Taylor Swift Envuelta En Escándalo Sexual Por Imágenes Hechas Con Ia

টেলর সুইফট এআই ইমেজ নিয়ে যৌন কেলেঙ্কারিতে জড়িত ছিলেন


Galaxy AI-এর মতো মডেলগুলির সাথে কীভাবে কৃত্রিম বুদ্ধিমত্তা দৈনন্দিন জীবনে খুব দরকারী টুল হয়ে উঠতে পারে সে সম্পর্কে আমরা সম্প্রতি আপনার সাথে কথা বলেছি। যাইহোক, মুদ্রার আরেকটি দিক রয়েছে যা বিবেচনা করা দরকার এবং তা হল খারাপ ব্যবহার যা বিভিন্ন AI-কে দেওয়া যেতে পারে। ঠিক এই ক্ষেত্রে, টেলর সুইফট এআই দিয়ে তৈরি ছবির কারণে যৌন কেলেঙ্কারিতে জড়িয়ে পড়েছিলেন।

স্পষ্টতই, কানসাস সিটি চিফদের সাথে টেলর সুইফটের অবাস্তব ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এগুলি নকল এবং কৃত্রিম বুদ্ধিমত্তা দ্বারা তৈরি।. সম্ভবত কিছু এআই-এর সাহায্যে আনফিল্টারড ইমেজ তৈরি করার জন্য, আপনাকে এখনও বুঝতে হবে যে এটি একটি মিথ্যা, কিন্তু এই কেলেঙ্কারীটি কোথা থেকে এসেছে?

টেলর সুইফট, বসেস কেলেঙ্কারি ইদানীং একটি প্রবণতা বিষয়।

টেলর সুইফট, বসেস কেলেঙ্কারি ইদানীং একটি প্রবণতা বিষয়।

অবশ্যই, 12-বারের গ্র্যামি বিজয়ী টেলর সুইফটের সাথে জড়িত যে কোনও কিছু অবিলম্বে শিরোনাম তৈরি করে, কিন্তু এই সময় জিনিসগুলি হাতের বাইরে চলে যায় যখন তারা পপ গায়ককে যৌন কেলেঙ্কারিতে টেনে আনার চেষ্টা করে। বিশেষ করে যেহেতু অনেক ইন্টারনেট ব্যবহারকারীরা দাবি করেছেন যে ফটোগুলি কৃত্রিম বুদ্ধিমত্তা দ্বারা তৈরি করা হয়েছে৷

যৌনতাপূর্ণ ছবিগুলি মূলত CelebJihad নামে একটি ওয়েবসাইটে আপলোড করা হয়েছিল, এটি মূলত একটি গ্যালারি যেখানে অনেক ব্যবহারকারী বিভিন্ন সেলিব্রিটিদের NSFW AI-পরিবর্তিত ছবি আপলোড করেন৷ কানসাস সিটি চিফদের সাথে টেলর সুইফটের কেলেঙ্কারি চিত্রায়িত হয়েছিল যেখানে আমেরিকান গায়ককে দলের লকার রুমে অশ্লীল কাজে লিপ্ত হতে দেখা গেছে।

টেলর সুইফট কেন কানসাস সিটি চিফদের সাথে ডেটিং করছেন?

টেলর সুইফট কেন কানসাস সিটি চিফদের সাথে দেখা করলেন?

কিছু সময়ের জন্য, বিখ্যাত অভিনেতা আমেরিকান ফুটবল খেলোয়াড় ট্র্যাভিস কেলসের সাথে সম্পর্কে ছিলেন, যিনি বর্তমানে কানসাস দলের অংশ। তাদের সম্পর্কের ফলস্বরূপ, গায়কের অনেক ভক্ত এই খেলাটিতে আরও আগ্রহ দেখাতে শুরু করেছিলেন এবং এই বিষয়ে মন্তব্য আসা বন্ধ হয়নি।

যদিও আমেরিকান ফুটবলের প্রতি আগ্রহ নিয়ে খুশি এমন অনেক লোক আছে, অন্যরাও আছেন যারা মনে করেন যে ট্র্যাভিস কেলসের সাথে টেলর সুইফটের সম্পর্ক নেতিবাচকভাবে কানসাস সিটি চিফের কার্যক্ষমতাকে প্রভাবিত করতে পারে। এবং স্পষ্টতই, এমন লোক রয়েছে যারা বিশ্বাস করে যে পুরো যৌন কেলেঙ্কারি AI এর কারণে।

এই কারণে, একটি ছবি আসল না নকল তা যাচাই করতে শেখা খুবই গুরুত্বপূর্ণ, এবং AI দ্বারা যখন একটি ছবি প্রক্রিয়া করা হয় তখন চিনতে শেখাও গুরুত্বপূর্ণ৷ টেলর সুইফটের এআই ইমেজে যৌন কেলেঙ্কারিতে জড়িত থাকার বিষয়ে আপাতত এটাই সব খবর। আপনি যদি এই নিবন্ধটি আকর্ষণীয় বলে মনে করেন তবে এটি আপনার বন্ধুদের সাথে ভাগ করুন যাতে তারা এই জাল টেলর সুইফট গুজব সম্পর্কে সত্য জানতে পারে।

Scroll to Top