Dazn Gratis En España

বিনামূল্যে DAZN স্পেনে অফিসিয়াল: এটি কি অফার করে এবং সীমাবদ্ধতা


বিনামূল্যে DAZN স্পেন এসেছে। আজ থেকে, আপনি বিনামূল্যে এই প্ল্যাটফর্মে বিভিন্ন বিষয়বস্তু উপভোগ করতে পারেন। আপনি যদি খেলাধুলা পছন্দ করেন এবং এই পরিষেবাটির অফার করা সমস্ত কিছু জানতে চান, তাহলে শেষ পর্যন্ত এই নিবন্ধটি পড়ুন।

আপনি যদি না জানেন, DAZN হল একটি স্ট্রিমিং পরিষেবা যা Netflix-এর মতো অন্যান্য পরিষেবাগুলির থেকে ভিন্ন, খেলাধুলার বিশ্বকে কভার করার পাশাপাশি বিভিন্ন ধরনের খেলাধুলার ইভেন্ট প্রদানের উপর ফোকাস করে। DAZN ম্যাচগুলি লাইভ সম্প্রচার করে এবং যখনই আপনি চান তখনই আপনাকে সেগুলি আবার দেখার অনুমতি দেয়৷

DAZN স্পেনের জন্য বিনামূল্যে অফার করে

DAZN এর বিনামূল্যের পরিকল্পনা আপনাকে সৌদি আরবে অনুষ্ঠিত আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট দেখতে দেয়, যেমন রিয়াদ সিজন কাপ, যেখানে সারা বিশ্বের বিভিন্ন ফুটবল ক্লাব অংশগ্রহণ করে। প্রকৃতপক্ষে, ইন্টার মিয়ামি এবং আল নাসের, লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদোর ক্লাবগুলি এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে।

এছাড়াও আপনি ইংল্যান্ড, ফ্রান্স, ইতালি, জার্মানি এবং সৌদি আরবের বড় লিগ দেখতে পারেন। এটিতে UEFA মহিলা চ্যাম্পিয়ন্স লিগ (UWCL) মহিলাদের ফুটবল ম্যাচ এবং দিনে তিনটি এফ-লিগ ম্যাচ দেখার বিকল্পও অন্তর্ভুক্ত রয়েছে।

এই বিনামূল্যের পরিকল্পনা কি অফার করে?

একই সময়ে, আপনি DAZN একচেটিয়াভাবে সম্প্রচার করে এমন সমস্ত প্রতিযোগিতার সারসংক্ষেপ দেখতে পারেন, যেমন LALIGA, Liga F, প্রিমিয়ার লীগ, NFL বা UWCL, সেইসাথে DAZN সুপার 8-এর মতো বেশ কিছু ক্রীড়া বিশ্লেষণ প্রোগ্রাম। , El Post de DAZN, Dorsal Doce, La Central or Fever Pitch.

31 জানুয়ারী এবং ফেব্রুয়ারির শুরুতে, ফার্নান্দো আলোনসো এবং মার্ক মার্কেজ সম্পর্কে দুটি নতুন প্রযোজনা মুক্তি পাবে: ফার্নান্দো রেভেলাডো এবং মার্ক রেভেলাডো। এই পণ্যগুলি বিনামূল্যে প্ল্যানে দেখা যেতে পারে এবং আপনাকে DAZN-এ উপলব্ধ অনেক তথ্যচিত্র দেখার অনুমতি দেয়।

গ্রাহক বাড়ানোর পরিকল্পনা করুন

উপরে উল্লিখিত স্ট্রিমিং পরিষেবার ব্লগে আলোচনা করা হয়েছে, এই বিনামূল্যের অফারটি গত ডিসেম্বরে জার্মানিতে চালু হয়েছিল এবং এখন স্পেনে পৌঁছেছে৷ স্পেনের DAZN-এর জেনারেল ডিরেক্টর বস্কো আরঙ্গুরেন-এর মতে, এই বিনামূল্যের পরিকল্পনার লক্ষ্য হল বিপুল সংখ্যক গ্রাহককে আকৃষ্ট করা।

“আমাদের দৃষ্টিভঙ্গি হল যতটা সম্ভব ভক্তদের জন্য তাদের খেলার গন্তব্য হিসাবে উদ্ভাবনী DAZN অভিজ্ঞতার অভিজ্ঞতা লাভ করা।”

বিনামূল্যে DAZN উপভোগ করতে, আপনাকে এই লিঙ্কে ক্লিক করে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে এবং বিনামূল্যের পরিকল্পনা বেছে নিতে হবে। একবার আপনি এটি করে ফেললে, DAZN-এ লগ ইন করার জন্য আপনাকে যা করতে হবে তা হল আপনার ইমেল এবং পাসওয়ার্ড দিয়ে প্ল্যাটফর্মে লগ ইন করুন৷

এবং আপনি কি মনে করেন? DAZN স্পেনে বিনামূল্যে অফার করে এমন সবকিছু সম্পর্কে আপনি কী মনে করেন? আমাদের আপনার মন্তব্য ছেড়ে এই নিবন্ধটি শেয়ার করুন.

Scroll to Top