ডিক্সোমার্ক অনুসারে এই মোবাইল ফোনটিতে সেরা দেখার আরাম স্ক্রীন রয়েছে।

ডিক্সোমার্ক অনুসারে এই মোবাইল ফোনটিতে সেরা দেখার আরাম স্ক্রীন রয়েছে।


মোবাইল স্ক্রিনগুলি একটি খুব সূক্ষ্ম এবং গুরুত্বপূর্ণ অংশ, এবং এটি কিছুর জন্য অন্যদের থেকে আলাদা হওয়া অস্বাভাবিক নয়। এই উপলক্ষে, OPPO তার একটি মডেল, OPPO Find X7 Ultra দিয়ে চোখের আরাম ডিসপ্লে ট্যাগ জিততে সক্ষম হয়েছে। DxOMark গোল্ড স্ক্রিন লেবেল পাওয়ার জন্য, OPPO কে দেখাতে হয়েছিল যে ফোনটি প্রতিযোগিতার চেয়ে ভাল স্কোর করেছে, এবং এটি করেছে।

OPPO Find X7 Ultra-তে স্ক্রিনের গুণমান এবং চাক্ষুষ স্বাচ্ছন্দ্য হাইলাইট করা হয়েছে, যা একটি আনন্দদায়ক ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদান করে যা ব্যবহারকারীর চোখকে অবিলম্বে চাপ দেওয়ার সম্ভাবনা কম। এখানে আমরা আপনাকে এমন সব ভালো জিনিস বলি যা OPPO Find X7 Ultra কে তার প্রাপ্য জায়গায় নিয়ে যায়।

OPPO Find X7 Ultra এই বৈশিষ্ট্যগুলির জন্য স্ক্রিনে একটি চোখের আরাম ডিসপ্লে ট্যাগ পেয়েছে

Oppo Find X7 Ultra Dxomark থেকে সেরা ভিজ্যুয়াল আরাম সহ একটি মোবাইল ফোন হিসাবে আলাদা

এটা বোঝা আকর্ষণীয় যে কীভাবে OPPO তার একটি ফোনের মাধ্যমে এই লেবেলটি অর্জন করেছে এবং এই ধরনের একটি উপাধি পেতে ডিক্সোমার্ক দ্বারা সেট করা চারটি মানদণ্ড কীভাবে পূরণ করতে হবে।

পরিচিত ফ্ল্যাশের পরিমাণের সীমা: DxOMark, বলে একটি মোবাইল ফোনে ব্লিঙ্কিং সচেতনতা 50% এর কম হওয়া উচিত ডিফল্ট স্ক্রিন মোড এবং অ্যান্টি-ফ্ল্যাশ মোডে উভয়ই। OPPO কি পায় অন্ধকার এলাকায় পর্দার সামনে চাক্ষুষ স্বাচ্ছন্দ্য ন্যূনতম 2 নিট উজ্জ্বলতা অর্জন করা হয়. OPPO Find X7 Ultra-এর উজ্জ্বলতা কমপক্ষে 1.57 nits এবং স্ক্রীনের উজ্জ্বলতা এবং বৈসাদৃশ্য কমানোর ক্ষমতা রয়েছে। এটি রাতে পরতে আরামদায়ক বলে ব্র্যান্ডের দাবি।সীমিত নীল আলো: ঘুমের চক্রকে বাধাগ্রস্ত বা ব্যাহত না করতে, DxOMark বলে। এই মুহুর্তে, আদর্শ পর্দায় 0.65 এর কম একটি সার্কাডিয়ান অ্যাকশন ফ্যাক্টর থাকা উচিত।. OPPO এ এটি খুঁজুন রঙের সামঞ্জস্য কমপক্ষে 95% হওয়া উচিত (রেফারেন্স হিসাবে P3 রঙের স্থান ব্যবহার করে), আলোর পরিবর্তন সত্ত্বেও রঙের গুণমান বজায় রাখা হয়েছে বলে ধরে নেওয়ার জন্য। OPPO Find X7 Ultra একটি সন্তোষজনক 99% রঙের সামঞ্জস্য অর্জন করে।

সাধারণভাবে, আমাদের ভুলে যাওয়া উচিত নয় যে OPPO Find X7 আল্ট্রা স্ক্রিন হল 6.78 ইঞ্চি, বাঁকা AMOLED প্যানেল, 1.2K রেজোলিউশন, 1 থেকে 120 Hz পর্যন্ত পরিবর্তনশীল রিফ্রেশ রেট, 240 Hz টাচ স্যাম্পলিং, 450 ppi, 100% DCI -P3 কালার গ্যামুট , সর্বোচ্চ 4500 নিট উজ্জ্বলতা; HDR10+, সেইসাথে ডলবি ভিশন সার্টিফিকেশন এবং কর্নিং গরিলা গ্লাস ভিক্টোস 2 এর সাথে সুরক্ষা। উপরন্তু, এটি ক্যামেরা এবং ছবির মানের দিক থেকে সেরা বিকল্পগুলির মধ্যে একটি।

DxOMark-এর মধ্য দিয়ে যাওয়ার পরে, এটি দেখিয়েছে যে এটি ব্যবহারকারীর চোখের যত্ন নেওয়ার উপর দৃষ্টি নিবদ্ধ বৈশিষ্ট্য সহ সর্বোত্তম দেখার আরাম সহ একটি স্ক্রিন হিসাবে স্বীকৃত হওয়ার যোগ্য। এখন আপনি জানেন: আপনি যদি এমন একটি মোবাইল ফোন চান যা যতটা সম্ভব আপনার চোখকে আঘাত না করে, এই OPPO মডেলটি সেরা।

ফুয়েন্তে |

Scroll to Top