El Jefe De Instagram Revela La Clave Para Mejorar El Alcance De Tus Posts

ইনস্টাগ্রামের প্রধান আপনার পোস্টের নাগালের উন্নতির চাবিকাঠি দেখায়


যারা ইনস্টাগ্রাম সোশ্যাল নেটওয়ার্কের উপর নির্ভর করেন তারা জানেন যে সম্ভাবনাকে কাজে লাগানো যেতে পারে যদি তারা এটিতে আরও ভালভাবে পৌঁছাতে পারে। এবং যদিও এটি আংশিকভাবে একটি রহস্য যে কীভাবে সামাজিক নেটওয়ার্কিং কিছু জিনিসকে অগ্রাধিকার দিতে কাজ করে, আপনার পোস্টের নাগাল বাড়ানোর জন্য সর্বদা কৌশল বা উপায় রয়েছে। কিন্তু আপনি কি জানেন যে এই স্ট্যাটাস বাড়ানোর চাবিকাঠি সম্পূর্ণ গোপন নয়? এবং সম্প্রতি ইনস্টাগ্রামের সভাপতি একটি গুরুত্বপূর্ণ ইঙ্গিত দিয়েছেন।

যদিও ভিডিওর প্লেব্যাকের সময়, ভিউ, কমেন্ট এবং লাইকের সংখ্যা বিবেচনায় নেওয়া উচিত, ইনস্টাগ্রামের জন্য একটি জিনিস গুরুত্বপূর্ণ। এটি সোশ্যাল নেটওয়ার্কে ব্যবহারকারীদের পাঠানোর (শেয়ারিং) পরিমাণের চেয়ে বেশি এবং কম কিছুই হবে না।

ইনস্টাগ্রামে আপনার বন্ধুদের পোস্ট করা আপনার ধারণার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ।

আপনি কি জানেন ইনস্টাগ্রামে আপনার পোস্টের নাগালের উন্নতির চাবিকাঠি?  ব্যাখ্যা দেন সংস্থার প্রধান ড.

অ্যাপ বস অ্যাডাম মোসেরির কাছ থেকে ইনস্টাগ্রামে একটি সাম্প্রতিক প্রশ্নোত্তর সেশন আমাদের সামাজিক নেটওয়ার্কে নাগালের উন্নতির জন্য একটি গুরুত্বপূর্ণ গোপনীয়তা দিয়েছে। এবং, যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে কীভাবে ইনস্টাগ্রামে তার নাগাল প্রসারিত করা যায় এবং বর্তমান অ্যালগরিদমের মৌলিক বিষয়গুলি কী, মোসেরি নিম্নলিখিত মন্তব্যগুলি অফার করেছিলেন।

“দেখার সময় বা লাইক এবং মন্তব্যের সংখ্যার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ হল ডেলিভারি রেট; [y] সাধারণভাবে, আমি মনে করি সূচকটি সংখ্যার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ। তাই নাগালের প্রতি জমা দেওয়ার সংখ্যা, লাইকের সংখ্যা, নাগালের প্রতি মন্তব্যের সংখ্যা। কিন্তু আমার অভিজ্ঞতায় পৌঁছানোর মেট্রিকগুলি অন্য যেকোন কিছুর চেয়ে সামগ্রিকভাবে পৌঁছানোর সাথে সম্পর্কিত কারণ আমরা লোকেদের তাদের বন্ধুদের সাথে সংযোগ করতে চান এমন সামগ্রী খুঁজে পেতে সহায়তা করতে চাই এবং সেই কারণেই বিজ্ঞাপন বিতরণ একটি ভাল সূচক৷ এই ধরনের যোগাযোগ সৃজনশীলতার মাধ্যমে হয়।

যদিও অনেকে মনে করেন যে ক্রমবর্ধমান নাগালের ভিত্তি হল প্লেব্যাক সময়, তবে মনে হয় ইনস্টাগ্রামের জন্য পোস্টের পরিমাণ বেশি গুরুত্বপূর্ণ। এটি মনে রাখা গুরুত্বপূর্ণ যে এর অর্থ এই নয় যে বাকি কারণগুলি সম্পর্কিত নয়, তবে মোসেরির রেখে যাওয়া ইঙ্গিত অনুসারে অগ্রাধিকারের ক্রম অনেকের বিশ্বাসের থেকে আলাদা।

এখন যেহেতু আপনি জানেন যে আপনার ইনস্টাগ্রাম পোস্টের ডেলিভারি রেট, অর্থাৎ লোকেরা আপনার পোস্ট কতবার শেয়ার করে, আপনার নাগালের ক্ষেত্রে একটি মৌলিক ভূমিকা পালন করতে পারে, আপনি কি আপনার কৌশল পরিবর্তন করতে প্রস্তুত?

ফুয়েন্তে | আজ সোশ্যাল মিডিয়া

Scroll to Top