনলোড করবেন


আবেগ শেখানো (ডোরেই টু নো সিকাতসু) সাম্প্রতিক বছরগুলিতে প্রাপ্তবয়স্কদের জন্য সবচেয়ে জনপ্রিয় গেমগুলির মধ্যে একটি হয়ে উঠেছে। “Eroge” জাপানি চিত্রশিল্পী রেই-কিবিস দ্বারা নির্মিত একটি ভিজ্যুয়াল উপন্যাস, যার আসল নাম এবং জীবন একটি সম্পূর্ণ ইন্টারনেট রহস্য। তিনি আমেরিকায় বসবাস করেন বলে জানা যায় এবং 2015 সালে টিচিং ফিলিং এর প্রথম সংস্করণ প্রকাশ করেন।

যাইহোক, আপনি যদি কৌতূহলী হন যে কেন সবাই এই গেমটি খেলেন, যেটি শুধুমাত্র 18 বছরের বেশি বয়সী ব্যক্তিদের জন্য, তারা কেন এটিতে মুগ্ধ হয়, আমরা আপনাকে বলব এটি কী এবং টিউটোরিয়ালটি কীভাবে ডাউনলোড করতে হয়। স্প্যানিশ ভাষায় সর্বশেষ সংস্করণ সহ Android।

শিক্ষণ ইন্দ্রিয় খেলা সম্পর্কে কি

শিক্ষা বোধের খেলা

শিক্ষার অর্থে, আপনি সিলভির গৃহশিক্ষকের ভূমিকায় অভিনয় করেছেন, একজন যুবতী দাস যে তার প্রাক্তন স্বামী দ্বারা নির্যাতিত হয়েছে। প্রথমে, সম্পর্ক টানাটানি এবং অবিশ্বাসের, কিন্তু ধৈর্য এবং বোঝার সাথে, দুজনের মধ্যে একটি শক্তিশালী বন্ধুত্ব গড়ে ওঠে।

সময়ের সাথে সাথে, বিশ্বাস গড়ে ওঠে এবং আপনি সিলভির সাথে ডেটিং শুরু করেন। আপনি তার জামাকাপড় কিনুন এবং তাকে তার অতীত থেকে পুনরুদ্ধার করতে সাহায্য করুন। সম্পর্কের অগ্রগতির সাথে সাথে তাদের মধ্যে প্রেমের অনুভূতি তৈরি হয়, তবে নাটকটি দাসত্ব এবং শোষণের অন্ধকার দিকটি অনুসন্ধান করে।

এটি জোর দেওয়া গুরুত্বপূর্ণ যে শিক্ষা একটি প্রাপ্তবয়স্কদের খেলা, শুধুমাত্র থিম এবং এটি কীভাবে কাজ করে তা নয়, স্পষ্ট যৌন বিষয়বস্তুর কারণেও৷ সুতরাং, আপনি যদি নাবালক হন তবে চেষ্টা করা এড়িয়ে চলুন।

স্প্যানিশ টিচিং সেন্স 4.0 বিনামূল্যে ডাউনলোড করুন

এন্ড্রয়েড এপিকে এর জন্য শিক্ষণীয় জ্ঞান

ডাউনলোড লিঙ্ক দেওয়ার আগে, আমাদের স্পষ্ট করা উচিত যে টিচিং সেন্স শুধুমাত্র জাপানি ভাষায় উপলব্ধ। আপনি অন্যান্য ভাষায় যে গেমটি খুঁজে পান তার সমস্ত সংস্করণ অনুরাগীদের দ্বারা অনুবাদ করা হয়। উপরন্তু, এটি 3080 ইয়েন বা 17.96 ইউরোর মূল্যে DLC থেকে আইনত ডাউনলোড করা যেতে পারে। আহ! এবং শুধুমাত্র উইন্ডোজের জন্য, যেহেতু অ্যান্ড্রয়েডের জন্য পোর্ট অফিসিয়াল নয় (এটি সম্প্রদায় দ্বারা তৈরি করা হয়েছিল)।

তাতে বলা হয়েছে, আপনি যদি জাপানি বা পিসিতে খেলতে না চান, তাহলে আপনি নীচের বোতামে ক্লিক করে স্প্যানিশ ভাষায় Android এর জন্য Teaching Feeling-এর সর্বশেষ সংস্করণ ডাউনলোড করতে পারেন।

আপনি যদি এটি ইনস্টল করতে না জানেন তবে ধাপে ধাপে অ্যান্ড্রয়েডে APK ফাইল ইনস্টল করতে এই টিউটোরিয়ালটি অনুসরণ করুন।

মনে রাখবেন যে এটি গেমটির একটি ফ্যান দ্বারা তৈরি পোর্ট, তাই মাঝে মাঝে বাগ থাকা স্বাভাবিক। এবং আপনি যদি এটি পিসিতে চালাতে চান, তাহলে এখানে উইন্ডোজ 32-বিট এবং 64-বিট শিক্ষার ডাউনলোড লিঙ্ক রয়েছে। যাইহোক, এই সমস্ত লিঙ্কগুলি ইউটিউব চ্যানেল TheFenix010 এর সৌজন্যে, যার এটি সম্পর্কে একটি ভিডিও রয়েছে।

আপনার যদি শিক্ষণের মেজাজ নিয়ে কোন সমস্যা হয় তবে আপনাকে সাহায্য করার জন্য মন্তব্যে এটি ছেড়ে দিন।

Scroll to Top